LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বুধবার| ২৪ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

মরদেহ পুতে রাখতে গর্ত খুঁড়ে খুনিরা! “ব্যবসায়ী গোলাম হোসেন হত্যাকান্ড”



লালমনিরহাট প্রতিনিধি


বিমান বাহিনীতে চাকরি দেওয়ার কথা বলে হাতিয়ে নেওয়া আট লাখ টাকা উদ্ধার করতে হত্যার শিকার হন লালমনিরহাটের সার ব্যবসায়ী গোলাম হোসেন। মরদেহ পুতে রাখতে সদ্য রোপণ করা আমান ধান ক্ষেতে গর্ত খুঁড়ে রাখে খুনিরা।

ঘটনার তদন্ত করে গিয়ে বের হয়ে আসছে এমন তথ্য বলে জানান পুলিশ। মঙ্গলবার ভোর রাতে নিজ বাড়িতে সার ব্যবসায়ী গোলাম হোসেনকে কুপিয়ে হত্যা করেন দূর্বৃত্তরা। মঙ্গলবার বিকালে নিহতের ছেলে জাহেদুল ইসলাম বাদী হয়ে ওই চক্রের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। নিহত গোলাম হোসেন উপজেলার চলবলা ইউনিয়নের নিথক অচিনতলা গ্রামের মৃত দবির উদ্দিন মুন্সির ছেলে। তিনি স্থানীয় সীমান্ত সিনেমা হল মার্কেটের সার ব্যবসায়ী ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গোলাম হোসেনের বড় ছেলে কৃষি ডিপ্লোমাধারী জাহেদুল ইসলামকে বিমান বাহিনীতে চাকরি দেওয়ার নামে ৩ বছর আগে ৩ লাখ টাকা নেন পার্শ্ববর্তী গোড়ল ইউনিয়নের বালাপাড়া গ্রামের জামাল উদ্দিনের ছেলে আশরাফুল আলম। এরই মাঝে চাকরিতে যোগানের কথা বলে জাহেদুলকে কয়েক বার ঢাকায় নিয়ে যান কিন্তু চাকরি দিতে ব্যর্থ হন আশরাফুল। চাকরির আট লাখ টাকা ফেরত দাবি করলে উভয়ের মাঝে দ্ব›দ্ব সৃষ্টি হয়।

স্থানীয়ভাবে সালিশ-বৈঠকে ৪ লাখ টাকা ফেরত দেওয়ার জন্য একটি চেক দেন আশরাফুল। কিন্তু সেই চেকের বিপরীতে হিসাব নম্বরে কোনো টাকা ছিল না। এ টাকা উদ্ধার করতে চেক দাতা আশরাফুলের বিরুদ্ধে আদালতে একটি চেক জালিয়াতির মামলা করেন গোলাম হোসেন।

সেই মামলায় গত সোমবার রায় ঘোষণার কথা থাকলেও আসামি পক্ষের আইনজীবী আদালতে সময় চেয়ে আবেদন করেন। ফলে রায় ঘোষণার জন্য ২৮ আগষ্ট দিন ধার্য করেন আদালত। আদালত থেকে বাড়ি ফিরে দিনগত মধ্য রাতে নিজ বাড়িতে নৃশংসভাবে হত্যার শিকার হন মামলার বাদী গোলাম হোসেন। মঙ্গলবার ভোরে স্থানীয়দের খবরে মরদেহ উদ্ধার করে এবং সন্দেহজনক জিজ্ঞসাবাদের জন্য আশরাফুলকে আটক করে কালীগঞ্জ থানা পুলিশ।

গোলাম হোসেনের বাড়ির সামনে সদ্য রোপন করা তারই ধান ক্ষেতে প্রায় ৪ ফুট দৈঘ্যের একটি গর্ত খুঁড়ে রাখে ঘাতকরা। স্থানীয়দের ধারণা ঘাতকরা গোলাম হেসেনের মরদেহটি ওই গর্তে পুতে রাখার পরিকল্পনা করেছিল।

নিহতের ভাতিজা ফজলুল করিম জানান, গোলাম হোসেনের ৩ ছেলের দুই ছেলে মানসিক প্রতিবন্ধী। বড় ছেলে জাহেদুলের চাকরির জন্য জমি বিক্রি করে দেওয়া আট লাখ টাকার জন্য আশরাফুলের সাঙ্গে বিবাদ বাদে। যা আদালত পর্যন্ত গড়ায়। এছাড়া পুরো এলাকায় কারও সঙ্গে বিবাদ নেই গোলাম হোসেনের।

এ ঘটনায় নিহত গোলাম হোসেনের বড় ছেলে জাহেদুল ইসলাম বাদী হয়ে তিন জনের নামসহ অজ্ঞাতনামা আসামি করে কালীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

ঘটনাস্থলে তদন্তে আসা লালমনিরহাটের অতিরিক্ত পুলিশ সুপার এনএম নাসিরুদ্দিন বলেন, পাওনা আদায়কে গুরুত্ব দিয়ে অন্যসব দিক বিবেচনা নিয়ে মামলাটি তদন্ত করা হচ্ছে। তবে এ মামলায় আটক আশরাফুলকে গ্রেফতার দেখানো হয়েছে বলেও জানান পুলিশের এ ঊর্ধ্বতন কর্মকর্তা।


1