LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৯ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

ধুনটে সড়ক দুর্ঘটনায় আহত-১,



এম তাজুল ইসলাম, সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি

বগুড়ার ধুনটে মালবাহী প্রাইভেট কারের সাথে ধাক্কা লেগে শিরিন বেগম (৫৫) নামের এক মহিলা আহত হয়েছে। গাড়িটি দ্রæতগতিতে পালানোর চেষ্টা করলে গাড়ী ও চালক সহ সারিয়াকান্দির জোড়গাছা চার মাথায় গাড়ীটি আটকিয়ে পুলিশের কাছে সোর্পদ করে সিএনজি চেইনা মাষ্টার ও স্থানীয়রা। গতকাল বুধবার আনুমানিক সকাল ৮টায় ধুনট উপজেলার বড়িয়া মোজাফ্ফর মাষ্টার বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূতে জানা গেছে, টাঙ্গাইলের করটিয়া থেকে ছেড়ে আসা সারিয়াকান্দির তরফদার মার্টেকের কাপড় ব্যবসায়ী শ্রী শহিদ, রহমান মার্কেটের শ্রী শংকর কুমার ও অজ্ঞাত তিন কাপর ব্যবসায়ির কাপড় বহনকারি (ঢাকা মেট্টো-চ ১১-৪১৩২) নম্বরের গাড়িটি ধুনটের বড়িয়া মোজাফ্ফর মাষ্টারের বাড়ী সংলগ্ন এলাকায় পৌঁছলে শিরিন বেগম ও তার স্বামী আব্দুল ওয়াহেদ নামের পথচারিকে ধাক্কা দিয়ে পালিয়ে আসে। এতে ওয়াহেদ আহত না হলেও শিরিন হাতে মাথায় এবং পায়ে আঘাত প্রাপ্ত হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে ধুনট হাসপাতালে পাঠায়। সেখানকার চিকিৎসক তার অবস্থা আশঙ্কাজনক না হওয়ায় চিকিৎসা দিয়ে রোগীকে বাড়ীতে পাঠিয়ে দেয়।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শনকারি সারিয়াকান্দির চন্দনবাইশা পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক এসআই মুঞ্জুর মোর্শেদ মন্ডল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বড়িয়ায় সড়ক দুর্ঘটনায় গাড়ীসহ আবু বকর সিদ্দিক নামের এক চালককে পুলিশী হেফাজতে নেওয়া হয়েছে। রোগী সুস্থ্য না হওয়া পর্যন্ত তাকে পুলিশ হেফাজতে রাখা হবে। সন্ধায় পৌনে ছয়টায় রির্পোট লেখার আগ পর্যন্ত আহতের পরিবার বিষয়টি যাতে আইনী প্রক্রিয়ায় না জড়ানোর হয় এজন্য তারা প্রসাশনের সাথে যোগাযোগ করছেন।


1