LatestsNews
# বিদেশি তরুণী স্বামীর খোঁজে বাংলাদেশে# রাজধানীর ৬০ স্থানে চলছে ক্যাসিনো, প্রতি রাতেই উড়ছে ১২০ কোটি টাকা# প্রাথমিকের ৬৫% শিক্ষার্থী বাংলাই পড়তে পারেনা! “কিছু বাচ্চা অক্ষরই চিনে না”# বিমানের অবস্থার অনেক উন্নতি হয়েছে -বিএনপির আমলে বিমান ছিল মুড়ির টিন: প্রধানমন্ত্রী# উদ্বোধনের দিনই পদ্মা সেতু দিয়ে ট্রেন চলবে : রেলমন্ত্রী# স্বর্ণজয়ী মো. রোমান সানাকে অভিনন্দন ও মিষ্টি মুখ করালেন প্রধানমন্ত্রী # সরকারি কর্মকর্তাদের বিমানে ভ্রমণের নির্দেশ প্রধানমন্ত্রীর# যেখানেই পরিবর্তন করার দরকার সেখানে পরিবর্তন করবো বোনাসের জন্য হচ্ছে নতুন আইন: অর্থমন্ত্রী# টি-টুয়েন্টি র‌্যাঙ্কিংয়ে বাংলাদেশের চেয়ে দুই ধাপ এগিয়ে আফগানিস্তান# ভিকারুননিসার অধ্যক্ষ হিসাবে ফওজিয়া রেজওয়ানের যোগদানে বাধা নেই - হাইকোর্ট# ষড়যন্ত্র পরিষ্কার হয়েছে, আমরা ‘বলির পাঠা’: গোলাম রাব্বানী# চার দিনের ব্যবধানে পেঁয়াজের মূল্য কেজিতে ৩০ টাকা বেড়েছে# আমি চাঁদা দিয়েছি পারলে ও প্রমাণ করুক: জাবি ভিসি# বিনা খরচে জাপানে চাকুরির সুযোগ : যা করবেন# সৌদি থেকে ফিরলেন ১৭৫ কর্মী; কারও খালি পা, কারও গায়ে কাজের পোশাক# লক্ষ্য স্থির করে আমরা এগিয়ে যাচ্ছি। আশা করি, সেটা অর্জন করতে পারব -প্রধানমন্ত্রী শেখ হাসিনা# নাগরিকত্বসহ ৩ দাবি না মানলে রাখাইনে ফিরবে না রোহিঙ্গারা# পাকিস্তানের পরবর্তী প্রধানমন্ত্রী হচ্ছেন আফ্রিদি!# আমিরাত থেকে বিশাল বিনিয়োগ আসছে বাংলাদেশে# ঈদের খরচ হিসেবে ‘ন্যায্য পাওনা’ চেয়েছিলাম: রাব্বানী
আজ বুধবার| ১৮ sep ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

পায়েলকে নদীতে ফেলে হত্যা, আদালতে জবানবন্দি



হানিফ পরিবহনের সুপারভাইজার, চালক ও হেলপারই নর্থ-সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সাইদুর রহমান পায়েলকে (২১) রক্তাত্ত জীবিত অবস্থায় নদীতে ফেলে হত্যা করেছে।  লোমহর্ষক এই তথ্য দিয়ে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে হানিফ পরিবহনের সুপারভাইজার জনি (৩৮), চালক জামাল হোসেন (৩৫) ও হেলপার ফয়সাল হোসেন (৩০) বলে জানিয়েছেন মুন্সীগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম। 

পুলিশ সুপার আজ বৃহস্পতিবার দুপুর ১টার দিকে তার কার্যালয়ের সভাকক্ষে সাংবাদ সম্মেলন এ তথ্য তুলে ধরেন। এ সময় নিহত পায়েলের সাথে থাকা সহপাঠী দুই বন্ধু মহিউদ্দিন শান্ত ও হাকিমুর রহমান আদর এবং পায়েলের স্বজনরা উপস্থিত ছিলেন। 

প্রেস ব্রিফিংকালে এক প্রশ্নের জবাবে পুলিশ সুপার জানান, হানিফ পরিবহনের (ঢাকা মেট্রো-ব-৯৬৮৭) ওই বাসটিকে জব্দ করে আদালতের কাছে সোপর্দ করা হবে।  হানিফ পরিবহন একটি নামকরা পরিবহন। এই পরিবহনের চালক, সুপার ভাইজার এবং হেলপার দক্ষ থাকার কথা। তাদের পরিবহনে মানুষ যায় নিরাপত্তার কথা ভেবেই। কিন্তু তারা এত দায়িত্বহীনতা বা যাদের কাছে মানুষের জানমাল রক্ষিত রাখা হয় তারা যেহেতু রক্ষক হয়ে এটাকে খেয়ানত করেছে, শুধু তাই নয় বিবেক বর্জিত অমানুষিক এবং পরিকল্পিতভাবে হত্যাকাণ্ড ঘটিয়েছে।  এজন্য ওই পরিবহন কতৃপক্ষকেও তার জবাব চাওয়ার ব্যবস্থা গ্রহণের সুপারিশ করা হবে যথাযথ কতৃপক্ষের মাধ্যমে। এছাড়া সুপারভাইজার, হেলপার এবং ড্রাইভার তিনজনই একজোট হয়ে একটি ছাত্রকে এভাবে মর্মান্তিভাবে হত্যা করেছে এর দৃষ্টান্তমূলক বিচারের ব্যবস্থা সুনিশ্চিত করাই পুলিশের কাজ বলে দাবি করেন পুলিশ সুপার।

এ সময় নিহতের সহপাঠী নর্থ-সাউথ ৫ম বর্ষের ছাত্র হাকিমুর রহমান আদর কান্নাজড়িত কন্ঠে বলেন, আমরা বাকরুদ্ধ। আমাদের সহপাঠীকে এভাবে খুন করা হয়েছে। আমরা বিশ্বাস করতে পারছিলাম না। বাস থেকে নেমে আহত হতেই পারে একজন যাত্রী। কিন্তু তারা একটু সহায়তা করলে আজ এই বন্ধুকে আমরা হারাতাম না। আমরা আমাদের সহপাঠি পায়েল হত্যার দৃষ্টান্তমূলক বিচার দাবি করছি।


1