LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৮ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

তেতুলবাড়িয়া ইউনিয়ন চেয়ারম্যান জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে সংবাদ সম্মেলন



ষ্টাফ রিপোর্টার 

মেহেরপুরের গাংনী উপজেলার তেঁতুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে দুর্নীতি ও স্বজনপ্রীতির অভিযোগ তুলে সাংবাদিক সম্মেলন করেছে স্থানীয় আ.লীগের নেতা-কর্মীরা। গতকাল সোমবার সকালে তেঁতুলবাড়ীয়া ইউনিয়ন আ.লীগের নেতৃবৃন্দ এ সম্মেলনের আয়োজন করেন। তেঁতুলবাড়ীয়া ইসলামীয়া মাধ্যমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত এ সম্মেলন অনুষ্ঠিত হয়। ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে এডিবির ২০১৬-১৭ ইং অর্থ বছরের কাজের পরিষদের কোনো সদস্যদের স্বাক্ষর না করে ও কাজের বিষয়ে সংশ্লিষ্ট কর্মকর্তার অবগত না করে অর্থ লুটপাট করার অভিযোগ তুলে বক্তব্য বলেন , বিধবাভাতা ,বয়স্কভাতা ,প্রতিবন্ধিভাতা,কৃষিভাতা ও ভিজিএফর চাল বিতরণের  ইউপি সদস্যদের তালিকা চেয়ারম্যান কাটা ছেড়া করে নিজের ইচ্ছা মত মনগড়া তালিকা প্রস্তত করে।সরকারের উন্নয়নমুলক কাজে প্রতিবন্ধকতার সৃষ্টি করছে।আইন পরিপস্থি ভাবে চেয়ারম্যান নাগরিক সনদ,জন্মসনদ,ও অনান্য সনদে নিজের নাম ব্যবহার করছে।ইউনিয়ন পরিষদে শালিস নামে চেয়ারম্যান স্বজন প্রীতি স্বেচ্ছাচারিতা ,অর্থ-বাণিজ্যকরে গ্রাম্য আদালতকে কুলষিত করছেও সাধারণ মানুষকে বিচার বিমুখী করে তুলছে। গত ১৮জুলা চেয়ারম্যানের বিরুদ্দে অনস্থা প্রস্তাব ও অপসারণের জন্য গাংনী উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর আবেদন করে ১১জন ইউপি সদস্য।  তেঁতুলবাড়ীয়া ইউনিয়ন আ.লীগের সম্পাদক ও গাংনী ইউসিসি এর সাবেক সভাপতি আব্দুল্লাহ-আল-মামুন। এ সময় উপস্থিত ছিলেন,আ.লীগ নেতা মোখলেছুর রহমান,বাবলুর রহমান,নফর আলী.গাংনী পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক নাহিদ হাসান রাব্বিসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ। এছাড়াও সম্মেলনে উপস্থিত ছিলেন,তেঁতুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের সদস্য-সদস্যাবৃন্দরা।


1