LatestsNews
# হাতিয়ায় জাতীয় মৎস্য সপ্তাহ পালিত# খানজাহান আলী থানা নিসচা’র মতবিনিময় সভা# বন্যা পরিস্থিতির আরও অবনতি ॥ নতুন নতুন এলাকা প্লাবিত গাইবান্ধায় ট্রেন চলাচল বন্ধ ॥# মৌলভীবাজারে ক্ষতিগ্রস্থ প্রত্যেক ঘর পাকা করে দেওয়া হবে: ত্রাণ প্রতিমন্ত্রী# কুড়িগ্রামে বন্যা পরিস্থিতির অবনতি ব্রহ্মপূত্রের ভাঙনে রৌমারী-রাজিবপুর প্লাবিত# শিক্ষা সহায়ক স্বপ্নপূরন সংগঠনের উদ্যোগে দরিদ্র দুই শিক্ষার্থীকে সহায়তা প্রদান # শৈলকুপায় কৃকদের নিকট থেকে ধান কিনছেন ইউএনও# ঝিনাইদহ জেলা জুড়েই পোষ্ট অফিসের কর্মচারী কর্মকর্তাদের চলছে বেহালদশা# খুলনার শিরোমণি বিএনএসবি চক্ষু হাসপাতাল অচলাবস্থা রোগী ও তাদের স্বজনদের চরম ভোগান্তি# ময়মনসিংহের মুক্তাগাছায় আমবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা নিহত ২# ভারতের গুজরাটে ১৮ বছরের নিচে মোবাইল নিষিদ্ধ# একই পাঞ্জাবির দামে হেরফেরের দায়ে আড়ংয়ে আবারও পাঞ্জাবি কাণ্ড, ফের জরিমানা# যুক্তরাষ্ট্র থেকে এক বাংলাদেশি অভিবাসন ইস্যুতে বহিষ্কার।# রোহিঙ্গা প্রত্যাবাসনে বাংলাদেশকে গঠনমূলক সহায়তার আশ্বাস দিয়েছে চীন।# রোহিঙ্গা সংকটের জন্য মিয়ানমার সরকারই দায়ী বলে মন্তব্য করেছেন বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত রবার্ট মিলার।# নরসিংদীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে ১৩ দিন লড়াই করে হার মানলেন দগ্ধ ফুলন# নোয়াখালীতে ২ জনের যাবজ্জীবন কারাদন্ড # ঝিনাইদহে প্রভাবশালীরা ঘের ও পুকুর কেটে চলেছেন, অবৈধ পুকুর খননে কৃষকরা হচ্ছে ক্ষতিগ্রস্ত# লোহাগড়ায় ৫’শ পিস ইয়াবাসহ মাদক কারবারী আটক# বিএনএসবি চক্ষু হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা মাহমুদুলকে যোগদানে দিনভর উত্তেজনা
আজ শুক্রবার| ১৯ জুলাই ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

শ্রীমঙ্গল পল্লী বিদ্যুৎ সমিতির পরিচালক আজিজের দাপটে অতিষ্ট এলাকাবাসী



মৌলভীবাজার প্রতিনিধি

শ্রীমঙ্গল পল্লী বিদ্যুৎ সমিতির পরিচালক এম.এ. আজিজের দাপট ও দুর্নীতে অতিষ্ট হয়ে উঠেছেন সাধারণ মানুষ ও অফিসের কর্মকর্তা ও কর্মচারী ।

শতভাগ বিদ্যুতের আওতায় গ্রাহকদেরকে বিদ্যুৎ পৌঁছে দেওয়ার প্রতিশ্রæতি দিয়ে সমিতির পরিচালক পল্লী চিকিৎসক এম.এ. আজিজ টাকা নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। উক্ত পরিচালক দলীয় ক্ষমতার দাপট দেখিয়ে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা কর্মচারীদেরকে হয়রানি করছেন।

