LatestsNews
# গাইবান্ধা আধুনিক হাসপাতালের বেহাল অবস্থা # ভারতে নিহত মাইনুল ও তানিয়া মরদেহ দেশে আনা হয়েছে# যেভাবে চামড়ার দাম কমানো হয়েছে তা দূরভিসন্ধিমূলক:মসিউর রহমান রাঙ্গা।# বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে রূপপুরে নির্মাণাধীন পারমাণবিক বিদ্যুৎ প্রকল্প দেশের দ্বিতীয় মুক্তিযুদ্ধ।# চলনবিলে পর্যটকের ঢল# চলনবিলে পর্যটকের ঢল# সৌদি আরবে বাংলাদেশি হাজিদের বহনকারী একটি বাস দুর্ঘটনায় একজন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছেন# সৌদি আরবে বাংলাদেশি হাজিদের বহনকারী একটি বাস দুর্ঘটনায় একজন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছেন# পশ্চিমবঙ্গের কলকাতায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন বাংলাদেশের দুজন নাগরিক। # জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ‘ফ্রেন্ড অব দ্য ওয়ার্ল্ড’ বা ‘বিশ্ববন্ধু’ হিসেবে আখ্যা দেয়া হলো# ডেঙ্গু প্রতিরোধ-সচেতনতায় 'স্টপ ডেঙ্গু' অ্যাপ চালু # অবশেষে টাইগারদের নতুন কোচ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে দক্ষিণ আফ্রিকার রাসেল ডোমিঙ্গাকে।# পশ্চিমবঙ্গে বজ্রপাতে ৬ বাংলাদেশিসহ আহত ২৪, নিহত ৭# রাজধানীর মিরপুরে চলন্তিকা মোড়ের বস্তির আগুন নিয়ন্ত্রণে# বিশ্বের গুরুত্বপূর্ণ আট শহরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বর্ষ উদযাপন করার পরিকল্পনা নেওয়া হয়েছে।# ময়মনসিংহের গৌরীপুরে বাসের চাপায় প্রাণ গেল একই পরিবারের ৫ জনের# মসজিদে সন্ত্রাসী হামলা কারি নিউজিল্যান্ডের সেই খুনি জেলে বসেই অস্ত্র চাইলেন# বেনাপোল -বর্ডার ভোগান্তি টাকা টাকা খেলা নিরাপত্তা দেবে যারা, তারাই তো লুটেরা ?# জাতীয় শোক দিবস উপলক্ষে নোয়াখালীতে রেডক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে স্বোচ্ছায় রক্তদান# নড়াইলে দুদক কমিশনার প্রাইমারি স্কুলের ভিত্তি প্রস্তর উদ্বোধন করলেন
আজ রবিবার| ১৮ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

নারায়ণগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ, ৬ঘন্টা যান চলাচল বন্ধ অচল নারায়ণগঞ্জ



সাজু হোসেন প্রতিনিধি 4TV
 
রাজধানীর বিমানবন্দরে বাস চাপায় দুই শিক্ষার্থীর মৃত্যুর প্রতিবাদে নারায়ণগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ। শিক্ষার্থীদের বিক্ষোভ, অবরোধে থমকে গেছে নারায়ণগঞ্জ। বন্ধ হয়ে গেছে  সড়ক ও  রেলপথ। 
 
বুধবার (১ আগস্ট) সাকাল ১০টায় নগরের ২নং রেলগেট থেকে বিক্ষোভ মিছিল নিয়ে সরকারি তোলারম কলেজ, সরকারি মহিলা কলেজ, নারায়ণগঞ্জ কলেজ, নারায়ণগঞ্জ কমার্স কলেজসহ বিভিন্ন কলেজের শিক্ষার্থীরা বিকেল ৪টা পর্যন্ত সড়কে অবস্থান করে।
 
তাঁদের সাথে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ এসেও যুক্ত হয়েছেন। এছাড়াও রয়েছে বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনও। কুর্মিটোলায় বাস চাপায় শিক্ষার্থী নিহতের ঘটনা এবং এর প্রতিবাদে মঙ্গলবার শিক্ষার্থীরা রাস্তায় নেমে এলে পুলিশের বর্বরচিত হামলার প্রতিবাদে এবং নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খানের পদত্যাগের দাবিতে এ বিক্ষোভ অবরোধ শুরু করে শিক্ষার্থীরা।কোথাও কোনো গোলযোগের খবর পাওয়া যায়নি।
 
তবে বিভিন্ন পয়েন্টে সতর্ক অবস্থান নিয়েছে অতিরিক্ত পুলিশ 
নারায়ণগঞ্জ সম্মিলিত কলেজ ছাত্র জনতা পরিষদের আহ্বায়ক মাহফুজুর রহমানের নেতৃত্বে বিক্ষোভ মিছিলে উপস্থিত আছেন, উপদেষ্টা ও জেলা সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ডের সভানেত্রী  সুলতানা আক্তার, উপদেষ্টা শুভ দেব, সম্মিলিত কলেজ ছাত্র জনতা পরিষদের আহ্বায়ক কমিটির সদস্য সাব্বির হোসেন, ফাহিম মুনতাছির, অর্ক, তুষার আহম্মেদ রানা প্রমুখ।


1