LatestsNews
# গুলশান-১ এর ডিএনসিসি মার্কেটে মেয়াদোত্তীর্ণ শিশু খাদ্য # এডিসের লার্ভা ধ্বংসে বাড়ি বাড়ি অভিযানে নগরবাসীর অসহযোগিতার অভিযোগ# চামড়া নিয়ে টানাপোড়েন থামছেই না - নিয়মিত ক্রেতাদের তৎপরতা দেখা যায়নি। # কাশ্মীর ইস্যুতে মন্ত্রণালয়ের ওয়েবসাইটে বিবৃতি প্রকাশ# দাবি-দাওয়া মানলেই মিয়ানমারে ফিরবে রোহিঙ্গারা# ম্যাজিস্ট্রেট ও পুলিশ কর্মকর্তাদের সঙ্গে বিচারকের কক্ষে বিরিয়ানি খান রাজসাক্ষী জজ মিয়া# গাইবান্ধার ঝিনুকের তৈরী চুন উৎপাদনকারি যুগি পরিবারগুলো এখন বিপাকে# শিক্ষা নীতিমালা অনুমোদন করায় মোবারক হোসেন প্রতিবন্ধী বিদ্যালয়ের অভিনন্দন# এডিস মশার দীর্ঘমেয়াদি সমাধানের জন্য বাংলাদেশ সফরে আসছেন উচ্চ পর্যায়ের বিদেশি বিশেষজ্ঞ প্রতিনিধিদল। # শেখ হাসিনাকে ভারত সফরের আমন্ত্রণ জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। # মেঘনা নদীর ভাঙন গাফিলতি করা সেই প্রকৌশলীকে কী শাস্তি দেওয়া হয়েছে? : প্রধানমন্ত্রী# সংসদ সদস্য না হয়েও বিলাসবহুল গাড়িতে শুল্কমুক্ত সুবিধা পেলেন মুহিত# দুর্নীতি দমন কমিশন (দুদক) দুর্নীতির বস্তাভর্তি টাকাসহ হিসাবরক্ষণ কর্মকর্তা গ্রেপ্তার# নায়াখালীতে সিএনজিচালিত ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ আহত ১২# পচা মাছ মজুদ ও বিক্রির দায়ে স্বপ্ন এক্সপ্রেস সুপার শপকে জরিমানা# ভারতীয় দলের ওপর হামলার শঙ্কা, পিসিবিকে মেইল# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের।
আজ বৃহস্পতিবার| ২২ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

গাংনীতে এমপি মকবুল হোসেন এর উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে বিশাল শোক র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত



এম এ লিংকন,মেহেরপুর

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে মেহেরপুর-২ গাংনী আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মোঃ মকবুল হোসেন এর উদ্যোগে এক বিশাল র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকালে গাংনী পাইলট সরকারি প্রাইমারি বিদ্যালয়ের সামনে প্রথমে জাতীয় পতাকা ও কালো পতাকা এবং দলীয় পতাকা উত্তোলন সহ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করে শ্রদ্ধা নিবেদন ও দোয়া-মোনাজাত করেন। পরে এমপি মকবুল হোসেন এর নেতৃত্বে একটি বিশাল শোক র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে উপজেলা শহীদ মিনারে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্প মাল্য দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে র‌্যালীটি একই স্থানে এসে শেষ হয়।

শোক র‌্যালীটি জনসমুদ্রে রুপ নেয়। পরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি মকবুল হোসেন বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের পাকিস্তানীদে নির্মম অত্যাচার নির্যাতন থেকে আমাদের বাঙ্গালি জাতিকে মুক্ত করেছেন। তার ঋন শোধ করার মতো ক্ষমতা আমাদের নেই।

তিনি দেশকে মুক্ত করে বসে থাকেননি বাঙ্গালি জাতিকে বিশ্বের সম্মানের জায়গায় নিয়ে যেতে নিরলস পরিশ্রম করে গেছেন। তিনি জনগনের উদ্দেশ্যে আরো বলেন, আপনারা ভাবতে পারবেননা একটি যুদ্ধবিদ্ধস্থ দেশকে এগিয়ে নিয়ে যেতে অতি অলপ সময়ে বাংলার কৃষক শ্রমীক মেহনতি মানুষের ভাগ্য উন্নয়নে ব্যাপক পরিশ্রম করে গেছেন। জাতির জনকের স্বপ্ন ছিল এ দেশকে তিনি বিশ্বের একটি উন্নত ও মর্যাদাশীল দেশ হিসেবে গড়ে তুলবেন বলেন এমপি মকবুল হোসেন।

এমপি মকবুল হোসেন আরো বলেন, ৭৫এর কালো রাতে আমাদের দেশেরই কিছু বিপথগামী বিশ্বাস ঘাতক সেনাবাহিনী ও দেশি বিদেশি চক্রান্তর শিকার হন আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তিনি বলেন,তার পর ঐ নিমক হারাম বিশ্বাস ঘাতক জিয়াউর রহমান জাতির জনকের খুনিদের দেশে এনে তাদের মন্ত্রিত্ব দিলেন-দেশের ক্ষমতায় অধিষ্ঠিত করলেন এর পর থেকেই আমাদের বাংলাদেশ উন্নয়ন তো দুরের কথা দেশটি পিছিয়ে পড়তে লাগল।

এমপি মকবুল হোসেন তার বক্তব্যে আরো বলেন,দীর্ঘ সময় পর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্য জননেত্রী শেখ হাসিনা ৯৬ সালে ক্ষমতায় আসেন এবং আমাদের এ দেশকে সন্ত্রাস-চাঁদাবাজ ও দূর্নীতি মুক্ত করেন। বর্তমানে আমাদের জননেত্রী শেখ হাসিনা দেশের ক্ষমতায় রয়েছেন এবং দেশকে বিশ্বের এক উন্নয়নশীল দেশ হিসেবে বিশ্বের বুকে পরিচিতি লাভ করাতে সক্ষম হয়েছেন। এমপি মকবুল হোসেন বলেন আজ আমাদের দেশকে দেখে কেউ অবহেলা করে কথা বলেনা।

জননেত্রী শেখ হাসিনাক ক্ষমতায় আছে বলেই আমাদের দেশ সার্বিক দিক দিয়ে উন্নতি করেছে তাই এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনাকে আগামী সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারো ক্ষমতায় নিয়ে আসতে হবে অন্যথায় আমাদের এ সোনার বাংলাদেশ পিছিয়ে পড়বে।

এসময়,জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. একেএম শফিকুল আলম, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মখলেছুর রহমান মুকুল, জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা নুরজাহান বেগম, উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান সেলিনা মমতাজ কাকলি, রাইপুর ইউপির চেয়ারম্যান গোলাম সাকলায়েন ছেপু, কাথুলি ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান রানা, সাহারবাটি ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক, মটমুড়া ইউপি চেয়ারম্যান সোহেল আহম্মেদ, ধানখোলা ইউপির সাবেক চেয়ারম্যান আঃ রাজ্জাক, তেতুলবাড়িয়া ইউপির সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক নাজমুল হুদা বিশ্বাস পচু,আওয়ামীলীগ নেতা শহিদুল ইসলাম, ইয়াছিন রেজা, পৌর যুবলীগের সভাপতি আশরাফুজ্জামান বাবু, সাধারন সম্পাদক রাহিবুল ইসলাম,উপজেলা ছাত্রলীগের সভাপতি তৌহিদুল ইসলাম তৌহিদ প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় উপজেলার সকল ইউনিটের নেতা কর্মীগন উপস্থিৎ ছিলেন।


1