গ্রাহকদের কাছ থেকে টাকা নিয়েও বিদ্যুৎ পৌঁছে দিতে পারছেন না। গ্রাহকরা বিদ্যুৎ সংযোগ পাওয়ার জন্য তার সাথে যোগাযোগ করলে তাদেরকে হুমকি-ধামকি দিচ্ছেন। পরিচালক এম.এ. আজিজ তার স্থানীয় সাতগাঁও বাজারে ডাঃ এম.এ. আজিজ পরিচালক পল্লী বিদ্যুৎ সমিতি লিখে একটি সাইন বোর্ড ঝুলিয়ে রেখেছেন।

সাধারণ মানুষ সাইন বোর্ডে পল্লী বিদ্যুৎ সমিতির পরিচালক দেখে অফিসে না এসে বিদ্যুৎ সংযোগ পাওয়ার জন্য তার সাথে যোগাযোগ করে। এই সুযোগে তিনি তাদের নিকট থেকে হাতিয়ে নেন টাকা। সাতগাঁও ইউনিয়নের মাধবপাশা গ্রামের গরীব দিন মজুর টেনু মিয়া-কে বিদ্যুৎ সংযোগ দেওয়ার কথা বলে তিন হাজার পাঁচশত টাকা নেন।

দীর্ঘ দিন তাকে বিদ্যুৎ সংযোগ দেওয়ার কথা বলে সংযোগ দিতে পারেননি। পরবর্তীতে টেনু মিয়া এলাকার গন্যমান্য লোকের নিকট বিচার প্রার্থী হলে তিনি এক হাজার টাকা ফেরৎ দেন। টেনু মিয়া অফিসের সাথে যোগাযোগ করলে পরে তিনি বিদ্যুৎ সংযোগ পান।

শান্তিনগর বাজারের রিক্সা চালকের স্ত্রী তারা বানুকে বিদ্যুৎ সংযোগ দেওয়ার কথা বলে চার হাজার পাঁচশত টাকা নেয়। দূর্গানগরের ইয়াকুব আলীর নিকট থেকে এক হাজার পাঁচশত টাকা নেন। এভাবে অনেকের নিকট থেকে বিদ্যুৎ সংযোগ দেওয়ার আশ্বাস দিয়ে টাকা নিয়েছেন বলে জানা গেছে। সরকারি রেলওয়ে লাইনের পাশে বসবাসকারী লোকজনের ঘরে জাল জমির ফর্সা ব্যবহার করে টাকার বিনিময়ে বিদ্যুৎ সংযোগ দিয়েছেন।

এতে পল্লী বিদ্যুৎ সমিতি ক্ষতিগ্রস্থ হওয়ার সম্ভবনা রয়েছে। যেকোনো সময় রেলওয়ে কর্তৃপক্ষ তাদের জমিতে বসবাসকারী লোকজনকে উচ্ছেদ করে দিলে পল্লী বিদ্যুৎ সমিতি ক্ষতিগ্রস্থ হবে। পল্লী বিদ্যুৎ সমিতির পরিচালক নির্বাচনের ইস্তেহারে উল্লেখ আছে কোনো পরিচালক সাইন বোর্ড ব্যবহার করতে পারবে না।

নির্বাচনী ইস্তেহার লংঙ্গন করে তিনি পদবী উল্লেখ করে সাইন বোর্ড ঝুলিয়ে রেখেছেন। পল্লী চিকিৎসক হয়েও তার নামের পূর্বে ডাক্তার পদবী লিখেছেন। পল্লী বিদ্যুৎ সমিতির অফিসের কর্মকর্তা কর্মচারীরা তার দাপটে অতিষ্ট। তার অন্যায় আবদার কেউ না রাখলে তাকে তার সরকার দলীয় পদবীর পরিচয় দিয়ে হুমকি-ধামকি দেওয়ারও অভিযোগ পাওয়া গেছে।


1