LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ১৮ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

চর সৈয়দপুরে প্রিমিয়ার সিমেন্ট কোম্পানির বিরিুদ্ধে জমি দখলের অভিযোগ



মুন্সীগঞ্জ ও নারায়নগঞ্জ সীমানাবর্তী চর সৈয়দপুরে প্রিমিয়ার সিমেন্টে কারখানা কর্তৃপক্ষের বিরুদ্ধে স্থানীয় কৃষকদের ১১ একর ৩ শতাংশ জমিতে জোর পূর্বক ভবন নির্মাণ করার অভিযোগ পাওয়া গেছে ।জমির মালিক ও আদালতের মামলা সুত্রে জানাগেছে, নারায়নগঞ্জ থানাধীন ১৭৭নং সৈয়দপুর মৌজায় আর এস ১ এবং ৩ খতিয়ানে ১১ একর তিন শতাংশ জমি নিয়ে নারায়নগঞ্জ আদালতে একাধিক মামলা চলমান রয়েছে।

সম্প্রতি ফৈজউদিাদন নামের এক জমির মালিক নারায়নগঞ্জ অতিরিক্ত  জেলা ম্যাজিস্ট্রেট আদালতে ফৌজদারি কার্যবিধি ১৪৫ ধারায় মামলা করে। আদালত মামলা আমলে নিয়ে বিবাদমান জমিতে নির্মাণ কাজ বন্ধ রাখার একটি অস্থায়ী নিষেজ্ঞা প্রদান করে। 

রবিবার সকালে প্রিমিয়ার সিমেন্ট কারখানার শ্রমিকরা দখলকৃত জায়গায় জোর পূর্বক স্থায়ী স্থাপনা নির্মাণ কাজ করিতেছে। এমন সংবাদ পেয়ে চর সৈয়দপুর গ্রামের জমির মালিকরা ঘটনাস্থলে গিয়ে বাঁধা প্রদান করে। এসময় প্রিমিয়ার সিমেন্ট কারখানা সাইড ইনচার্জ মুসা এবং লেবাররা রট,লাঠিসোটা নিয়ে জমি মালিকপক্ষের লোকজনের উপর হামলা চালীয়ে মারধর করে । এতে উভয় পক্ষের ৭ জন আহত হয়।  


একঅংশের জমির মালিক আলী আহম্মেদ জানান, কারখানার ইনচার্জরা আগে থেকেই বহিরাগত সন্ত্রাসী এনে রেখেছিলো । আমরা ঘটনাস্থলে যাওয়ার পর পর তারা লৈাহার রড দিয়ে পিটিয়ে আমাকেসহ অনেককে আহত করে। এসময় তাদের হামলায় যারা আহত হয়েছে তারা হলেন, মোতালেব (৩০), আ: রহিম(৪০), জুয়েল (২২)সহ আরো অনেকে। পরে ঘটনাস্থলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রন করে। আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে বলে জানা গেছে।


হামলার বিষয়ে জানতে চেয়ে প্রিমিয়ার সিমেন্ট কারখানার সাইড ইনচার্জ মূসা মুঠোফোনে বলেন, আমি অসুস্থ্য অফিসের বাইরে আছি আপনি অফিসে গিয়ে জানুন। এই বলে ফোন রেখে দেয় পরে একাধিকবার ফোর করলেও তিনি ফোন রিসিভ করেনি।


এ ব্যাপারে নারায়নগঞ্জ সদর থানার এস আই এনায়েত জানান, সকালে দু”পক্ষের লোকজনই উত্তেজিত হয়েছিলো । আমরা দু’পক্ষকে শান্ত করেছি এবং বিষয়টি স্থানীয়ভাবে বসে মিমাংসা করার জন্য পরামর্শ দিয়েছি।


1