LatestsNews
# শৈলকুপায় ব্রীজ আছে রাস্তা নেই!# তৃতীয় লিঙ্গ সম্প্রদায়ের মাঝে ঈদ সামগ্রী বিতরন।# অর্থনৈতিক প্রবৃদ্ধি অর্জনে ২০২০-২১ অর্থবছরের নতুন মুদ্রানীতি ঘোষণা করেছে বাংলাদেশ ব্যাংক।# করোনার মধ্যেই বিয়ের পিঁড়িতে বসলেন মেহেদী হাসান# বাংলাদেশের জাতীয় সংসদ ও আশপাশের এলাকা সংস্কার করা হবে লুই কানের নকশাতেই স্পিকার ড. শিরীন শারমিন # সিটি কর্পোরেশনের সকল কর্মকর্তা কর্মচারীর ঈদ ছুটি বাতিল- মেয়র গাজপুর# সিটি কর্পোরেশনের সকল কর্মকর্তা কর্মচারীর ঈদ ছুটি বাতিল- মেয়র গাজপুর# সিটি কর্পোরেশনের সকল কর্মকর্তা কর্মচারীর ঈদ ছুটি বাতিল- মেয়র গাজপুর# সিটি কর্পোরেশনের সকল কর্মকর্তা কর্মচারীর ঈদ ছুটি বাতিল- মেয়র গাজপুর# গাজীপুরে পোশাক শ্রমিক বিক্ষোভ, মহাসড়ক অবরোধ# নাজিব রাজাকের বিরুদ্ধে আনা দুর্নীতির সব ক’টি অভিযোগ প্রমাণিত হওয়ায় ১২ বছর কারাদণ্ড ও ২১০ মিলিয়ন রিংগিত জরিমানা# প্রথম মুসলিম রাষ্ট্রদূত নিয়োগ দিল ইসরাইল# অবিশ্বাস্য হলেও সত্য যে অর্থবছরের শুরুতে রেমিট্যান্সের অবিশ্বাস্য চমক# লাইসেন্স না থাকা, নিম্নমানের আইসিইউসহ নানান অনিয়মের অভিযোগে উত্তরার আরেক হাসপাতাল বন্ধ# শৈলকুপায় সংস্কারের নামে রাস্তা কেটে দফারফা ৪০ গ্রামের মানুষের যাতায়াত বন্ধ# ইসরাফিল আলমের মৃত্যুতে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর শোক# সড়ক মহাসড়কে পশুর হাট বসানো ও তিন চাকার যান চলাচল বন্ধের নির্দেশনা সেতু মন্ত্রীর# গাজীপুরে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত# গাজীপুরের কালিয়াকৈরে চলতি মাসের বেতন ও ঈদের ছুটি বৃদ্ধির দাবীতে শ্রমিক অসন্তোষ মহাসড়ক অবরোধ# গাজীপুরে নদ-নদীর পানি বৃদ্ধি অব্যাহত থাকায় চারটি উপজেলার নিম্নাঞ্চল প্লাবিত
আজ সোমবার| ০৩ আগস্ট ২০২০
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

গাপালগঞ্জ আইনজীবী সমিতির জায়গায় অবৈধ ভাবে দোকানপাট নির্মানের চেষ্টা : পাঁচ জনের বিরুদ্ধে মামলা



নিজস্ব প্রতিনিধি, গোপালগঞ্জ 

গোপালগঞ্জ আইনজীবী সমিতির ভোগ দখলীয় সম্পত্তিতে অবৈধ ভাবে একটি চক্র দোকান ঘর তোলার চেষ্টা করলে তা ব্যর্থ করে দিয়েছে আইনজীবীরা। শনিবার সকাল সাড়ে ৯টার দিকে ওই চিহ্নিত চক্রটি আইনজীবী সমিতির নির্মানাধীন শেখ ফজলুল করিম সেলিম ভবন লাগোয়া সম্পত্তির উপর এসব দোকান ঘর  তোলার চেষ্টা করে।

রোববার এ ঘটনার প্রতিবাদে গোপালগঞ্জ আইনজীবী সমিতির সাধারন সভা অনুষ্ঠিত হয়। সভার সিদ্ধান্তনুযায়ি এ ঘটনার সাথে জড়িত পাঁচ জনের বিরুদ্ধে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত, ‘ক’ অঞ্চল গোপালগঞ্জে একটি মামলা হয়েছে। (মামলা নং- গোপালগঞ্জ-সিআর-৬০৩/১৮)।
গোপালগঞ্জ আইনজীবী সমিতির সাধারন সম্পাদক এডভোকেট এম জুলকদর রহমান বলেন, কোন অনুমতিতে ছাড়াই চক্রটি অবৈধ ভাবে আইনজীবী সমিতির সম্পত্তির উপর দোকানপাট নির্মান করার চেষ্টা করে যা সম্পুর্ন বেআইনী।


গোপালগঞ্জ আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট এম এম নাসির আহমেদ জানান, গোপালগঞ্জ আইনজীবী সমিতি বি,আর,এস রেকর্ড অনুযায়ি ওই সম্পত্তি  ভোগ দখল করে আসছে। বর্তমানে সেখানে শেখ ফজলুল করিম সেলিম ভবনের নির্মান কাজ চলছে। একটি চক্র পরিকল্পিত ভাবে আইনজীবী সমিতির ভোগ দখলীয় সম্পত্তিÍর উপর অবৈধ ভাবে দোকান ঘর তোলার চেষ্টা করে। আাইনজীবীরা তাদের বাধা দেয়।


1