LatestsNews
# বহিষ্কার যেন স্থায়ী হয়: আবরারের বাবা# ফের উত্তপ্ত বুয়েট, নতুন করে শিক্ষার্থীদের বিক্ষোভ# ‘আবরার হত্যাকে কেন্দ্র করে ঘোলা পানিতে মাছ শিকার করতে চায় অশুভ শক্তি’# এজাহারভুক্ত বুয়েটের ১৯ আসামিকে সাময়িক বহিষ্কার করেছে বুয়েট কর্তৃপক্ষ।# ‘পাগলা মিজানে’র বাসা থেকে ৬ কোটি ৭৭ লাখ টাকার চেক উদ্ধার# আবরার হত্যায় কারো সংশ্লিষ্টতা থাকলেই গ্রেফতার# বুয়েটে প্রশাসন সতর্ক থাকলে আবরার হত্যা হতো না : স্বরাষ্ট্রমন্ত্রী# আবরার হত্যা: অমিত-তোহা ৫ দিনের রিমান্ডে# বুয়েটে সব ধরনের রাজনীতি নিষিদ্ধ: উপাচার্য# আবরার হত্যার প্রতিবাদে বিএনপির কর্মসূচি# স্কুলছাত্রী রিশা হত্যায় ওবায়দুলের মৃত্যুদণ্ড# আমি তো অন্যায় করিনি, পদত্যাগ করবো কেন : বুয়েট ভিসি# আবরার হত্যা মামলা দ্রুত নিষ্পত্তি করা হবে : আইনমন্ত্রী# আবরারকে হত্যার কথা স্বীকার করলেন সকাল# আবরারের হত্যাকারীরা উপযুক্ত শাস্তি পাবে: আইনমন্ত্রী# বুয়েটে ছাত্ররাজনীতি নিষিদ্ধ চান আনিসুল হক# সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, অপরাধীদের শাস্তি পেতেই হবে। # আবরার হত্যাকে পুঁজি করে সাম্প্রদায়িক রাজনীতি হচ্ছে: শিক্ষা উপমন্ত্রী# সময়মত চিকিৎসা পেলে বেঁচে যেত আবরার !# গ্রামের বাড়িতে নেয়া হয়েছে আবরারের মরদেহ, পারিবারিক কবরস্থানে দাফন আজ
আজ সোমবার| ১৪ অক্টোবর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

গাপালগঞ্জ আইনজীবী সমিতির জায়গায় অবৈধ ভাবে দোকানপাট নির্মানের চেষ্টা : পাঁচ জনের বিরুদ্ধে মামলা



নিজস্ব প্রতিনিধি, গোপালগঞ্জ 

গোপালগঞ্জ আইনজীবী সমিতির ভোগ দখলীয় সম্পত্তিতে অবৈধ ভাবে একটি চক্র দোকান ঘর তোলার চেষ্টা করলে তা ব্যর্থ করে দিয়েছে আইনজীবীরা। শনিবার সকাল সাড়ে ৯টার দিকে ওই চিহ্নিত চক্রটি আইনজীবী সমিতির নির্মানাধীন শেখ ফজলুল করিম সেলিম ভবন লাগোয়া সম্পত্তির উপর এসব দোকান ঘর  তোলার চেষ্টা করে।

রোববার এ ঘটনার প্রতিবাদে গোপালগঞ্জ আইনজীবী সমিতির সাধারন সভা অনুষ্ঠিত হয়। সভার সিদ্ধান্তনুযায়ি এ ঘটনার সাথে জড়িত পাঁচ জনের বিরুদ্ধে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত, ‘ক’ অঞ্চল গোপালগঞ্জে একটি মামলা হয়েছে। (মামলা নং- গোপালগঞ্জ-সিআর-৬০৩/১৮)।
গোপালগঞ্জ আইনজীবী সমিতির সাধারন সম্পাদক এডভোকেট এম জুলকদর রহমান বলেন, কোন অনুমতিতে ছাড়াই চক্রটি অবৈধ ভাবে আইনজীবী সমিতির সম্পত্তির উপর দোকানপাট নির্মান করার চেষ্টা করে যা সম্পুর্ন বেআইনী।


গোপালগঞ্জ আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট এম এম নাসির আহমেদ জানান, গোপালগঞ্জ আইনজীবী সমিতি বি,আর,এস রেকর্ড অনুযায়ি ওই সম্পত্তি  ভোগ দখল করে আসছে। বর্তমানে সেখানে শেখ ফজলুল করিম সেলিম ভবনের নির্মান কাজ চলছে। একটি চক্র পরিকল্পিত ভাবে আইনজীবী সমিতির ভোগ দখলীয় সম্পত্তিÍর উপর অবৈধ ভাবে দোকান ঘর তোলার চেষ্টা করে। আাইনজীবীরা তাদের বাধা দেয়।


1