LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৮ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

মেহেরপুরে অস্ত্র মামলায় তিন জনের ১৫ ও ১০ বছরের সশ্রম কারাদন্ড



মেহেরপুর প্রতিনিধি

মেহেরপুর শহরের চাঞ্চল্যকর অস্ত্র মামলায় আশরাফুল হক জহির ও আনিছুর রহমান নামক ২ ব্যাক্তির ১৫ বছর করে এবং জিয়ারুল নামক অপর এক ব্যাক্তির ১০ বছর সশ্রম কারাদন্ড দিয়েছেন মেহেরপুরের একটি আদালত। দন্ডিত আশরাফুল হক জহির মেহেরপুর শহরের পুরাতন পোষ্ট অফিস পাড়ার মৃত্যু সামসুল হকের ছেলে।

আনিছুর রহমান সদর উপজেলার বুড়িপোতা গ্রামের শামসুল গনির ছেলে এবং জিয়ারুল হক বুড়িপোতা গ্রামের খোদা বক্স এর ছেলে। মামলার অপর আসামী খলিলুর রহমান মৃত্যু বরণ করায় তাকে অব্যাহতি দেওয়া হয়েছে। সাজাপ্রাপ্ত জিয়া পলাতক রয়েছে।

বৃহষ্পতিবার দুপুরে মেহেরপুর স্পেশাল ট্রাইবুন্যাল ৪র্থ আদালতের বিচারক মোঃ তাজুল ইসলাম এ রায় দেন। মামলার বিবরণে জানাগেছে ২০১০ সালের ২১ অক্টোম্বর র‌্যাব-১ ঢাকা অঞ্চলের ডিএডি আলমগীর হোসেনের নেতৃত্বে র‌্যাবের একটি দল গোপন সূত্রে খবর পেয়ে দুপুরের দিকে পুরাতন পোষ্ট অফিস পাড়ার মৃত্যু শামসুল হকের ছেলে আশরাফুল হক জহিরের বাড়ি ঘেরাও করে।

এসময় র‌্যাব সদস্যরা তার দ্বিতল ভবনের সোবার ঘরে প্রবেশ করতে গেলে আশরাফুল হক জহির র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এসময় র‌্যাব সদস্যরা পাল্টা গুলি ছুড়লে জহিরের পায়ে গুলি লাগে এবং সে মেঝেতে পড়ে যায়। এসময় র‌্যাব সদস্যরা জহির ও তার সঙ্গি আনিছুর রহমানকে আটক করে।

পরে আহত অবস্থায় জহিরকে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে র‌্যাব সদস্যরা ১টি পিস্তল, ১ রাউন্ড গুলি ভর্তি ম্যাগজিন, ১ রাউন্ড গুলির খোসা, মোবাইল ফোন উদ্ধার করে। এ ঘটনায় অস্ত্র আইন ১৮৭৮ ১৯(এ) ধারায় একটি মামলা দায়ের করা হয়। মামলায় মোট ৪জনকে আসামী করা হয়। যার মামলা নং ২১।

মেহেরপুর সদর থানা। তারিখ: ২২/১০/২০১০। ঘটনাটি ঐ সময় মেহেরপুরে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। পরে মামলার তন্দকারী কর্মকর্তা মেহেরপুর সদর থানার এসআই কামাল হোসেন মামলার প্রাথমিক তদন্ত শেষ করে ২০১০ সালের ১৩ নভেম্বর ৪জনের বিরুদ্ধে চার্যশীট দাখিল করেন। মামলায় মোট ৯ জন সাক্ষি তাদের সাক্ষ প্রদান করেন। এতে আসামী আশরাফুল হক জহির ও আনিছুর রহমানকে ১৫ বছর করে সশ্রম কারাদন্ড, জিয়ারুল হককে ১০ বছর সশ্রম কারাদন্ড প্রদান করেন।

জিয়ারুল হক পলাতক থাকায় সে আটক এর দিন থেকে তার সাজা শুরু হবে। মামলার অপর আসামী খলিলুর রহমান মামলা চলাকালে মৃত্যু করণ করায় আদালত তাকে মামলা থেকে অব্যাহতি দেন। মামলায় রাষ্ট্র পক্ষে এপিপি এমএম রুস্তম আলী এবং আসামী পক্ষে খন্দকার আব্দুল মতিন কৌশুলী ছিলেন।


1