LatestsNews
# গুলশান-১ এর ডিএনসিসি মার্কেটে মেয়াদোত্তীর্ণ শিশু খাদ্য # এডিসের লার্ভা ধ্বংসে বাড়ি বাড়ি অভিযানে নগরবাসীর অসহযোগিতার অভিযোগ# চামড়া নিয়ে টানাপোড়েন থামছেই না - নিয়মিত ক্রেতাদের তৎপরতা দেখা যায়নি। # কাশ্মীর ইস্যুতে মন্ত্রণালয়ের ওয়েবসাইটে বিবৃতি প্রকাশ# দাবি-দাওয়া মানলেই মিয়ানমারে ফিরবে রোহিঙ্গারা# ম্যাজিস্ট্রেট ও পুলিশ কর্মকর্তাদের সঙ্গে বিচারকের কক্ষে বিরিয়ানি খান রাজসাক্ষী জজ মিয়া# গাইবান্ধার ঝিনুকের তৈরী চুন উৎপাদনকারি যুগি পরিবারগুলো এখন বিপাকে# শিক্ষা নীতিমালা অনুমোদন করায় মোবারক হোসেন প্রতিবন্ধী বিদ্যালয়ের অভিনন্দন# এডিস মশার দীর্ঘমেয়াদি সমাধানের জন্য বাংলাদেশ সফরে আসছেন উচ্চ পর্যায়ের বিদেশি বিশেষজ্ঞ প্রতিনিধিদল। # শেখ হাসিনাকে ভারত সফরের আমন্ত্রণ জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। # মেঘনা নদীর ভাঙন গাফিলতি করা সেই প্রকৌশলীকে কী শাস্তি দেওয়া হয়েছে? : প্রধানমন্ত্রী# সংসদ সদস্য না হয়েও বিলাসবহুল গাড়িতে শুল্কমুক্ত সুবিধা পেলেন মুহিত# দুর্নীতি দমন কমিশন (দুদক) দুর্নীতির বস্তাভর্তি টাকাসহ হিসাবরক্ষণ কর্মকর্তা গ্রেপ্তার# নায়াখালীতে সিএনজিচালিত ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ আহত ১২# পচা মাছ মজুদ ও বিক্রির দায়ে স্বপ্ন এক্সপ্রেস সুপার শপকে জরিমানা# ভারতীয় দলের ওপর হামলার শঙ্কা, পিসিবিকে মেইল# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের।
আজ বৃহস্পতিবার| ২২ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

জয়পুরহাটে সংবাদ সম্মেলনে অভিযোগ ডিসিআর ভুক্ত সম্পত্তি থেকে ৪১ বছর পর উচ্ছেদের অপচেষ্টা।



নিরেন দাস(Channel4 TV)জয়পুরহাট প্রতিনিধি

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলা প্রেসক্লাবে ২৬ জুলাই বিকাল ৪ টায় এক সংবাদ সম্মেলনের আয়োজন করে ভ’ক্তভুগি হলহলিয়া গ্রামের মৃত কমর উদ্দিন মন্ডলের পুত্র তোজাম্মেল হোসেন।

তিনি তার লিখিত বক্তব্যে উল্লেখ করেন আক্কেলপুর উপজেলার গুডুম্বা নিবাসী মোঃ জিল্লুর রহমানের দাদামোহ এবারত আলী গং ১৯৭২ সালে তৎকালিন সরকারের নিকট ১০০ বিঘার উপরে সম্পত্তিগুলো স্যালেন্ডার করেন। অর্পিত সম্পত্তি থেকে ১৯৭৭ সালে সোনামুখী ইউনিয়নের তালঘড়িয়া মৌজায় যাহার জে, এল নাম্বার ৬৬ এস, এ ৩৯, দাগ নং ১৩০ ধানী ৯২ শতক এর কাতে ৪৬ শতক এর কাতে ২৪ শতক সম্পত্তি ডিসিআরমূলে সরকারের নিকট থেকে নিজ নামে গ্রহন করে ৪১ বছর যবিৎ অদ্যবদি নিজ দখলে রাখিয়া ভোগদখল করিয়া আসিতেছে।

প্রকাশ থাকে যে, যাহার অনুমোদিত কেস নং ২৩ (১০) ৭৬-৭৭ তারিখ ২২/০৪/১৯৭৭, ডিসিআর পাতা নং ১৭২২৭। উক্ত সম্পত্তি ভোগদখল থাকা কালিন স্যালেন্ডারকৃত সম্পত্তির ওয়ারিশ রেজাউল তালুকদারের পুত্র মোঃ জিল্লু তালুকদার অসৎ উদ্দেশ্যে ৪১ বছর পর বিভিন্ন অফিস থেকে ভ’য়া কাগজপত্র তৈরি করে আমাকে বিভিন্নভাবে হয়রানি করে চলেছে।

আমি একজন বয়বৃদ্ধ ব্যক্তি, আমাকে বিভিন্ন প্রশাসনিক সংস্থাদ্বারা ভয়ভিতি অব্যাহত রাখায় আমি চরমভাবে হতাশাগ্রস্থ ও অসহায় হয়ে পরেছি। এই সংবাদ সম্মেলনের মাধ্যমে আমার সম্পত্তি ও জানমাল রক্ষায় বাংলাদেশ সরকারের মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রি সহ সকল আইন প্রয়োগকারী সংস্থাকে আমাকে সহায়তা করার জন্য বিনীত আবেদন জানাচ্ছি।


1