LatestsNews
# গুলশান-১ এর ডিএনসিসি মার্কেটে মেয়াদোত্তীর্ণ শিশু খাদ্য # এডিসের লার্ভা ধ্বংসে বাড়ি বাড়ি অভিযানে নগরবাসীর অসহযোগিতার অভিযোগ# চামড়া নিয়ে টানাপোড়েন থামছেই না - নিয়মিত ক্রেতাদের তৎপরতা দেখা যায়নি। # কাশ্মীর ইস্যুতে মন্ত্রণালয়ের ওয়েবসাইটে বিবৃতি প্রকাশ# দাবি-দাওয়া মানলেই মিয়ানমারে ফিরবে রোহিঙ্গারা# ম্যাজিস্ট্রেট ও পুলিশ কর্মকর্তাদের সঙ্গে বিচারকের কক্ষে বিরিয়ানি খান রাজসাক্ষী জজ মিয়া# গাইবান্ধার ঝিনুকের তৈরী চুন উৎপাদনকারি যুগি পরিবারগুলো এখন বিপাকে# শিক্ষা নীতিমালা অনুমোদন করায় মোবারক হোসেন প্রতিবন্ধী বিদ্যালয়ের অভিনন্দন# এডিস মশার দীর্ঘমেয়াদি সমাধানের জন্য বাংলাদেশ সফরে আসছেন উচ্চ পর্যায়ের বিদেশি বিশেষজ্ঞ প্রতিনিধিদল। # শেখ হাসিনাকে ভারত সফরের আমন্ত্রণ জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। # মেঘনা নদীর ভাঙন গাফিলতি করা সেই প্রকৌশলীকে কী শাস্তি দেওয়া হয়েছে? : প্রধানমন্ত্রী# সংসদ সদস্য না হয়েও বিলাসবহুল গাড়িতে শুল্কমুক্ত সুবিধা পেলেন মুহিত# দুর্নীতি দমন কমিশন (দুদক) দুর্নীতির বস্তাভর্তি টাকাসহ হিসাবরক্ষণ কর্মকর্তা গ্রেপ্তার# নায়াখালীতে সিএনজিচালিত ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ আহত ১২# পচা মাছ মজুদ ও বিক্রির দায়ে স্বপ্ন এক্সপ্রেস সুপার শপকে জরিমানা# ভারতীয় দলের ওপর হামলার শঙ্কা, পিসিবিকে মেইল# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের।
আজ শনিবার| ২৪ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

পুলিশের কাছে সেবা নিতে আসা জনগণকে সম্মান দিয়ে কথা বলবেন



লালমনিরহাট প্রতিনিধি


রংপুর রেঞ্জ পুলিশের ডিআইজি দেবদাস ভট্টাচার্য বলেছেন, ‘পুলিশের নিকট সেবা নিতে আসা প্রত্যেক জনগণকে সম্মান দিয়ে কথা বলবেন। কাউকে অসম্মান করে কথা বলবেন না। আপনার ভুলে যাবেন না যে আমরা প্রজাতন্ত্রের বেতনভুক্ত কর্মকর্তা-কর্মচারী।

যিনি আপনার নিকট সেবা নিতে আসেন। সেবা গ্রহিতা জনগণ আপনার বাবা, মা ও ভাই, বোন, আত্মীয় কিংবা বন্ধুর মতোই দেখতে। এটাই শিক্ষা দিয়ে গেছেন আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। আমরা জাতির পিতার সেই দর্শন লালন করে জনগণকে রংপুর রেঞ্জ পুলিশ বিভাগ অপরাধমুক্ত ও নিরাপদ জনপদ উপহার দেওয়ার সর্বাত্মক চেষ্টা করবো।

জঙ্গি ও সন্ত্রাসীদের মুলোৎপাটন করা হবে। মাদক নির্মূল ও অস্ত্র উদ্ধার কার্যক্রম অব্যাহত চলবে। এই লক্ষ্য নিয়ে প্রত্যেক পুলিশ সদস্যকে কাজ করতে হবে। সেজন্য গণমাধ্যমের সহযোগিতা চাই।

সোববার বিকালে লালমনিরহাট পুলিশ সুপার এসএম রশিদুল হকের সভাপতিত্বে জেলার স্থানীয় গণমাধ্যমকর্মীদের সাথে এক মতবিনিময় সভায় রংপুর রেঞ্জ পুলিশের ডিআইজি দেবদাস ভট্টাচার্য এসব কথা বলেন।


এরআগে লালমনিরহাট পুলিশ লাইনে রংপুর রেঞ্জ পুলিশের ডিআইজি দেবদাস ভট্টাচার্য লালমনিরহাট পুলিশ লাইনে জেলা পুলিশের সকল কর্মকর্তা ও সদস্যদের উপস্থিতিতে কল্যাণ সভা এবং পরে জেলা পুলিশের আইন-শৃঙ্খলা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন। গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় শেষে আবারও লালমনিরহাট পুলিশ লাইনে স্থানীয় জনপ্রতিনিধি, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান, কমিউনিটি পুলিশ, ব্যবসায়ী ও সুধীজনের সাথে মতবিনিময় করেন। এসব সভায় তিনি উপরোক্ত মন্তব্য করেন বলে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় জানান।


1