LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৫ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

আমরা ধুনটবাসী”র পুর্নাঙ্গ কমিটি ঘোষনা



কারিমুল হাসান লিখন, ধুনট
 
“আমরা ধুনটবাসী” সংগঠনের পুর্নাঙ্গ কমিটি ঘোষনা হয়েছে। ২৭ জুলাই ২০১৮ শুক্রবার বিকেলে ঢাকার বাংলামটরে আমরা ধুনটবাসীর অস্থায়ী কার্যালয়ে এ কমিটি ঘোষনাকে সামনে রেখে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তারা বলেন, , সাত বছর আগে ঢাকার চন্দ্রিমা উদ্যানে ইফতার মাহফিলের মাধ্যমে “আমরা ধুনটবাসী” সংগঠনের শুভ সুচনা হয়।
 
সে সময় যারা আমাদের পাশে সর্বক্ষনিক পরামর্শ দিয়ে আগামীর পথ চলার স্বপ্ন দেখিয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানানোর পাশাপাশি প্রতিষ্ঠাতা সদস্য ও উদ্যোক্তা হিসেবে পাশে থাকারও প্রত্যয় ব্যাক্ত করেন। সর্বক্ষনিক পাশে থেকে সহযোগিতা করায় এ্যাডভোকেট রাজ্জাকুল কবির বিদ্যুৎ, চয়ন রাজা, আবু কাউছার তালুকদার সাকিব, নাজমুস সাকিব,এরশাদ জয়, জাহিদুল ইসলাম, মোফাজ্জল হোসেন মায়া,মস্তফা কামাল মুকুল, রাকিবুল হাসান তালুকদার প্রমুখ ব্যাক্তিদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা হয়। 
 
সভায় স্কুলের শিক্ষার্থীদের লেখাপড়ার প্রতি আগ্রহ সৃষ্টি, বিশ্ববিদ্যালয়ে পড়ার জন্য উৎসাহ, স্কুলে বিতর্ক প্রতিযোগিতার আয়োজন, বøাড গ্রæপ নির্নয়, রক্তদান কর্মসুচী, মেধাবি/দারিদ্র শিক্ষার্থীদের সহযোগিতার হাত বাড়ানো, বাল্যবিবাহ রোধ, পাঠাগার স্থাপন, সৌহার্দ ও ভ্রাতিৃত্ব বন্ধন সৃষ্টি করে অরাজনৈতীক সংগঠন হিসেবে প্রতিষ্ঠা লাভ করা বিষয়ে আলোচনা করা হয়। 
 
আলোচনা সভা শেষে আখিঁনূর জামান বকুল কে সভাপতি ও অপূর্ণ রুবেল কে সাধারন সম্পাদক করে ৫২ দসদ্য বিশিষ্ট পুর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়। 
 
কমিটির অন্যান্যরা হলেন, সিনিয়র সহসভাপতি নিলয় সরকার, সহসভাপতি জিহান আহম্মেদ, সাবিহা আকতার চৈতী, যুগ্ন সম্পাদক মাসুদ রানা খসরু, আমিনুল ইসলাম শ্রাবণ, মানাউজ্জামান সুমন, সাংগঠনিক সম্পাদক শাহীনুর আলম, তাজুল ইসলাম, অচিন্ত্য চয়ন, আরিফুল ইসলাম, আরিফিন বিল্লাহ বাদল, খোকন মাহমুদ, খন্দকার আরিফুল ইসলাম, আশরাফুল আলম আব্দুল্লাহ, অর্থ সম্পাদক ইছাহাক আলী রায়হান, সহ অর্থ সম্পাদক ইয়াকুব আলী, দপ্তর সম্পাদক রাকিবুল হাসান হিরো, সহ দপ্তর সম্পাদক, রবিউল করিম সুমন,
 
ছাত্র কল্যান সম্পাদক ফারহানা ফেরদৌসী,মহব্বত হোসাইন, রিংকি, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক মৌসুমী আকতার, সহ শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক রাজিবুজ্জামান, বিতর্ক বিষয়ক সম্পাদক আরমান শেখ, সহ বিতর্ক বিষয়ক সম্পাদক এইচএম কবির, ক্রিড়া সম্পাদক আতিকুর রহমান, সহ ক্রিড়া সম্পাদক আশিকুর রহমান, আইন বিষয়ক সম্পাদক এমএ হালিম, নারী উন্নয়ন ও স্বনির্ভর বিষয়ক সম্পাদক তানিয়া সিদ্দিকী, সহ নারী উন্নয়ন ও স্বনির্ভর বিষয়ক সম্পাদকচয়নিকা সাথী, সাংস্কৃতিক সম্পাদক জেডআই শফিক, সহ সাংস্কৃতিক সম্পাদক সুজন আহম্মেদ, পরিবেশ ও সমাজ উন্নয়ন বিষয়ক সম্পাদক নাবিল ইসলাম,
 
সহ পরিবেশ ও সমাজ উন্নয়ন বিষয়ক সম্পাদক শাহাদাৎ হোসেন সবুর, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সত্যজিৎ রায় রনি, সহ বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক  মেহেদী হাসান, সাহিত্য ও ম্যাগাজিন বিষয়ক সম্পাদক জুয়েল রানা, সহ সাহিত্য ও ম্যাগাজিন বিষয়ক সম্পাদক ইমদাদুল হক ইমরান, প্রেস ও মিডিয়া সম্পাদক আব্দুর রশিদ, প্রেস ও মিডিয়া সম্পাদক কারিমুল হাসান লিখন, আন্তর্জাতিক সম্পর্ক সম্পাদক সাজেদুর রেজা সজীব, সহ আন্তর্জাতিক সম্পর্ক সম্পাদক প্লাবন মুহাম্মাদ বীন আমিন, মানব সম্পদ উন্নয়ন ও কর্মসংস্থান সম্পাদক আপেল মাহমুদ, মানব সম্পদ উন্নয়ন ও কর্মসংস্থান সম্পাদক কারিমুল হাসান অপু, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক নাসরুল্লাহ কানন, সহ স্বাস্থ্য বিষয়ক সম্পাদকশাওন কবির, পাঠচক্র সম্পাদক কমল সরকার, সহ পাঠচক্র সম্পাদক ইশরাক জাহান তানিয়া, ধর্ম ও মানবতা বিষয়ক সম্পাদক মুফতি জামিল হাসান বিন সিদ্দিক, নাট্য সম্পদক আশরাফুল আলম। 
 


1