LatestsNews
# গাইবান্ধা আধুনিক হাসপাতালের বেহাল অবস্থা # ভারতে নিহত মাইনুল ও তানিয়া মরদেহ দেশে আনা হয়েছে# যেভাবে চামড়ার দাম কমানো হয়েছে তা দূরভিসন্ধিমূলক:মসিউর রহমান রাঙ্গা।# বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে রূপপুরে নির্মাণাধীন পারমাণবিক বিদ্যুৎ প্রকল্প দেশের দ্বিতীয় মুক্তিযুদ্ধ।# চলনবিলে পর্যটকের ঢল# চলনবিলে পর্যটকের ঢল# সৌদি আরবে বাংলাদেশি হাজিদের বহনকারী একটি বাস দুর্ঘটনায় একজন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছেন# সৌদি আরবে বাংলাদেশি হাজিদের বহনকারী একটি বাস দুর্ঘটনায় একজন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছেন# পশ্চিমবঙ্গের কলকাতায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন বাংলাদেশের দুজন নাগরিক। # জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ‘ফ্রেন্ড অব দ্য ওয়ার্ল্ড’ বা ‘বিশ্ববন্ধু’ হিসেবে আখ্যা দেয়া হলো# ডেঙ্গু প্রতিরোধ-সচেতনতায় 'স্টপ ডেঙ্গু' অ্যাপ চালু # অবশেষে টাইগারদের নতুন কোচ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে দক্ষিণ আফ্রিকার রাসেল ডোমিঙ্গাকে।# পশ্চিমবঙ্গে বজ্রপাতে ৬ বাংলাদেশিসহ আহত ২৪, নিহত ৭# রাজধানীর মিরপুরে চলন্তিকা মোড়ের বস্তির আগুন নিয়ন্ত্রণে# বিশ্বের গুরুত্বপূর্ণ আট শহরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বর্ষ উদযাপন করার পরিকল্পনা নেওয়া হয়েছে।# ময়মনসিংহের গৌরীপুরে বাসের চাপায় প্রাণ গেল একই পরিবারের ৫ জনের# মসজিদে সন্ত্রাসী হামলা কারি নিউজিল্যান্ডের সেই খুনি জেলে বসেই অস্ত্র চাইলেন# বেনাপোল -বর্ডার ভোগান্তি টাকা টাকা খেলা নিরাপত্তা দেবে যারা, তারাই তো লুটেরা ?# জাতীয় শোক দিবস উপলক্ষে নোয়াখালীতে রেডক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে স্বোচ্ছায় রক্তদান# নড়াইলে দুদক কমিশনার প্রাইমারি স্কুলের ভিত্তি প্রস্তর উদ্বোধন করলেন
আজ রবিবার| ১৮ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

সুনামগঞ্জের ট্রাফিক সাপ্তাহ পালিত



সুনামগঞ্জ প্রতিনিধি

আইন মেনে চালাব গাড়ি নিরাপধে ফিরবে বাড়ি,নিরাপদে চালাই গাড়ি,ট্রাফিক আইন মেনে চলি এই শ্লোগানকে সামনে রেখে সুনামগঞ্জে ট্রাফিক সপ্তাহ ২০১৮উপলক্ষে র‌্যালী ও মোটর সাইকেল শোভা যাত্রার মাধ্যমে পুলিশ শহরে বর্ণাঢ্য শোভা যাত্রা বের করে।

সোমবার (৬জুলাই) সকাল ১১টায় সুনামগঞ্জ জেলা পুলিশের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে র‌্যালী বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে শহরের ট্রাফিক পয়েন্টে এসে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন,জেলা প্রশাসক মোঃ সাবিরুল ইসলাম,পুলিশ সুপার মোঃ বরকত উল্লাহ খান,সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত,অতিরিক্তি জেলা প্রশাসক(সার্বিক) মোঃ শফিউল ইসলাম,অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ নুরুজ্জামান,অতিরিক্ত পুলিশ সুপার মোঃ হায়াতুন্নবী,সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ মাহবুবুর রহমান,সদর মডেল থানার অফিসার্স ইনচার্জ মোঃ শহীদুল্লাহ, সুনামগঞ্জ ট্রাফিক ইন্সপেক্টর মোঃ সামছুল আলম,সদর ওসি(তদন্ত) মোঃ আব্দুল্লাহ আল মামুন,ডিবি ওসি মোঃ মুক্তাদির হোসেন,ডিআইও টু মোঃ আব্দুল লতিফ প্রমুখ। ট্রাফিক সপ্তাহে র‌্যালিতে জেলা প্রশাসন,পুলিশ,পরিবহন মালিক-শ্রমিক নেতা,শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষজন অংশ নেন।

এসময় বক্তারা বলেন,ট্রাফিক আইন মেনে গাড়ি চালানো হলে অনেকাংশে সড়ক দূর্ঘটনা রোধ করা সম্ভব। এজন্য গাড়ি গুলোর রুট পারমিট,প্রশিক্ষনপ্রাপ্ত ড্রাইভারদের বৈধ লাইসেন্স থাকা এবং সর্তকতার সাথে যাত্রী পরিবহণের ক্ষেত্রে চালকদের সচেতনতার কোন বিকল্প নেই। পাশাপাশি সাধারণ জনগণ রাস্তা দিয়ে হঠাৎ করে দৌড় দেয়া ট্রাফিক আইন না মানা সড়ক দূর্ঘটনার অন্যতম কারণ। এজন্য জনসচেতনা বৃদ্ধির লক্ষ্যে সবাইকে এগিয়ে আসার আহবান জানান তারা। পরে জেলার রোবারাস্কাউট নিরাপদ সড়ক বিষয়ে কর্মশালার আয়োজন করে। গতকাল রবিবারও জেলা ব্যাপী ট্রাফিক সপ্তাহ উপলক্ষ্যে পুলিশ সড়কে অভিযান চালিয়েছে। রবিবার সকাল থকে রাত ৮টা পর্যন্ত প্রথম দিনের অভিযানে ৮৭টি মামলা দায়ের হয়েছে।


1