LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৫ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

হুমকির মুখে গাংনীর আমতৈল মাধ্যমিক বিদ্যালয়ের ম্যনেজিং কমিটির নির্বাচন থেকে ৪ প্রার্থী সরে দাড়ালেন



বিশেষ প্রতিনিধিঃ

আগামী ১৭ আগষ্ট অনুষ্ঠিত হতে যাচ্ছে মেহেরপুরের গাংনী উপজেলার আমতৈল মাধ্যমিক বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের নির্বাচন। এ নির্বাচনে দুটি প্যানেলের মধ্যে নির্বাচনী লড়াই হবে বলে জানা গেছে।

একটিতে ষোলটাকা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান মনি ও অপরটিতে বিদ্যালয় কমিটির বর্তমান সভাপতি ও বাংলাদেশ সরকারের সাবেক ভার-প্রাপ্ত সচিব মোঃ আমীর উদ্দিন। জানা গেছে, ষোলটাকা ইউপি’র চেয়ারম্যান মনিরুজ্জমান মনির লোকজন মোঃ আমীর উদ্দিন প্যানেলের লোকজনকে অব্যাহত ভাবে হুমকি প্রদান করে আসছে।

নির্বাচন থেকে সরে দাড়ানোর বিষয়ে জানতে চাইলে কেশবনগর গ্রামের মৃত খবির উদ্দিনের ছেলে মোঃ জাব্বারুল ইসলাম জানান, নির্বাচনে প্রথমে দাড়ালেও আমার পরিবারের লোকজন নির্বাচন থেকে সরে দাড়াতে বলে।

কারণ জানতে চাইলে তিনি বলেন গ্রামে গন্ডোগল ফ্যাসাদ হতে পারে এমন কথা বারবার আমাকে জানানো হয়েছে। যে কারণে সামান্য ভোটে দাড়াতে গিয়ে যদি এত ঝামেলা সৃষ্টি হয় তাই পরিবারের কথা ভেবে নির্বাচন থেকে সরে দাড়িয়েছি। তিনি আরো বলেন নির্বাচনে দাড়ানোর শুরুর দিকে কোন ঝামেলা ছিলনা নির্বাচনের দিন যত ঘনিয়ে আসছে ততই মানসিক চাপ বাড়ছে তাই আমি নিজেকে নির্বাচন থেকে সরিয়ে নিয়েছি।

নির্বাচনে সরে দাড়ানোর বিষয়ে জানতে চাইলে অপর এক প্রার্থী শ্রী উত্তম কুমার প্রামানিক জানান, অপরিচিত মোবাইল নম্বর থেকে প্রতিনিয়ত হুমকি দিয়ে আসছে। কে হুমকি দিচ্ছে জানতে চাইলে তিনি বলেন কে দিয়েছে তার পরিচয় আমাকে তারা দেয়নি তবে আমি মনে করি ভোট থেকে সরে দাড়ালে যাদের লাভ হবে তারা হুমকি দিতে পারে।

হুমকির কারণে আমি আমার মোবাইল ফোনটি বন্ধ রেখেছি। ভোলাডাঙ্গা গ্রামের মৃত আখের কাজির ছেলে আরজুল্লাহ সেও এবারের নির্বাচনে অভিভাবক সদস্য হিসেবে ভোটে দাড়িয়েছিলেন। তিনিও একটি মহলের হুমকির কারণে ভোট থেকে সরে দাড়িয়েছেন।

তিনি বলেন ভবিষ্যতে ঝামেলা হবে বলে জীবনের নিরাপত্তার কারণে আমি সরে দাড়িয়েছি। এদিকে শিক্ষক প্রতিনিধির পদে ভোটে দাড়িয়েছেন মিরপুর উপজেলার মালিহার গ্রামের মৃত আলম মন্ডলের ছেলে আবু সাঈদ তিনি ঐ বিদ্যালয়ের ধর্ম শিক্ষক। তিনিও হুমকির মুখে নির্বাচন থেকে সরে দাড়িয়েছেন বলে জানা যায়। তবে তিনি সাংবাদিকদের হুমকির কথা অস্বীকার করলেও বলেন নির্বাচনে দাড়ানোর জন্য এত ঝামেলা হবে আমার জানা ছিলনা।

আমার পরিবারের লোকজন এটাকে ঝামেলা মনে করছে বিভিন্ন দিক থেকে সরে দাড়ানোর জন্য বলা হচ্ছে তাছাড়া যেহেতু বিদ্যালয় থেকে বাড়ি অনেক দুরে তাই আমি ঝামেলাই যেতে চাচ্ছিনা। এদিকে আমতৈল গ্রামের মৃত আছের উদ্দিনের ছেলে ইয়াছিন আলি এ প্রতিবেদককে জানান,

আমাদের বিদ্যালয়ে নির্বাচনকে কেন্দ্র করে বর্তমান চেয়ারম্যান মনিরুজ্জামান মনির লোকজন বিভিন্ন ভাবে মোবাইলে ও বাড়ি বাড়ি গিয়ে নির্বাচন থেকে সরে দাড়ানোর জন্য হুমকি দিয়ে আসছে। তাই তার বাধ্য হয়ে নির্বাচন থেকে সরে দাড়িয়েছে। এদিকে এ বিষয়ে জানতে চাইলে ষোলটাকা ইউপি চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান জানান, হুমকি দেওয়ার কথাটা আদৌ ঠিক নয়।

আমি চাই সুষ্ঠভাবে নির্বাচন হোক এবং হুমকি দাতা যেই হোক তাকে খুজে বের করে আইনের আওতায় এনে শাস্তির ব্যাবস্থা করা হোক। এদিকে আমতৈল মাধ্যমিক বিদ্যালয়ের বর্তমান পরিচালনা পর্ষদের সভাপতি ও সাবেক ভার-প্রাপ্ত সচিব মোঃ আমির উদ্দিন জানান, আমার হাতে গড়া এ বিদ্যালয়টি দিনে দিনে অনেক উন্নত করেছি আরো উন্নয়ন সামনে রয়েছে। তার পরও যেহেতু বিধানের আছে পরিচালনা পর্ষদের নির্বাচন হতে হবে।

আমিও সেটকে স্বাগতম জানিয়েছি। এলাকার অভিভাববকদের নির্বাচনে একজন যোগ্য সভাপতি নির্বাচিত হোক এবং বিদ্যালয়টির উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত থাকুব। এখন দেখছি নির্বাচন করাই মুশকিল। আমার প্যানেলের প্রার্থীদের ভোট থেকে সরে দাড়ানোর জন্য প্রতিনিয়ত হুমকি দিচ্ছে বিরোধী পক্ষরা। একটি স্বাধীন দেশে এটা কাম্য নয়। সুষ্ঠ তদন্ত পূর্বক এ বিষয়ে আইনাুগ ব্যাবস্থা নেওয়ার জন্য আমি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষন করছি।


1