LatestsNews
# পেঁয়াজের দাম বাড়ায় চলতি বছরের নভেম্বরে মূল্যস্ফীতি বেড়েছে বলে জানিয়েছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।# পদ্মা ব্যাংক থেকে ৪ কোটি টাকা জালিয়াতি ও আত্মসাতের অভিযোগে সিনহাসহ ১১ জনের বিরুদ্ধে চার্জশিট# প্রিয়াঙ্কা-ফারহানের অন্তরঙ্গ ভিডিও ফাঁস! # ২৮ দিন ধরে হাসপাতালে নিউমোনিয়া চিকিৎসা নেওয়ার পর রোববার বাড়ি ফিরেছেন লতা # ২০১৯ বেগম রোকেয়া পদক পাচ্ছেন এবার যারা # সচিবালয়ের আশপাশে হর্ন বাজালেই জেল# ইন্টারনেট থেকে মিথিলা-ফাহমির ছবি সরানোর নির্দেশ# মোশতাকদের বিষয়ে সবাইকে সতর্ক থাকা কথা বলেছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।# কর শনাক্তকরণ নম্বর বা ‘টিআইএনধারী সবাইকে রিটার্ন দাখিল করতে হবে’# স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ছাত্রী রুম্পা হত্যা: প্রেমিক সৈকত ৪ দিনের রিমান্ডে# সিনেমার উন্নয়নের জন্য মফস্বল শহরের হলগুলোর প্রতি গুরুত্ব দিতে হবে - প্রধানমন্ত্রী# শ্রীমঙ্গলে ৬ ডিসেম্বর মুক্ত দিবস বধ্যভ‚মি-৭১ প্রাঙ্গণে মুক্তিযুদ্ধের যাদুঘর করার দাবি # শার্শার শিক্ষা প্রতিষ্ঠানে পৌছে গেছে নতুন বই# খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে চিকিৎসকদের অবাধ ও নিরপেক্ষ প্রতিবেদন দাখিল নিয়ে সংশয় প্রকাশ করেছেন বিএনপি# মুজিববর্ষের (২০২০) অনুষ্ঠানে যোগ দিতে ঢাকা আসবেন মোদি, প্রণব ও সোনিয়া# মহেশপুরের ঐতিহ্যবাহী ইছামতি নদী দখল করে মাছ চাষ # আজ যশোর মুক্ত দিবস# ইনজেকশন দেওয়ার পর প্রসূতির মৃত্যু, স্বজনদের অভিযোগ ভুল চিকিৎসা# প্রকল্প সংশ্লিষ্টরা বলছে চলতি মাসেই বসছে মেট্রোরেলের লাইন# সব জল্পনার অবসান সৃজিত-মিথিলার বিয়ে সন্ধ্যায়
আজ বৃহস্পতিবার| ১২ ডিসেম্বর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

সাতক্ষীরায় ভণ্ড বাবার খপ্পরে পড়ে প্রাণ হারালো এক গৃহবধূ আটক-২



মোঃ শামছুজ্জামান আকাশ,সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরা জেলা দেবহাটা থানার পারুলিয়া এলাকায় ভণ্ড বাবার খপ্পরে পড়ে প্রাণ হারালো এক গৃহবধূ। এঘটনায় দুই ভণ্ড প্রতারক চক্রকে আটক করেছে পুলিশ। নিহত ব্যক্তি হলেন দক্ষিণ পারুলিয়া গ্রামের মৃত আজিবর রহমানের স্ত্রী ফতেমা বেগম (৬০)। নিহতের ভাতিজা হাফিজুল ইসলাম জানায়, মঙ্গলবার দুপুর দেড়টার দিকে ভণ্ড প্রতারক চক্র সিলেটের মাজারের মাটি দেওয়ার নাম করে হাজির হয় ফতেমা বেগমের বাড়িতে। এসময় প্রতারক চক্র ফতেমার সরলতা সুযোগ নিয়ে তার ঘরে প্রবেশ করে।

একপর্যায়ে ফতেমা বেগমকে ১শত গজ দুর থেকে একমুঠো মাটি আনতে বললে ফতেমা তাদের কথায় বিশ্বাস করে মাটি নিয়ে ফিরে আসার সময় তার ঘর থেকে টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়ে যায় প্রতারক চক্রটি।

সাথে সাথে একটি মোটর সাইকেল যোগে ফতেমা প্রতারক চক্রের পিছু নেয়। এক পর্যায়ে আশাশুনির হাজিপুর এলাকায় তাদেরকে ফতেমা গতিরোধ করলে অপর মোটর সাইকেল থেকে প্রতারক আশাশুনি উপজেলার শ্রীকলস গ্রামের সাঈদ মোল্যার ছেলে সাইদুল ইসলাম(৩২) লাথি মেরে ফতেমাকে পাঁকা রাস্তার উপর ফেলে দেয়।

ফতেমা মাটিতে লুপিয়ে পড়লে প্রতারক সাইদুলের স্ত্রী আমেনা খাতুন (২৫) তাকে মার পিট করে। এসময় ইউপি সদস্য দিলিপ কুমার প্রতারক চক্রকে সহযোগিতা করে। ঘটনাটি দ্রুত বিভিন্ন দিকে ছড়িয়ে পড়লে দেবহাটা উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুব আলম খোকন হাজিপুর পৌঁছে চক্রের ২ সদস্যকে পুলিশের হাতে তুলে দেন।

উক্ত ঘটনার পরে স্থানীয়রা ফতেমাকে দ্রুত সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে। সদর হাসপাতালে তার অবস্থার অবনতি হলে খুলনায় রিয়ে যাওয়ার পথে ফতেমার মৃত্যু হয়। দেবহাটা-আশাশুনি সার্কেলের সহকারী পুলিশ সুপার শেখ মোঃ ইয়াসিন আলী ও দেবহাটা থানার ওসি সৈয়দ মান্নান আলী ঘটনাস্থল পরিদর্শন করে আসামিদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার আশ্বাস প্রদান করেন। এরিপোর্ট লেখা পর্যন্ত দেবহাটা থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।


1