LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ১৯ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

ভারতে পাচার হওয়া নড়াইলের কিশোরী মুক্তিপনে ফেরত, পাচারকারী চক্রের ১ সদস্য আটক



এস এম আলমগীর কবির নিজস্ব প্রতিবেদক

নড়াইল জেলার পল্লীতে অসহায় কিশোরী ভারতে পাচার হওয়ার পরে মুক্তিপনের বিনিময়ে পরিবারের কাছে ফিরে আসতে সক্ষম হয়েছে। এ ব্যাপারে নড়াইল সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। পাচারকারী চক্রের এক সদস্যকে আটক করেছে পুলিশ।


মামলা ও পাচারের শিকার কিশোরী সূত্রে জানা যায়, নড়াইল সদরের হবখালী ইউনিয়নের ফলিয়া গ্রামের অসহায় দিনমজুর ইয়ার আলি'র কিশোরী মেয়ে তমা (১৭) কে একই এলাকার হারুন মোল্যার মেয়ে মক্ষিরাণী ও প্রতারক এবং নারী-শিশু পাচারকারী চক্রের অন্যমত সক্রিয় সদস্য আদরী (৩৮)সহ পাশ^বর্তী ইলিন্দী গ্রামের আমজাদ মোল্যার ছেলে আওয়াল (৩৫) যোগসাজগে গত ২৬শে জুন ভালো চাকুরির কথা বলে ভারতের পুনেতে নিয়ে যায়।

এ সময় আওয়াল ও আদরী তাকে পতিতালয়ে বিক্রী করে দেয়। আওয়াল আদরীকে ফাঁকি দিয়ে বিক্রয়লব্ধ টাকা নিয়ে কৌশলে পালিয়ে যেতে সক্ষম হলেও আদরীকে পুলিশ তাড়া করে।
এ সময় আদরী পার্শ্ববর্তী এক বাড়িতে গিয়ে পুলিশের হাত থেকে রক্ষা পায়।

পরে তমাকে যে বাড়িতে বিক্রয় করেছিলো সে বাড়িতেই আদরীও আশ্রয় নেয়। এক পর্যায়ে তমার বাড়িওয়ালী মমতাজ রানী ও আদরীর নির্যাতনের মুখে তমা যৌন কাজে লিপ্ত হতে বাধ্য হয়। এ ভাবে এক মাস অতিবাহীত হওয়ার পর ভারতীয় পুলিশ, মানবাধিকার কর্মী ও স্থানীয় লোকের চাপের মুখে তমার পরিবার তমাকে নিয়ে দেশে ফেরত আসার জন্য দাবি জানায়। এক পর্যায়ে আদরী মুঠফোন ও ইমো মেসেঞ্জারে ১ লক্ষ টাকা মুক্তিপন দাবি করে।


আদরীর সাথে দর কষাকষির এক পর্যায়ে ৫০ হাজার টাকার বিনিময়ে তমাকে ফিরিয়ে দিবে বলে আশ^াস দেয়। তমার পরিবার ধার-দেনা, জমি বন্ধক ও বিভিন্ন মালামাল বিক্রয় করে আদরীর নির্দেশ মোতাবেক দাবিকৃত ৫০ হাজার টাকা মমতাজ রাণীর মাধ্যমে আদরীর দেওয়া ৪টা বিকাশ নাম্বারে প্রতারক আদরীর বাবার উপস্থিতিতে পরিশোধ করে।

উক্ত দাবিকৃত টাকা যথাক্রমে বিকাশ নাম্বার ০১৭২০৯২৯৫৯৯ এ ৫ হাজার, ০১৯১০৬৯৬৯৫১ এ ১৫ হাজার, ০১৭৮৪৩০০৩৪০ এ ১৫ হাজার, ০১৯১৯১৩১২২৮ এ ১৫ হাজার টাকা দিয়ে দাবিকৃত মক্তিপনের ৫০ হাজার পরিশোধ করে। 
৫০ হাজার টাকা পরিশোধের পর তমাকে ফিরিয়ে দেওয়ার জন্য পুনরায় আরো ৩০ হাজার টাকা দাবি করে।

পরে আদরীকে অনেক অনুনয় বিনয় ও অনুরোধ করার ফলে শেষ পর্যন্ত ১০ হাজার টাকায় তমাকে দেশে ফেরত নিয়ে আসে। গত বৃহস্পতিবার (৯ আগস্ট) নিজ এলাকায় এসে তমাকে রেখে পালিয়ে যাওয়ার সময় নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আনোয়ার হোসেনের নেতৃত্বে একদল পুলিশ আদরীকে গ্রেফতার করে।

এ ঘটনায় তমার পিতা বাদী হয়ে নড়াইল সদর থানায় শিশু ও নারী পাচার মামলায় আদরী ও আওয়ালকে আসামী করে মামলা দায়ের করেছেন। মামলা নম্বর-২১, তারিখ- ১১.০৮.২০১৮ ইং।


1