LatestsNews
# সাভারের ঢাকা-আরিচা মহাসড়কে মহাসড়কে প্রাণ গেলো পাঠাও চালকের# কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গা নিহত# যুবলীগ চেয়ারম্যানকে গণভবনে না ডাকার ব্যাখ্যা দিলেন ওবায়দুল কাদের# ঢাকার ট্রাফিক জ্যামকে ধন্যবাদ: ফিফা সভাপতি# বাংলাদেশ এখন বিশ্ব ফুটবলের রাজধানী : ফিফা সভাপতি# টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক কারবারি নিহত# ৭ম শ্রেনির স্কুলছাত্রী উমামার হত্যাকারীদের ফাঁসির দাবীতে আজও সোচ্চার মুক্তাগাছার সকল স্তরের জনগন।# সৌদিতে বাসে আগুন লেগে ৩৫ ওমরাহযাত্রী নিহত# ভোলায় চালু হল ক্যাবল ছাড়াই টিভি দেখার ডিটিএইচ সুবিধা # রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাতে যাচ্ছেন প্রধানমন্ত্রী# যেখানেই দুর্নীতি সেখানেই অভিযান: স্বরাষ্ট্রমন্ত্রী# যেখানেই দুর্নীতি সেখানেই অভিযান: স্বরাষ্ট্রমন্ত্রী# সোহরাওয়ার্দীতে ২২ অক্টোবর সমাবেশ ডেকেছে ঐক্যফ্রন্ট# প্রাথমিকের আন্দোলনকারী শিক্ষকদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে মন্ত্রণালয়# জাতীয় সংসদের ‘পঞ্চম অধিবেশন’ বসছে ৭ নভেম্বর# আবরার হত্যা মামলায় বিশেষ প্রসিকিউশন টিম হচ্ছে: আইনমন্ত্রী# ক্ষুধা নিবারণে ভারত-পাকিস্তানের চেয়ে ভালো অবস্থানে বাংলাদেশ# যুবলীগের কমিটিতে বাদ পড়ছেন ওমর ফারুক-হারুণ # স্কুল থেকেই ট্রাফিক আইন জানতে হবে : প্রধানমন্ত্রী# ‘কুড়িগ্রাম এক্সপ্রেস’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
আজ রবিবার| ২০ অক্টোবর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

তাহিরপুর থানার ওসি নন্দনকে জেলার শ্রেষ্ট কর্মকর্তা হিসাবে দ্বিতীয় বারের মত পুরুষ্কার



সুনামগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জের তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)নন্দন কান্তি ধর দ্বিতীয় বারের মত জেলার শ্রেষ্ট চৌকস পুলিশ কর্মকর্তা হিসাবে পুরুষ্কৃত হলে। শনিবার ১১আগষ্ট দুপুরে সুনামগঞ্জ পুলিশ লাইনে আয়োজিত জেলা পুলিশের মাসিক অপরাধ ও কল্যান সভায় আইন শৃংখলা রক্ষায় বিশেষ অবদানের জন্য জেলার ১২টি থানার মধ্যে পরির্দশক (ইন্সপেক্ট) ক্যাটাগরিতে জেলার শ্রেষ্ট ও চৌকস কর্মকর্তা হিসাবে সম্মাননা ক্রেষ্ট ও সাটির্ফিকেট তুলেদেন সুনামগঞ্জ পুলিশ সুপার বরকত উল্লাহ খান।

এসময় জেলা পুলিশের উর্ধবতন কর্মকতাগন উপস্থিত ছিলেন। ওসি নন্দন কান্তি ধর পুলিশ সুপারের নির্দেশে তাহিরপুর উপজেলার বিভিন্ন হাওরে অভিযান চালিয়ে ১৪লাখ টাকা কোনা জাল আটক করে মোবাইল কোর্টের মাধ্যমে ধংশ করায় এই পুরুষ্কার পান।

এছাড়াও গত জুন মাসে এই উপজেলায় মাদক বিরোধী কঠোর অভিযান চালানোয় জেলার শ্রেষ্ট ওসি হিসাবে সম্মাননা পান। শ্রেষ্ট অফিসার নির্বাচিত করে সম্মান দিয়ে পুরুষ্কার প্রদান করায় পুলিশ সুপার বরকত উল্লাহ খানকে তাহিরপুর পুলিশ প্রশাসনের পক্ষ থেকে  অভিনন্দন ও কৃতজ্ঞতা জানান ওসি নন্দন কান্তি ধর।

ওসি নন্দন কান্তি ধর জানান,আমি জেলার শ্রেষ্ট কর্মকর্তা নিবার্চিত হয়েছি উপজেলার সকল সাংবাদিক ও এলাকার মাদকবিরোধেী অভিযানসহ সকল অভিযানে আমাকে সর্বাতœক সহযোগীতা করায়। উপজেলাবাসীসহ আমার থানার সকল পুলিশ ভাইদেরসহ সবাইকেও ধন্যবাদ জানান। তিনি আরো জানান,একার পক্ষে কোন কাজ ভাল ভাবে সফল করা সম্ভব না। সবাই ঐক্য বদ্ধ ভাবে সহযোগীতার হাত বাড়ালে কোন কঠিন কাজ কঠিন আর থাকে না সহজ হয়ে যায়। সবার সহযোগীতা পেলে এই উপজেলা কে মাদক মুক্ত করব। সেই ভাবে আমরা সবাই কাজ করছি।


1