LatestsNews
# ‘পদ্মা সেতুর নির্মাণকাজে শিশুদের মাথা লাগবে’ এমন গুজবে দুই সপ্তাহ ধরে গুজবে ২১ গণপিটুনি : ৫ জনকে হত্যা# বাংলাদেশের উন্নয়নের স্বার্থে ইউরোপে কূটনৈতিক তৎপরতা বাড়ানোর নির্দেশ প্রধানমন্ত্রীর# আত্মপক্ষ সমর্থনের সুযোগ না দিয়ে প্রিয়া সাহার বিরুদ্ধে কোনো আইনি ব্যবস্থা নেবে না সরকার : কাদের# প্রিয়া সাহার বিরুদ্ধে করা ব্যারিস্টার সুমনের মামলা খারিজ# মিন্নির মা-বাবাকে আইনের আওতায় এনে বিচারের দাবি জানিয়ে সংবাদ সম্মেলন# উল্লাপাড়ায় বন্যা কবলিত ৪০ প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের উপস্থিতির হার কম# দেশে পর্যাপ্ত ত্রাণ সামগ্রীর মজুদ রয়েছে যোগাযোগ ব্যবস্থা বিঘ্ন হওয়ায় পৌঁছাতে সময় লাগছে।# অস্ত্রধারীদের হামলায় ঢাবিতে ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ হয়েছেন।# রওশন এরশাদের বাসায় গিয়ে তার দোয়া নিলে এলেন জি এম কাদের।# এবারের সিরিজ অনেক বেশি চ্যালেঞ্জিং: তামিম# বড় দুর্নীতিবাজদের ধরতে না পারার ব্যর্থতা স্বীকার করে নিয়েছেন দুর্নীতি দমন কমিশনের চেয়ারম্যান ইকবাল মাহমুদ।# ‘উপন্যাসের কাহিনী চুরি করেছে’ ক্ষোভ থেকে জাপানে স্টুডিওতে আগুন# সন্তানকে ভর্তির জন্য স্কুলে খোঁজ নিতে গিয়ে ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে প্রাণ হারিয়েছেন এক মা।# নারায়ণগঞ্জে গণপিটুনিতে নিহত যুবকের পরিচয় শনাক্ত# ঈদকে সামনে রেখে জমে উঠেছে পশুহাট, রয়েছে মেডিসিন প্রয়োগে মোটা তাঁজা করনের ব্যাপক অভিযোগ # নোয়াখালীতে ছাত্রীদের যৌন হয়রানি, প্রধান শিক্ষক আটক# সামান্য তর্কের জেরে প্রাণ হারালো এক কারখানা শ্রমিক। # উদ্দেশ্য প্রণোদিতভাবেই প্রিয়া সাহা অসত্য বক্তব্য দিয়েছেন দেশে ফিরলেই তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।# দেশদ্রোহী বক্তব্যের জন্য প্রিয়া সাহার বিরুদ্ধে ব্যবস্থা নিতেই হবে : কাদের# বেনাপোল সীমান্তে ভারতীয় রুপিসহ আটক ১
আজ মঙ্গলবার| ২৩ জুলাই ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

তাহিরপুর থানার ওসি নন্দনকে জেলার শ্রেষ্ট কর্মকর্তা হিসাবে দ্বিতীয় বারের মত পুরুষ্কার



সুনামগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জের তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)নন্দন কান্তি ধর দ্বিতীয় বারের মত জেলার শ্রেষ্ট চৌকস পুলিশ কর্মকর্তা হিসাবে পুরুষ্কৃত হলে। শনিবার ১১আগষ্ট দুপুরে সুনামগঞ্জ পুলিশ লাইনে আয়োজিত জেলা পুলিশের মাসিক অপরাধ ও কল্যান সভায় আইন শৃংখলা রক্ষায় বিশেষ অবদানের জন্য জেলার ১২টি থানার মধ্যে পরির্দশক (ইন্সপেক্ট) ক্যাটাগরিতে জেলার শ্রেষ্ট ও চৌকস কর্মকর্তা হিসাবে সম্মাননা ক্রেষ্ট ও সাটির্ফিকেট তুলেদেন সুনামগঞ্জ পুলিশ সুপার বরকত উল্লাহ খান।

এসময় জেলা পুলিশের উর্ধবতন কর্মকতাগন উপস্থিত ছিলেন। ওসি নন্দন কান্তি ধর পুলিশ সুপারের নির্দেশে তাহিরপুর উপজেলার বিভিন্ন হাওরে অভিযান চালিয়ে ১৪লাখ টাকা কোনা জাল আটক করে মোবাইল কোর্টের মাধ্যমে ধংশ করায় এই পুরুষ্কার পান।

এছাড়াও গত জুন মাসে এই উপজেলায় মাদক বিরোধী কঠোর অভিযান চালানোয় জেলার শ্রেষ্ট ওসি হিসাবে সম্মাননা পান। শ্রেষ্ট অফিসার নির্বাচিত করে সম্মান দিয়ে পুরুষ্কার প্রদান করায় পুলিশ সুপার বরকত উল্লাহ খানকে তাহিরপুর পুলিশ প্রশাসনের পক্ষ থেকে  অভিনন্দন ও কৃতজ্ঞতা জানান ওসি নন্দন কান্তি ধর।

ওসি নন্দন কান্তি ধর জানান,আমি জেলার শ্রেষ্ট কর্মকর্তা নিবার্চিত হয়েছি উপজেলার সকল সাংবাদিক ও এলাকার মাদকবিরোধেী অভিযানসহ সকল অভিযানে আমাকে সর্বাতœক সহযোগীতা করায়। উপজেলাবাসীসহ আমার থানার সকল পুলিশ ভাইদেরসহ সবাইকেও ধন্যবাদ জানান। তিনি আরো জানান,একার পক্ষে কোন কাজ ভাল ভাবে সফল করা সম্ভব না। সবাই ঐক্য বদ্ধ ভাবে সহযোগীতার হাত বাড়ালে কোন কঠিন কাজ কঠিন আর থাকে না সহজ হয়ে যায়। সবার সহযোগীতা পেলে এই উপজেলা কে মাদক মুক্ত করব। সেই ভাবে আমরা সবাই কাজ করছি।


1