LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শনিবার| ২০ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

সরকারি বাসভবনে থাকবেন না ইমরান খান



পাকিস্তানের প্রধানমন্ত্রী হচ্ছেন সাবেক ক্রিকেটার ইমরান খান। তবে প্রধানমন্ত্রী হওয়ার পর তিনি বিলাসবহুল সরকারি বাসভবনে থাকবেন না বলে জানিয়েছেন তিনি। বরং ওই বিলাসবহুল বাসভবনকে সাধারণের কাজে লাগে এমন কোনও প্রতিষ্ঠানে পরিণত করতে চান।

বৃহস্পতিবার দেয়া এক ভাষণে ভিআইপি সংস্কৃতি অবসানের প্রতিশ্রুতি দিয়ে ইমরান খান বলেন, ‘আজ আমি আপনাদের সবার সামনে ওয়াদা করছি, প্রধানমন্ত্রীর ভবন 'শাহানা মহল'-এ থাকতে আমার লজ্জা লাগবে। কারণ, এটা এমন দেশ যেখানে অর্ধেকের বেশি মানুষ দারিদ্র সীমার নিচে বসবাস করে। প্রধানমন্ত্রীর বাসভবন কী করা হবে, সেটা আমাদের সরকারই ঠিক করবে। বাড়িটাকে শিক্ষা প্রতিষ্ঠান বা ওই ধরনের কিছু একটায় বদলে ফেলা হবে যাতে মানুষের উপকার হয়। মন্ত্রী ক্লাবের মধ্যে ছোট কোন জায়গা নেয়া হবে যেখানে প্রধানমন্ত্রী থাকবে।'

তিনি বলেন, 'আমরা সব সরকারি ভবনকে জনগণের জন্য কাজে লাগাবো। মানুষের ট্যাক্সের টাকায় বাদশার মতো থাকার বদলে আমরা জনগণের পেছনে ওই টাকা খরচ করবো।

ইমরান খান ঘোষণা দেন, পাকিস্তানে জনগণের টাকায় ক্ষমতাশালীদের যে আয়েশি জীবন-যাপনের সংস্কৃতি আছে সেটা পরিবর্তন করবেন। এই কাজ তিনি শুরু করতে চান নিজের থেকে, তারপর নিজের মন্ত্রীদের এবং একে একে সব সংসদ সদস্যের ক্ষেত্রে একই ব্যবস্থা করার ঘোষণা দেন তিনি।

৬৫ বছর বয়সী এই নেতা বলেন, এতদিন দেখেছি, ক্ষমতায় যে-ই আসে, বদলে যায়। আমার ক্ষেত্রে তা হবে না। পাকিস্তানে দুর্নীতি মাথাচাড়া দেওয়ায় এবং শাসন ব্যবস্থা ভেঙে পড়তে দেখে ২২ বছর আগে রাজনীতিতে যোগদানের সিদ্ধান্ত নিই।

 


1