LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ১৯ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

সাতক্ষীরায় ভণ্ড বাবার খপ্পরে পড়ে প্রাণ হারালো এক গৃহবধূ আটক-২



মোঃ শামছুজ্জামান আকাশ,সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরা জেলা দেবহাটা থানার পারুলিয়া এলাকায় ভণ্ড বাবার খপ্পরে পড়ে প্রাণ হারালো এক গৃহবধূ। এঘটনায় দুই ভণ্ড প্রতারক চক্রকে আটক করেছে পুলিশ। নিহত ব্যক্তি হলেন দক্ষিণ পারুলিয়া গ্রামের মৃত আজিবর রহমানের স্ত্রী ফতেমা বেগম (৬০)। নিহতের ভাতিজা হাফিজুল ইসলাম জানায়, মঙ্গলবার দুপুর দেড়টার দিকে ভণ্ড প্রতারক চক্র সিলেটের মাজারের মাটি দেওয়ার নাম করে হাজির হয় ফতেমা বেগমের বাড়িতে। এসময় প্রতারক চক্র ফতেমার সরলতা সুযোগ নিয়ে তার ঘরে প্রবেশ করে।

একপর্যায়ে ফতেমা বেগমকে ১শত গজ দুর থেকে একমুঠো মাটি আনতে বললে ফতেমা তাদের কথায় বিশ্বাস করে মাটি নিয়ে ফিরে আসার সময় তার ঘর থেকে টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়ে যায় প্রতারক চক্রটি।

সাথে সাথে একটি মোটর সাইকেল যোগে ফতেমা প্রতারক চক্রের পিছু নেয়। এক পর্যায়ে আশাশুনির হাজিপুর এলাকায় তাদেরকে ফতেমা গতিরোধ করলে অপর মোটর সাইকেল থেকে প্রতারক আশাশুনি উপজেলার শ্রীকলস গ্রামের সাঈদ মোল্যার ছেলে সাইদুল ইসলাম(৩২) লাথি মেরে ফতেমাকে পাঁকা রাস্তার উপর ফেলে দেয়।

ফতেমা মাটিতে লুপিয়ে পড়লে প্রতারক সাইদুলের স্ত্রী আমেনা খাতুন (২৫) তাকে মার পিট করে। এসময় ইউপি সদস্য দিলিপ কুমার প্রতারক চক্রকে সহযোগিতা করে। ঘটনাটি দ্রুত বিভিন্ন দিকে ছড়িয়ে পড়লে দেবহাটা উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুব আলম খোকন হাজিপুর পৌঁছে চক্রের ২ সদস্যকে পুলিশের হাতে তুলে দেন।

উক্ত ঘটনার পরে স্থানীয়রা ফতেমাকে দ্রুত সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে। সদর হাসপাতালে তার অবস্থার অবনতি হলে খুলনায় রিয়ে যাওয়ার পথে ফতেমার মৃত্যু হয়। দেবহাটা-আশাশুনি সার্কেলের সহকারী পুলিশ সুপার শেখ মোঃ ইয়াসিন আলী ও দেবহাটা থানার ওসি সৈয়দ মান্নান আলী ঘটনাস্থল পরিদর্শন করে আসামিদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার আশ্বাস প্রদান করেন। এরিপোর্ট লেখা পর্যন্ত দেবহাটা থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।


1