LatestsNews
# ম্যাজিস্ট্রেট ও পুলিশ কর্মকর্তাদের সঙ্গে বিচারকের কক্ষে বিরিয়ানি খান রাজসাক্ষী জজ মিয়া# গাইবান্ধার ঝিনুকের তৈরী চুন উৎপাদনকারি যুগি পরিবারগুলো এখন বিপাকে# শিক্ষা নীতিমালা অনুমোদন করায় মোবারক হোসেন প্রতিবন্ধী বিদ্যালয়ের অভিনন্দন# এডিস মশার দীর্ঘমেয়াদি সমাধানের জন্য বাংলাদেশ সফরে আসছেন উচ্চ পর্যায়ের বিদেশি বিশেষজ্ঞ প্রতিনিধিদল। # শেখ হাসিনাকে ভারত সফরের আমন্ত্রণ জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। # মেঘনা নদীর ভাঙন গাফিলতি করা সেই প্রকৌশলীকে কী শাস্তি দেওয়া হয়েছে? : প্রধানমন্ত্রী# সংসদ সদস্য না হয়েও বিলাসবহুল গাড়িতে শুল্কমুক্ত সুবিধা পেলেন মুহিত# দুর্নীতি দমন কমিশন (দুদক) দুর্নীতির বস্তাভর্তি টাকাসহ হিসাবরক্ষণ কর্মকর্তা গ্রেপ্তার# নায়াখালীতে সিএনজিচালিত ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ আহত ১২# পচা মাছ মজুদ ও বিক্রির দায়ে স্বপ্ন এক্সপ্রেস সুপার শপকে জরিমানা# ভারতীয় দলের ওপর হামলার শঙ্কা, পিসিবিকে মেইল# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের। # ফিল্মি স্টাইলে মেহেদিকে ছিনিয়ে নেয়ার পরিকল্পনা, গ্রেফতার ৪# মুন্সীগঞ্জে প্রতিদিন শাপলা তুলে লাখ টাকা আয় করে কৃষক শ্রেণীর লোকেরা# ব্যাচেলর খ্যাত সালমান খান অবশেষে বিয়ের জন্য নায়িকা পাত্রী খুঁজে পেয়েছেন# সন্ত্রাসীদের অতর্কিত হামলায় ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আহত # নকশা জালিয়াতির অভিযোগে কাসেম ড্রাইসেলের ব্যবস্থাপনা পরিচালক তাসভীর-উল-ইসলামকে গ্রেফতার।
আজ বুধবার| ২১ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

সরকারি সফর শেষে মটমুড়া ইউপি চেয়ারম্যান সোহেল আহমেদ কে এলাকাবাসির পক্ষ থেকে অভিনন্দন



এম এ লিংকন,মেহেরপুর

কর্মদক্ষতা ও মুল্যায়নের উপর ভিত্তি করে মেহেরপুর জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে গাংনী উপজেলার মটমুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেল আহমেদ গত ২৪/০৭/২০১৮ ইং তারিখে ১০ দিনের সরকারি সফরে ইন্দোনেশিয়া ও থাইল্যান্ড সফর করেন।

এ সফর শেষে তিনি গত ০২/০৮/২০১৮ ইং তারিখে দেশে ফিরে আসেন। তাঁর এই সফর উপলক্ষে রবিবার বেলা ১০টার দিকে ইউনিয়ন পরিষদ চত্বরে ইউনিয়নের মেম্বর ও কর্মকর্তা-কর্মচারিগণ চেয়ারম্যান সোহেল আহমেদকে ফুলের তোড়া দিয়ে অভিনন্দন জানান এ সময় তার গলায় তারা ফুলের মালা পরিয়ে দেন।

চেয়ারম্যান সোহেল আহমেদ জানান, ইন্দোনেশিয়া ও থাইল্যান্ড এর স্থানীয় সরকার ব্যাবস্থা, বাজেট উৎস সহ বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড অবলোকন করেন। তিনি তার এই সফর মটমুড়া ইউনিয়ন বাসির অবদান বলে মনে করেন সাথে সাথে ইউনিয়ন বাসির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

একটি আদর্শ ইউনিয়ন পরিষদ গড়ে তুলতে এই সফর অগ্রনী ভুমিকা পালন করবে বলে তিনি মনে করেন। এ সময় মটমুড়া ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ,কৃষকলীগ, ছাত্রলীগ সহ সকল স্তরের নেতা কর্মীগন সেখানে উপস্থিৎ ছিলেন।


1