LatestsNews
# কর না দিতে পারলে ভারত থেকে বিশ্বকাপ সরে যাবে# করোনা নিয়ন্ত্রণে আসার আগে খুলছে না শিক্ষা প্রতিষ্ঠান# দেশের সব হাসপাতালে কোভিড-১৯ রোগীদের চিকিৎসার নির্দেশ# সাধারণ ছুটি আর বাড়ছে না বৃহস্পতিবার (২৮ মে) প্রজ্ঞাপন জারি করা হবে বলে নিশ্চিত করেছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী # নানা জল্পনা-কল্পনার গ্যাড়াকলে অবশেষে বৌদির বিয়ে# টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত, আহত ২# সেলিম ওসমানের টাকা পেলেননা মাঠ পর্যাযের কর্মরত সাংবাদিকরা# টঙ্গীতে ‘বন্দুকযুদ্ধে’ গণধর্ষণ ও হত্যা মামলার প্রধান আসামি নিহত# সুপার সাইক্লোন আম্পানের প্রভাবে উপকূলীয় ৭ জেলায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখা হয়েছে।# সংকতে কমিয়ে ৩# সিরাজগঞ্জে করোনা উপসর্গনিয়ে মৃত্যু : দাফন করলো পুলিশ# নোয়াখালী জেলার সাংবাদিকদের ঈদ উপহার দিলেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী# সুন্দরবনে উপকূলের মানুষ ঘূর্নিঝড় আম্ফান আতংকে মংলা সমুদ্র বন্দর ৭ নম্বর বিপদসংকেত# সিরাজগঞ্জে তেল বোঝাই ট্রাক খাদে পড়ে স্বামী স্ত্রীসহ নিহত ৩ আহত ৫# ১০ নম্বর বিশেষ বিজ্ঞপ্তিতে যা জানালো আবহাওয়া অফিস# প্রধানমন্ত্রীর দেয়া দুস্থদের টাকাতেও ভাগ বসিয়েছেন দলের নেতারা: রিজভী# স্বাস্থ্যকর্মীদের ১০ বছরের গোল্ডেন ভিসা উপহার দিচ্ছে দুবাই# উদ্বোধন হলো দেশের সবচেয়ে বড় বসুন্ধরা করোনা হাসপাতাল# টঙ্গীতে প্রধানমন্ত্রীর ত্রাণ সামগ্রী বিতরণ# টঙ্গীতে সরকারি হাসপাতালের নার্সকে গুলি করে হত্যার প্রতিবাদে কর্মবিরতি
আজ বৃহস্পতিবার| ২৮ মে ২০২০
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

সৌদিতে পৌঁছেছেন ৬৭,০০০ বাংলাদেশি হজযাত্রী, আরও ২ জনের মৃত্যু



চলতি বছর পবিত্র হজ পালনের জন্য সৌদি আরব এসে আরও দুই বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু হয়েছে। তারা হলেন, গাজীপুর সদর উপজেলার সালেমা খানম (৬৪) তাঁর পাসপোর্ট নং BE0838281 এবং খুলনা সদর উপজেলার আব্দুর রাজ্জাক মিয়া (৬২) তাঁর পাসপোর্ট নং BM0683441।

মক্কা বাংলাদেশ হজ অফিস জানায়, গতকাল রবিবার মক্কায় আরও ২ বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু হয়েছে। এ নিয়ে এবার হজ করতে এসে সৌদিতে মারা গেলেন ১০ বাংলাদেশি। 

মৃত সালেমা খানম এমজি এয়ার ইন্টারন্যাশনালের মাধ্যমে হজ পালনের উদ্দেশ্যে গত ২৭ জুলাই সকাল সাড়ে ১০টার দিকে সৌদি এয়ারলাইন্সের একটি ফ্লাইটে সৌদি আরব আসেন। মৃত আব্দুর রাজ্জাক আনিকা এভিয়েশনের মাধ্যমে হজ পালনের জন্য গত ১৬ জুলাই সৌদি এয়ারলাইন্সের একটি ফ্লাইটে সৌদি আরবে আসেন।

এদিকে ২৯জুলাই রাত ১২টা পর্যন্ত বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ৯৩টি এবং সৌদিয়ার ৯৬টি মোট ১৮৯টি ফ্লাইটে ৬৭হাজার ২৭২জন হজযাত্রী সৌদি আরবে পৌঁছেছেন।


1