LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৫ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

বাংলাদেশ এনজিওস নেটওয়ার্কের ১৫ বছর পূর্তিতে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত



সাজু হোসেন নারায়ণগঞ্জ প্রতিনিধি 4TV
 
আত্মমানবতার সেবায় গৌরব ও সাফল্যের ১৫ বছর পূর্তিতে বাংলাদেশ এনজিওস নেটওয়ার্ক শনিবার র‌্যালি ও আলোচনা সভা করেছে। 
 
নেটওয়ার্কের চেয়ারম্যান এস এম আরিফ মিহিরের সভাপতিত্বে বেলা ১১ টায় নারায়ণগঞ্জ চাষাড়াস্থ কেন্দ্রীয় শহীদ মিনার থেকে বর্ষপূর্তির জমকালো একটি র‌্যালি বের হয়।
 
 র‌্যালিটি উদ্বোধন করেন নারায়ণগঞ্জ জজ কোর্টের জিপি এ্যাডভোকেট মেরিনা বেগম। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা সদস্য এ্যাডভোকেট হোসনে আরা বাবলি।
র‌্যালিটি শহীদ মিনার থেকে নারায়ণগঞ্জের বঙ্গবন্ধু সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় একটি চাইনিজ রেস্টুরেন্টে মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান এম এ মান্নান ভুঁইয়ার সঞ্চালনায় অনুষ্ঠান শুরুতেই পবিত্র কোরান পাঠ করেন নারায়ণগঞ্জ অনলাইন প্রেসক্লাবের প্রচার ও দপ্তর সম্পাদক মোঃ শাহাদাত হোসেন তৌহিদ। গীতা পাঠ করেন আমাদের অধিকার ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক রীতা রানী বনিক। শোক প্রস্তাব পাঠ করেন কল্যাণী সেবা সংস্থার নির্বাহী পরিচালক ডাঃ জিএম জব্বার চিশতী। জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রভাত সমাজ কল্যাণ সংস্থার নির্বাহী পরিচালক প্রদীপ কুমার দাস।
 
বর্ষপূর্তিতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুব উন্নয়ন অধিদপ্তরের উপ পরিচালক এ কে এম শাহরিয়ার রেজা, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ পরিচালক শহিদুল ইসলাম, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কামিজা ইয়াসমিন, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির, জেলা পরিষদের সদস্য এ্যাডভোকেট নূর জাহান বেগম, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মহিলা কাউন্সিলর মনোয়ারা বেগম, বাংলাদেশ এনজিওস নেটওয়ার্কের প্রধান উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা মোহর আলী চৌধুরী ও সম্মানিত অতিথি মহসীন ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ নুরুজ্জামান। আরো শুভেচ্ছা বক্তব্য রাখেন অনুষ্ঠান উপ কমিটির আহ্বায়ক মোঃ জসিম উদ্দিন, এইড বাংলাদেশের নির্বাহী পরিচালক হাবিবুর রহমান, সোহা’র নির্বাহী পরিচালক মোঃ নজরুল ইসলাম ঢালী, ঊষা’র নির্বাহী পরিচালক মোঃ তাজুল ইসলাম, ভ্রমণগা দুঃস্থ মহিলা কল্যাণ সমিতির সভানেত্রী আলেয়া বেগম ও নারায়ণগঞ্জ জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আলহাজ্ব দীল মোহাম্মদ দীলু।
বর্ষপূর্তি উদযাপনে প্রধান অতিথি হিসেবে এ্যাডভোকেট হোসনে আরা বাবলি এমপি বলেন, এনজিওরাই হচ্ছে সামাজিক উন্নয়নের অগ্রদূত। মানবতার সেবায় সচেতনতামূলক কার্যক্রমে এনজিওরাই বিশেষ ভূমিকা পালন করে থাকে। সমাজ থেকে মাদক, সন্ত্রাস ও ইভটিজিং দূর করতে প্রশাসনের পাশাপাশি এনজিওরা সার্বিকভাবে কাজ করছে বিধায় আমরা এখনো অনেকখানি সুশৃঙ্খল রয়েছি। সকলকে ঐক্যবদ্ধভাবে সেতু বন্ধন রচনায় এগিয়ে এসে মানবতার সেবা করতে হবে। নারায়ণগঞ্জে বিভিন্ন সামাজিক সংগঠন ও এনজিওদের সর্বাত্মক সহযোগিতা করার জন্য তিনি আশ্বাস প্রদান করে বলেন, সামাজিক কাজ করতে গেলে বাঁধা বিপত্তি আসবেই, তাই বলে থেমে থাকা যাবে না। অনুষ্ঠানে বিভিন্ন সংস্থার প্রধানগণকে সামাজিক কাজের স্বীকৃতি স্বরূপ শুভেচ্ছা স্মারক প্রদান করা হয় এবং অতিথিদের সম্মাননা স্মারক তুলে দেওয়া হয় এবং আনন্দঘন মনোমুগদ্ধকর পরিবেশে কেক কেটে আলোচনা সভার পরিশেষে বাংলাদেশ এনজিওস নেটওয়ার্কের চেয়ারম্যান এস এম আরিফ মিহির আগামীর প্রত্যাশায় সকলকে সুন্দর ও সাবলীলভাবে সামাজিক কাজ করার উৎসাহ প্রদান করে অনুষ্ঠানের সমাপ্তি করেন।


1