LatestsNews
# গুলশান-১ এর ডিএনসিসি মার্কেটে মেয়াদোত্তীর্ণ শিশু খাদ্য # এডিসের লার্ভা ধ্বংসে বাড়ি বাড়ি অভিযানে নগরবাসীর অসহযোগিতার অভিযোগ# চামড়া নিয়ে টানাপোড়েন থামছেই না - নিয়মিত ক্রেতাদের তৎপরতা দেখা যায়নি। # কাশ্মীর ইস্যুতে মন্ত্রণালয়ের ওয়েবসাইটে বিবৃতি প্রকাশ# দাবি-দাওয়া মানলেই মিয়ানমারে ফিরবে রোহিঙ্গারা# ম্যাজিস্ট্রেট ও পুলিশ কর্মকর্তাদের সঙ্গে বিচারকের কক্ষে বিরিয়ানি খান রাজসাক্ষী জজ মিয়া# গাইবান্ধার ঝিনুকের তৈরী চুন উৎপাদনকারি যুগি পরিবারগুলো এখন বিপাকে# শিক্ষা নীতিমালা অনুমোদন করায় মোবারক হোসেন প্রতিবন্ধী বিদ্যালয়ের অভিনন্দন# এডিস মশার দীর্ঘমেয়াদি সমাধানের জন্য বাংলাদেশ সফরে আসছেন উচ্চ পর্যায়ের বিদেশি বিশেষজ্ঞ প্রতিনিধিদল। # শেখ হাসিনাকে ভারত সফরের আমন্ত্রণ জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। # মেঘনা নদীর ভাঙন গাফিলতি করা সেই প্রকৌশলীকে কী শাস্তি দেওয়া হয়েছে? : প্রধানমন্ত্রী# সংসদ সদস্য না হয়েও বিলাসবহুল গাড়িতে শুল্কমুক্ত সুবিধা পেলেন মুহিত# দুর্নীতি দমন কমিশন (দুদক) দুর্নীতির বস্তাভর্তি টাকাসহ হিসাবরক্ষণ কর্মকর্তা গ্রেপ্তার# নায়াখালীতে সিএনজিচালিত ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ আহত ১২# পচা মাছ মজুদ ও বিক্রির দায়ে স্বপ্ন এক্সপ্রেস সুপার শপকে জরিমানা# ভারতীয় দলের ওপর হামলার শঙ্কা, পিসিবিকে মেইল# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের।
আজ বৃহস্পতিবার| ২২ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

নাভারনে ডাকাত আতষ্কে ভুগছে এলাকাবাসী,



মীর ফারক যশোর প্রতিনিধি

যশোর শার্শা নাভারন বাজার সংলগ্ন উওর বুরুজ বাগান(ফরেষ্ট পাড়া)এলাকার লোকজন ডাকাত আতষ্কে আতষ্কিত। তিন দিনে ব্যবধানে তিনটি বাড়ি ডাকাতি সংঘটিত হওয়া এই এলাকার বসবাসকারী মানুষের মাঝে আতষ্ক বিরাজ করছে।রবিরাব মাগরিব নামাজের পর আনুমানিক সন্ধ্যা ৭ টা সময় নাভারন ফরেষ্ট পাড়া মুক্তারের বাড়িতে ডাকাতরা হানা দেয়,মুক্তার এর বউ এর চিংকারে এলাকাবাসী ডাকাতদের ধাওয়া করলে ডাকাতরা পাশের মাঠ দিয়ে পালিয়ে যায়।তবে ডাকাতরা মুক্তারে বাড়ি থেকে কিছু নিতে পারেনি।

একই এলাকায় গত শুক্রবার রাত ২ টার দিকে সানাউল্লা ও আলাল এর বাড়িতে ডাকাতরা হানা দিয়ে নগদ টাকা স্বর্ণ অলষ্কার নিয়ে পালিয়ে যায়।সন্ধ্যার পর এমন ডাকাতিতে মানুষ হতভম্ব।
এলাকাবাসী জানায় ১০/১৫ সদস্য ডাকাত দলটি প্রথমে যে বাড়িতে ডাকাতি টার্গেট করবে,
তার আসে পাশের বাড়ি মেন গেট বাহির থেকে লট করে দেয়,যাতে তাদের চিংকারে পাশের বাড়ির লোকজন দ্রুত বাহিরে না আসতে পাবে। তারপর ডাকাতরা টার্গেট করা বাড়িতে হানা দেয়।

ডাকাতির খবর ছড়িয়ে পড়লে ঘটনাস্থলে দ্রুত ছুটে যান ১০নং শার্শা ইউপি চেয়ারম্যান সোহবার হোসেন ও এসআই হাসান এএস আই কবির এএস আই আজমত নেতৃত্বে পুলিশের একটি টিম,ঘটনাস্থলে এসে তারা এলাকাবাসী সাথে কথা বলেন,এবং ডাকাতদল কে ধরতে সর্বাত্ব চেষ্টা চালানো হবে বলে জানান।

বার বার একই এলাকায় ডাকাতি সংঘটিত হওয়ার কারনে সোমবার সকাল ০৮ টার সময় ফরেষ্টপাড়া বসবাসকারী মানুষের সাথে মতবিনিময় করবে থানা থানা ওসি এম মশিউর রহমান ও চেয়ারম্যান সোহবার হোসেন।


1