LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৮ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

কলমাকান্দা দুর্গাপুর বাসীর প্রাণপ্রিয় নেতা মোস্তাক আহম্মেদ রূহি



শ্রম, মেধা আর মানবতা মানব চরিত্রের একটি মহৎ গুণ। আর এই তিনটি গুণেই পারে একজন ব্যক্তিত্বকে জনপ্রিয়তা লাভ করাতে। এমনিই একজন ব্যক্তিত্ব ছিলেন ১৫৭, নেত্রকোণা-১,  কলমাকান্দা দুর্গাপুর আসনের সাবেক এমপি মোস্তাক আহম্মেদ রূহি। তিনি সাধারণ জনগণের সেবক হিসেবে ছিলেন এক উজ্জল নক্ষত্র।
 
চেষ্টা, সাধনা আর অধ্যবসায়ের এক অভুতপূর্ব সমন্বয় এবং জন্মগত প্রতিভা, কর্মদক্ষতা আর মানসিক দৃঢ়তায় আলোকিত তার এ কর্মযজ্ঞ।
মানুষের জীবনে কত ঘটনাই না ঘটে থাকে। এমনি এক সময় আসে অনেক মানুষের ভাবধাবার পরিবর্তন ঘটে।
 
মানুষ তখন অতিতের অনেক ঘটনা পিছু ফেলে জনগণের সেবক হিসেবে নিজেকে গড়ে তুলতে শুরু করে নতুন পথ চলার। এমনি পথের একজন পথিক ছিলেন মোস্তাক আহম্মেদ রূহি। নিজের প্রতিভা দিয়ে জয় করতে পেরেছেন সাধারণ মানুষের হৃদয়।
 
তাই তিনি গত নবম সংসদীয় নির্বাচনে 5৩,০০০ হাজার ভোটঅতিরিক্ত/ বাড়তি : পেয়ে এমপি নির্বাচিত হয়েছিলেন। এলাকাবাসী বলছেন, মোস্তাক আহম্মেদ রূহির প্রতিভা ও কর্মদক্ষতা আমাদের অনুপ্রাণিত করেছে। ৭১ এর পর থেকে  যত এমপি এসেছেন তাদের মধ্যে একজন যোগ্য মোস্তাক আহম্মেদ রূহি ভাই। তিনি থাকাকালে মানুষজন শান্তিতে ছিল।
 
সে সময় কোন টেন্ডারবাজি, বালুরঘাট দখল, মারামারি, দাঙ্গা-হাঙ্গামা এসব কিছু ছিলনা। স্বাধীনতার পর থেকে রূহি ভাই যে কাজগুলো করে আসছেন অন্য কোন এমপি আজ অবধি করতে পারেননি। তাই এখনও তিনি জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন।
 
মোস্তাক আহম্মেদ রুহি বলেন, পরার্থে জীবন উৎসর্গ করার মাধ্যমে মানবজীবন সার্থকতায় উজ্জল হয়ে উঠে। তাই তিনি সকল স্বার্থ জলাঞ্জলি দিয়ে একনিষ্ঠ ভাবে সাধারণ জনগণের সেবক হিসেবে আজও কাজ করছেন। তার এ পথ চলাকে এলাকাবাসী মনে করেন কীর্তির মহিমায় নয়, আন্তরিকতার দিপ্ততায়, চেতনার বহ্নিমানতায়, সৃষ্টির উদ্দমতায় এক অফুরন্ত অনুপ্রেরণা  মোস্তাক আহম্মেদ রূহি।


1