LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৯ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত



এম এ লিংকন,মেহেরপুর

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদৎ বার্ষিকী ও ভরাট মাধ্যমিক বিদ্যালয়ের নব নির্বাচিত ম্যনেজিং কমিটির পরিচিতি উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে মেহেরপুরের গাংনী উপজেলার ভরাট গ্রামের বিডিটি মাধ্যমিক বিদ্যালয় চত্বরে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মেহেরপুর-২ গাংনী আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মোঃ মকবুল হোসেন। অনুষ্ঠানের শুরুতে জাতীয় ও শোক পতাকা উত্তোলন করে এমপি মকবুল হোসেন সহ উপজেলা নির্বাহি কর্মকর্তা (ভার-প্রাপ্ত) মোঃ দেলোয়ার হোসেন, গাংনী থানার অফিসার ইনচার্জ হরেন্দ্র নাথ সরকার, উপজেলা সাবেক চেয়ারম্যান ও জেলা আইনজীবী সমিতির সভাপতি এ কে এম শফিকুল আলম।

পরে আলোচন সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি মকবুল হোসেন বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে আমাদের স্বাধীন বাংলাদেশের জন্ম হতোনা। তিনি আমাদের মতো বাঙ্গালি জাতিকে পাকিস্তানী হানাদার বাহিনীদের নির্মম অত্যাচার ও দাসত্ব থেকে মুক্ত করেছেন। জাতির পিতা আমাদের শুধু পরাধীনতার শৃংখল থেকে শুধু মুক্তই করেননি তিনি  আমাদের দেশের মানুষের ভাগ্য উন্নয়নে জীবনও উৎসর্গ করে গেছেন। আমরা তার ঋন শোধ কখনও শোধ করতে পারবনা। এ ঋণ শোধ হয়না।

এমপি মকবুল হোসেন আরো বলেন এখনও আমাদের স্বাধীন বাংলাদেশ নিয়ে নানান ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে ঐ স্বাধীনতা বিরোধী অপশক্তি। আর এই অপশক্তির ষড়যন্ত্র রুখতে হলে আমাদের অবশ্যই বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা বাংলাদেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে আবারো তার নৌকা মার্কা প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করতে হবে।

তিনি বলেন জননেত্রী শেখ হাসিনা আমাদের দেশকে উন্নয়নের মহা সড়কে নিয়ে গেছেন। আজ আমাদের দেশকে দেখে কেউ ঠাট্টা করার সুযোগ পায়না। আমাদের নেত্রী সুমদ্র জয় করেছেন আকাশ জয় করেছেন দেশের মানুষের ভাগ্য উন্নয়ন করেছেন।

প্রত্যন্ত গ্রামেও আজ রাস্তা-ঘাট পাকা হয়েছে প্রতিটি বিদ্যালয় ও কলেজে বহুতল ভবন নির্মান করা হয়েছে। জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে আমাদের দেশের উন্নয়ন হয় এটা বাংলার সকল জনগণ জানে। স্বাধীনতার বিপক্ষের একটি দল আছে ক্ষমতায় গেলে দেশের জনগনের ভাগ্য উন্নয়নতো দুরের কথা তারা জনগনের টাকা বাইরের দেশে পাচার করে। তাই আগামীতে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে অবশ্যই জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।

বিদ্যালয়ের ম্যনেজিং কমিটির সভাপতি ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তৌহিদুল ইসলাম তৌহিদ এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ভার প্রাপ্ত উপজেলা নির্বাহি কর্মকর্তা মোঃ দেলোয়ার হোসেন,থানার অফিসার ইনচার্জ হরেন্দ্র নাথ সরকার, মেহেরপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান একেএম শফিকুল আলম, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা মমতাজ কাকলি, আওয়ামী লীগ নেতা শহিদুল শাহ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ও তেতুল বাড়িয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নাজমুল হুদা পচু, আওয়ামী লীগ নেতা ইয়াছিন রেজা, জেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি আল ফারুক, গাংনী পৌর যুবলীগের সাধারন সম্পাদক রাহিবুল ইসলাম, এমপি মকবুল হোসেন এর একান্ত সহকারি ও জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শাহিদুজ্জামান শিপু, কাজিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুর রব স্বপন তেতুলবাড়িয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মখলেছুর রহমান মখলেছ প্রমুখ। এসময় বিদ্যালয়ে শিক্ষক কর্মচারি ও শিক্ষার্থী সহ অত্র অঞ্চলের সকল শ্রেনীর নেতা কর্মী ও জনসাধারন উপস্থিৎ ছিলেন। আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহামান ও তাঁর পরিবারের সকল শহীদ ও বর্তমান সদস্যদের উদ্দেশ্যে মাগফিরাত কামনা  করে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।


1