LatestsNews
# পচা মাছ মজুদ ও বিক্রির দায়ে স্বপ্ন এক্সপ্রেস সুপার শপকে জরিমানা# ভারতীয় দলের ওপর হামলার শঙ্কা, পিসিবিকে মেইল# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের। # ফিল্মি স্টাইলে মেহেদিকে ছিনিয়ে নেয়ার পরিকল্পনা, গ্রেফতার ৪# মুন্সীগঞ্জে প্রতিদিন শাপলা তুলে লাখ টাকা আয় করে কৃষক শ্রেণীর লোকেরা# ব্যাচেলর খ্যাত সালমান খান অবশেষে বিয়ের জন্য নায়িকা পাত্রী খুঁজে পেয়েছেন# সন্ত্রাসীদের অতর্কিত হামলায় ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আহত # নকশা জালিয়াতির অভিযোগে কাসেম ড্রাইসেলের ব্যবস্থাপনা পরিচালক তাসভীর-উল-ইসলামকে গ্রেফতার।# ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে নার্স ও স্টাফদের সঙ্গে সংঘর্ষের ঘটনা# রোহিঙ্গা প্রত্যাবাসনের সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করতে মিয়ানমারকে আহ্বান জানিয়েছে জাতিসংঘ।# হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর পর জাতীয় পার্টির বিভক্তি আরো স্পষ্ট হয়ে উঠছে।# ডেঙ্গু মোকাবিলায় সতর্কতা ও সচেতনতা আরো বাড়ানোর আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা# ঈদের আগে পরে মোট ১৩ দিনে এবার সড়ক, নৌ ও রেল পথে ২৪৪টি দুর্ঘটনায় মোট ২৫৩ জন নিহত ও ৯০৮ জন আহত।# গাইবান্ধা আধুনিক হাসপাতালের বেহাল অবস্থা # ভারতে নিহত মাইনুল ও তানিয়া মরদেহ দেশে আনা হয়েছে# যেভাবে চামড়ার দাম কমানো হয়েছে তা দূরভিসন্ধিমূলক:মসিউর রহমান রাঙ্গা।# বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে রূপপুরে নির্মাণাধীন পারমাণবিক বিদ্যুৎ প্রকল্প দেশের দ্বিতীয় মুক্তিযুদ্ধ।
আজ মঙ্গলবার| ২০ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

তিন সিটিতে ভোট শেষে চলছে গণনা



প্রার্থীদের ভোট বর্জনের ঘোষণা, পাল্টা-পাল্টি অনিয়মের অভিযোগ ও নির্বাচনী পরিবেশ সুষ্ঠু থাকার দাবির মধ্য দিয়েই শেষ হল তিন সিটি করপোরেশনের ভোটগ্রহণ। ভোটগ্রহণ শেষেই শুরু হয়েছে গণনা। এরপরই জানা যাবে তিন নগরপিতার নাম।

সোমবার (৩০ জুলাই) সকালে ভোটগ্রহণ শুরু হওয়ার পর থেকেই প্রার্থীরা পাল্টা-পাল্টি অভিযোগ আনলেও ভোট কেন্দ্রগুলোতে ভোটারদের উপস্থিতি রয়েছে চোখে পড়ার মতো।

সকাল আটটায় ভোটগ্রহণ শুরুর পর সরকারি বরিশাল কলেজ কেন্দ্রে ভোট দেন আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। ভোট প্রদান শেষে সাদিক সংবাদকর্মীদের কাছে সুষ্ঠু ভোটের পাশাপাশি নির্বাচনে জয়লাভের আশা প্রকাশ করেন। তবে, সকাল সাড়ে আটটার দিকে সৈয়দ মজিদু্ন্নেছা মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দিতে গিয়েই অনিয়মের অভিযোগ আনেন বিএনপি’র প্রার্থী মজিবর রহমান সরওয়ার।

কেন্দ্র থেকে তার এজেন্টদের বের করে দেয়ার অভিযোগ এনে তিনি বলেন, বরিশালে এ ধরনের আগ্রাসন, এই ধরনের ভোট কেউ দেখেনি। আমি বলব, জনগণকে মাঠে নেমে আসতে।

আওয়ামী লীগের এজেন্টদের একটি কেন্দ্র থেকে বিএনপি’র এজেন্টরা বের করে দিচ্ছেন; বেলা সাড়ে ১১টার দিকে সময় টেলিভিশনের কর্মীদের কাছে এমন দাবি করেন আওয়ামী লীগের প্রার্থী সাদিক।

তবে, অনিয়মের অভিযোগ এনে দুপুর ১২টায় বরিশাল প্রেসক্লাবে সাংবাদিকদের কাছে নির্বাচন বর্জনের ঘোষণা দেন মজিবর রহমান সরওয়ার। এরপর বাসদ, জাতীয় পার্টি ও ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থীরাও ভোট বর্জনের ঘোষণা দেন। ওই সিটিতে নিরাপত্তার দায়িত্বে রয়েছে ১৫ প্লাটুন বিজিবি, র‌্যাবের ৩০টি, মোবাইল ফোর্সের ৩০টি, স্ট্রাইকিং ফোর্সের ১০টি টিম এবং ১০ জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট।


1