LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ১৮ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

জয়পুরহাট-২ আসনে নির্বাচনী প্রচারণায় মাঠে আ"লীগ ও জাপা সুষ্ঠ নির্বাচন আশংকায় বিএনপির প্রার্থীরা



নিরেন দাস,(Channel4 TV)জযপুরহাট প্রতিনিধি

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের আর কয়েক মাস বাঁকি থাকলেও জয়পুরহাট জেলার আক্কেলপুর, কালাই,ক্ষেতলাল উপজেলা নিয়ে গঠিত জয়পুুরহাট-২ আসনের বর্তমান সাংসদ, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, আগামী জাতীয় সংসদ নির্বাচন কে সামনে রেখে তিনি ইতিমধ্যে সকল উপজেলা ও ইউনিয়নের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে তিনটি উপজেলাতেই ব্যাপক প্রচারণায় নেমেছেন।

অপরদিকে একই আসনে সবুজ চিহ্ন সংকেতে জয়পুরহাট জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক, এস.এম সোলায়মান আলীর নাম কেন্দ্রীয় আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনার হাতে সম্ভাব্য প্রার্থী তালিকায় থাকাই তিনিও এ জয়পুরহাট-২ আসনের বর্তমান এমপির বিপক্ষে তিনিও মনোনয়ন প্রত্যাশী সম্ভাব্য প্রার্থী হিসেবে, ইতিমধ্যে তিনিও তিনটি উপজেলা সহ ইউনিয়ন পর্যায়ের তৃণমূল নেতাকর্মীদের সঙ্গে নিয়ে তিনি নিজে নির্বাচনী প্রচারণার লিফলেট বিতরণ,গণসংযোগ সহ আওয়ামীলীগের তৃনমূল অমূল্যায়িতদের নিকটে এসে বিভিন্ন প্রতিশ্রুতি দিচ্ছেন তিনি।

এই আসনটিতে বর্তমানে আওয়ামীলীগের দুই জন প্রার্থী থাকলেও বিএনপির মনোনয়ন প্রত্যাশী প্রার্থীর সংখ্যা চারজন (১) সাবেক সাংসদ ইঞ্জিনিয়ার গোলাম মোস্তফা, (২) আরিফ আহমেদ রানা, (৩) নূর মোহাম্মদ রুবেল,(৪) কামরুজ্জামান কমল (৫) লায়ন সিরাজুল ইসলাম বিদ্যুৎ ও জাতীয় পার্টির কেন্দ্রীয় সিদ্ধান্তে এ আসনে একজন প্রার্থী কাজী মোঃ আবুল কাশেম রিপন ও জামায়াতের প্রার্থী হিসেবে রয়েছেন একজন প্রার্থী রাশেদুল ইসলাম সবুজ। পোষ্টার ব্যানার লাগিয়ে  মনোনয়ন প্রত্যাশী প্রার্থী হিসেবে দোয়া চাইলো এখন পর্যন্ত মাঠ পর্যায়ে বিএনপি বা জামায়াতের কোন প্রার্থীকে নির্বাচনী প্রচারণায় মাঠে না দেখা গেলেও মাঠ পর্যায়ে জাপার প্রার্থী কাজী মোঃ আবুল কাশেম রিপন নির্বাচনী  প্রচারণা চালিয়ে যাচ্ছেন। 
বিএনপির মনোনয়ন প্রত্যাশী প্রার্থী আরিফ আহমেদ রানা ও নূর মোহাম্মদ রুবেল দৈনিক চাঁদনী বাজারকে জানান যে আসলে আগামী জাতীয় নির্বাচন সুষ্ঠ,নিরপেক্ষ হবে নাকি এমন আশংকায় তারা নির্বাচনী প্রচারণায় নামছেন না তারা জানিয়েছেন। কিন্তু আওয়ামীলীগ ও জাপার প্রার্থী মাঠে নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্চেন।
দেশব্যাপী নির্বাচনীকে কেন্দ্র করে ব্যাপক নির্বাচনী প্রচারণার মতো জয়পুরহাট-২ আসনটিতেও বিএনপি ও জামায়াতের প্রার্থীদের নির্বাচনী প্রচারণা না থাকলেও আওয়ামীলীগ ও জাপার প্রার্থীদের নির্বাচনী প্রচারণা বন্ধ নেই। আওয়ামীলীগের নির্বাচনী প্রচারণা বিষয়ে আক্কেলপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোকসেদ আলী মাস্টার বলেন কেন্দ্রীয় মনোনয়ন সিদ্ধান্তের তালিকায় আমাদের এমপি আবু সাঈদ আল মাহমুদ স্বপনের নাম এসেছে যাহা সকলেই জানেন। অন্যদিকে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র গোলাম মাহফুজ চৌধুরী অবসর জানান আমরা বারবার এই আসনটি বিএনপির কাজে হারিয়েছি কিন্তু এবার আমাদের এমপি মহোদয় যেভাবে উন্নয়নমুখী কাজ করেছেন এতে আমার বিশ্বাস আগামী নির্বাচনে এই আসনটি আবারও আওয়ামীলীগের দখলেই থাকবে বলে তিনি জানান। তিনি আরও জানান উপজেলা আওয়ামীলীগের সকল সহযোগী ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দেরা নৌকার বিজয় নিশ্চিত করতে প্রতিনিয়ত কঠোর পরিশ্রম চালিয়ে যাচ্ছেন।


1