LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৯ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

মাদকের সাথে যারা জড়িত তারা যতবড় ক্ষমতাশালী হোক স্বমুলে উৎপাটন করে এ দেশে ছাড়া করব বেনজির



সুনামগঞ্জ প্রতিনিধি


মাদেকের সাথে যারা জড়িত তারা যত বড় ক্ষমতা শালী হউক না কেন তাদের মূল উৎপাটন করে এ দেশে ছাড়া করব। ইয়াবাসহ মাদক দ্রব্য ভারত থেকে আসে ও মায়ানমারে উৎপাদন হয় কিন্তু তাদের যুব সমাজ সে দেশের জনগন খায় না তবে আমরা কেন খাব। এই মাদকের জন্য এদেশের ১৬ভাগের একভাগ মানুষ মাদকাশাক্তে জড়িয়ে পড়েছে। প্রতিদিন এই মাদকের কারণে ৭২কোটি টাকা এ দেশে থেকে অন্যদেশে চলে যাচ্ছে। র্বতমান যোগে অন্যান্য দেশের যুব সমাজ এগিয়ে যাচ্ছে আমাদের দেশের যুব সমাজ এই মাদকের ছোবলে ধ্বংস হয়ে চাচ্ছে। গত বৃহস্পতিবার ২৬জুলাই বিকাল সাড়ে ৫টার সময় সুনামগঞ্জ র‌্যাব-৯,সুনামগঞ্জ জেলা প্রশাসন,সুনামগঞ্জ জেলা পুলিশ,সুনামগঞ্জ জেলা মাদক দ্রব্য ও তাহিরপুর উপজেলাবাসীর সহয়োগীতায় তাহিরপুর উপজেলার লাউড়েরগড় র্আদশ উচ্চ বিদ্যালয় মাঠে অয়োজিত এক মাদক বিরোধী সমাবেশে প্রধান অতিথি হিসাবে এসব কাথা বলেন,বাংলাদেশ র‌্যাপিড একশন ব্যাটালিয়(র‌্যাব) এর মহা পরিচালক বেনজির আহমেদ(বিপিএম)। তিনি আরো বলে,আমাদের সাবাইকে হাতে হাত মিলিয়ে এই মাদকের বিরোদ্ধে রুকে দাড়াতে হবে। আপনারা আমাদের তথ্য দিন ও নাম বলুন তারা যতবড় ক্ষমতা শালী হউক না কেন এবং যারা মাদক ব্যবসায়ীদের পক্ষ নিয়ে সাফাই গাইবে ও ইনিয়ে বিনিয়ে সর্মথন করবে তারাই হল মাদকের গডফাদার। তারা আপনাদের ছোতেও পারবে না। ছোতে গেলে আমরা তাদের হাত ভেঙ্গে ফেলব। তিনি আরো বলেন,আপনারা জানেন যদি প্রতিদিন একটা করে যদি ইয়াবা সেবান করে তাহলে বছরে ৭২ হাজার কোটি টাকা পেছনে খরছ হয়। দেশটা আমাদের সকলে মুষ্টিমেয় কিছু ধান্দবাজ লোকের নয়। এদেশ আমাদের আমাদের কেই রক্ষা করতে হবে। তাই আমরা মাননীয় প্রধান মন্ত্রীর র্নিদেশে মাদেকের বিরোদ্ধে যোদ্ধে নেমেছি। পরে সমাবেশে উপস্থিত ছাত্র-ছাত্রী ও জনসাধারণকে মাদকের বিরোদ্ধে প্রতিজ্ঞাবদ্ধ করেন,চল যাই যোদ্ধে মাদকের বিরোদ্ধে। এসময় উপস্থিত ছিলেন,সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার বরকত উল্লাহ খান,২৮বর্ডার র্গাড ব্যাটালিয়ন অদিনায়ক আবুল হাসান,র‌্যাব ৯ অধিনায়ক লেঃ কর্নেল আলী হায়দার,মাদক দ্রব্য অধিদপ্তর সহকারী পরিচালক সাজ্জাদুজ্জামান,সুনামগঞ্জ জেলা প্রশাসনের পক্ষে এডিএম হারুনর রশিদ,তাহিরপুর থানার ওসি নন্দন কান্তি ধর,জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান ও তাহিরপুর উপজেলা আ,লীগের সভাপতি আবুল হোসেন খাঁন,তাহিরপুর উপজেলা আ,লীগের সহ সভাপতি হাজী জালাল উদ্দিন,কয়লা আমাদনী কারন সমিতির সভাপতি আজখাছ উদ্দিন খন্দকার,সাধারন সম্পাদক হাজী মোশারফ হোসেন,তাহিরপুর বাদাঘাট ইউপির সাবেক চেয়ারম্যান নিজাম উদ্দিন,জেলা শ্রমিকলীগের আহবায়ক সেলিম আহমদ,উপজেলা যুবলীগ হাফিজ উদ্দিন পলাম,যুগ্ম আহবায়ক রায়হান উদ্দিন রিপন এছাড়াও সুনামগঞ্জ ও তাহিরপুর উপজেলার ইলেক্টনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগন।  


1