LatestsNews
# বাবার হা‌তে ছে‌লে খুন স্ত্রী সহ নি‌জেও যখম# টঙ্গীতে ব্রাভো অ্যাপারেলসের ঝুটের গোডাউনে আগুন# গত ২৪ ঘণ্টায় আরও ৩৩৬০ জন করোনা রোগী শনাক্ত,৪১ জনের মৃত্যু# টিকটকের মতো ফিচার চালু ইনস্টাগ্রামে# রয়ে গেছে ছবি, আজ বেঁচে নেই তারা তিনজন# ঈদ উপলক্ষ্যে রত্নপাথরে ১৫% ছাড়# শুক্রবার গ্যাস বন্ধ থাকবে যেসব এলাকায়# লম্বা সময়ের জন্য বাংলাদেশিদের ওপর ইতালির নিষেধাজ্ঞা# কলেজে ভর্তি শুরুর সিদ্ধান্ত# পৈত্রিক ভিটা দান করে দিলেন পরিকল্পনামন্ত্রী পিছিয়ে পড়া নারীদের কল্যাণে# কাপড়ের মাস্ক করোনা সংক্রমণ ঠেকাতে পারে না: গবেষণা# কাতারে শুক্র ও শনিবার দোকান ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা প্রত্যাহার স্বস্তিতে ব্যবসায়ীরা# কালীগঞ্জের কৃষকের গাছ কাটার পর ভুমিহীন কৃষকের ১৫ শতক জমির করলা গাছ কেটে দিয়েছে দূবৃর্ত্তরা# র‌্যাব-৬’র অভিযানে ঝিনাইদহের আরাপপুর থেকে ৭৯ পিচ ইয়াবাসহ ২জন মাদক ব্যবসায়ী গ্রেফতার # ঝিনাইদহ শহরের নবগঙ্গা নদীর পাড় থেকে বিপুল পরিমান সরকারী ঔষধ উদ্ধার# গাংনী সাব রেজিস্ট্রার রানার বিরুদ্ধে অনিয়মের অভিযোগ# নোয়াখালীতে একদিনে ৩৮ জনের করোনা সনাক্ত, ১ জনের মৃত্যু# বন্যার পানি কমায় তিস্তায় ভাঙন বৃদ্ধি# গাংনীতে কিন্ডারগার্টেন এসোসিয়েশনের আর্থিক অনুদান ও ঋণের দাবীতে অবস্থান কর্মসূচি পালন# গাংনীতে ছাত্রলীগের ৩ মাস ব্যাপী বৃক্ষরোপন অভিযানের ধারাবাহিকতায় জেলা ছাত্রলীগের ফলজ বনজ ও ভেষজ গাছের চারা বিতরণ ও রোপন অনুষ্ঠিত
আজ শুক্রবার| ১০ জুলাই ২০২০
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

বিএনপি দোষারোপের রাজনীতি শুরু করেছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।



সিটি করপোরেশন নির্বাচনে জনগণের কাছে গিয়ে সাড়া না পেয়ে নিজেরাই নিজেদের ওপর হামলা করে, বিএনপি দোষারোপের রাজনীতি শুরু করেছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সরকারকে বহির্বিশ্বে প্রশ্নবিদ্ধ করতেই তারা এসব করছে বলেও মন্তব্য করেন তিনি। সন্ধ্যায় গণভবনে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভায় তিনি এ কথা বলেন। এসময় প্রধানমন্ত্রী আরো বলেন, বিএনপির হাতে দেশের সাধারণ মানুষ নিরাপদ নয়।

শোকের মাস আগস্টে দলে কর্মসূচি নির্ধারণ করতে সোমবার সন্ধ্যায় গণভবনে দলের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের বৈঠক করে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। এতে সভাপতিত্ব করেন দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এসময় শেখ হাসিনা নির্বাচন নিয়ে বিএনপি মিথ্যাচারের করছে অভিযোগ করে বলেন, জনগণের সমর্থন না পেয়ে তারা আওয়ামী লীগের ওপর দোষ চাপাচ্ছে।

এছাড়া দুর্নীতি আর মানুষ হত্যা বিএনপি চরিত্র উল্লেখ্য করে আওয়ামী লীগ সভাপতি বলেন, দোষী সব্স্ত হওয়ায় বিএনপি' নেত্রীর জেল হয়েছে। এখানে সরকারে কিছু করার নেই।

আওয়ামী লীগ সরকারই দেশ ও দেশের মানুষের উন্নয়নে কাজ করছে বলেও মন্তব্য করেন প্রধানমন্ত্রী।


1