LatestsNews
# আজ থেকে কার্যকর হবে নতুন সড়ক আইন।# ‘বুলবুল’ কেড়ে নিল সাতজনের প্রাণ# সোমবারের জেএসসি-জেডিসি পরীক্ষাও স্থগিত# বীরের মতো লড়েও সিরিজ জেতাতে পারলেন না নাঈম# ঘূর্ণিঝড় ‘বুলবুল’ কেড়ে নিল ১০ জনের প্রাণ# সরকার হটানোর জন্য বিএনপি তৈরি হচ্ছে: ফখরুল# ব্যাংক ঋণ পরিশোধে পুরুষের চেয়ে এগিয়ে নারী: বাণিজ্যমন্ত্রী# জেএসসি-জেডিসি পরীক্ষা শুরু শনিবার# ধানমন্ডিতে বাড়ির মালিক-গৃহকর্মীকে গলাকেটে হত্যা # আওয়ামী লীগে অনুপ্রবেশকারীদের মধ্যে ১৫০০ জনেক চিহ্নিত করা হয়েছে # রপ্তানি করতে না পারায় ভারতে পেঁয়াজের বাজারে ধ্বস!# আল-জাজিরায় বাংলাদেশি ফ্রিল্যান্সারদের সফলতার গল্প# আজ থেকে ৯ ইঞ্চির ছোট সাইজের ইলিশ ধরা নিষিদ্ধ থাকবে# ব্যাংকে ১০ হাজার টাকা পর্যন্ত সার্ভিস চার্জ ফ্রি# যুক্তরাষ্ট্রে ‘সঙ্কটাপন্ন’ খোকার জীবন শেষ ইচ্ছেটিও পূরণ হচ্ছে না পাসপোর্ট না থাকায়# সড়কে শৃঙ্খলা আনতেই নতুন আইন : কাদের# 'দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতেই ভোলার ঘটনা ঘটানো হয়েছে'# ন্যাম সম্মেলন শেষে দেশের পথে প্রধানমন্ত্রী# এমপিওভুক্তিতে অসঙ্গতি, বিকালে সংবাদ সম্মেলনে আসছেন শিক্ষামন্ত্রী# সরকারের গুণগানে দেশে নতুন বুদ্ধিজীবী শ্রেণীর উদয় হয়েছে : গয়েশ্বর
আজ মঙ্গলবার| ১৯ নভেম্বর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

সুনামগঞ্জে নানান কর্মসূচির মধ্য দিয়ে ৪৩তম জাতীয় শোক দিবস পালিত



সুনামগঞ্জ প্রতিনিধি


সুনামগঞ্জে নানান কর্মসূচির মধ্য দিয়ে ৪৩তম জাতীয় শোক দিবস পালিত হয়েছে। এ উপলেক্ষ্য বঙ্গবন্ধুর প্রতিকৃতিত্বে পুষ্পস্থবক অপর্ন করেন জেলা প্রশাসন,পুলিশ

প্রশাসন,আ,লীগ,যুবলীগ,ছাত্রলীগসহ সহযোগী অঙ্গসংঘটনের নেতৃবন্ধসহ জেলার সর্বস্থরের সাধারন জনসাধারন। পরে জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের কার্য্যায়ল থেকে একটি শোক র‌্যালী বের হয়।

র‌্যালীটি জেলার বিভিন্ন গুরুত্ব পূর্ন সড়ক প্রদক্ষিন কওে জেলা শিল্পকলা একডেমিতে মিলাদ মাহফিল ও আলোচনা সভায় মিলিত হয়। র‌্যালীতে অংশ গ্রহন করেন,জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ,জেলা পুলিশ সুপার বরকত উল্লাহ খানঁ,পৌর মেয়র নাদেল বখত প্রমুখ।

  
তাহিরপুর উপজেলায় নানান কর্মসূচির মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালিত হয়েছে। এ উপলক্ষ্যে উপজেলা পরিষদ থেকে উপজেলা নিবার্হী কর্মকর্তা,তাহিরপুর থানার অফির্সাস ইনর্চায,উপজেলা আ,লীগের সভাপতি,সাধারন সম্পাদক,যুবলীগ,কৃষকলীগ,ছাত্রলীগসহ অঙ্গসংঘটনের নেতাকর্মী ও প্রশাসনের বিভিন্ন স্থরের কর্মকর্তা কর্মচারীদের অংশ গ্রহনে একটি র‌্যালী বের হয়। র‌্যালীটি উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন করে উপজেলা পরিষদ প্রাঙ্গনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিত্বে পুষ্পস্থবক অপর্ন করেন।

পরে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভায় মিছিত হয়। এসময় বক্তব্য রাখেন,উপজেলা নির্বার্হী কর্মকর্তা পূনেন্দ্র দেব,থানার অফির্সাস ইনর্চায নন্দন কান্তি ধর,উপজেলা আ,লীগের সভাপতি আলহাজ্ব আবুল হোসেন খাঁ,সিনিয়র সহ-সভাপতি আলী মর্তুজা,সাধারন সম্পাদক অমল কান্তি কর,মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম,যুগ্ম সাধারন সম্পাদক আমিনুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন,উপজেলা কৃষি কর্মকর্তা আব্দুস ছালাম,ছাত্রলীগ নেতা দীমান চন্দ্র প্রমুখ। এদিকে উপজেলার বাদাঘাট ইউনিয়ন আ,লীগ,যুবলীগ,যুবলীগ,কৃষকলীগের উদ্যোগে দলীয় কার্য্যায়ল থেকে একটি র‌্যালী বের হয়।

র‌্যালীটি বিভিন্ন গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন করে দলীয় কার্য্যালয়ে আলোচনা সভা ও মিলাদ মাহফিলে মিলিত হয়। মিলাদ মাহফিল শেষে দোয়া শেষে এরপর আলোচনা সভায় অংশ গ্রহন করেন,এসময়  বক্তব্য রাখেন,বাদাঘাট ইউনিয়ন আ,লীগের আহবায়ক জুনাব আলী,উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক রায়হান উদ্দিন রিপন,যুগ্ম আহবায়ক সুজাত মিয়া,যুবলীগের সভাপতি সেলিম হায়দার,ইউনিয়ন আ,লীগের সাবেক সভাপতি হাজী আবুবক্কর সিদ্দিক,কৃষক লীগের যুগ্ম আহবায়ক নুরুল হক মাষ্টার,শ্রমিক লীগের সভাপতি তাহের মিয়া,বাদাঘাট ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক মানিক মিয়া,ছাত্রলীগ নেতা রাহাদ হায়দার প্রমুখ।

উত্তর বড়দল ইউনিয়নে জাতীয় শোক দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্টিত হয়। আলোচনা সভা বক্তব্য রাখেন,ইউনিয়ন আ,লীগ সভাপতি জামাল উদ্দিন,সাধারন সম্পাদক আবুল কালাম,যুবলীগ সভাপতি মাসুক মিয়া,সাধারন সম্পাদক মোতালেব,শ্রমিকলীগ সভাপতি তারা মিয়া,সেচ্চা সেবক লীগ সভাপতি এরশাদ মিয়া,জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি জুমুর কৃষ্ণ তালুকদার,যুবলীগের সাংঘঠনিক সম্পাদক আবুল কাশেস,ছাত্রলীগ নেতা আশরাফুল ইসলাম,জয়নাল আবেদিন দূর্জয় প্রমূখ। এছাড়াও জেলার বিভিন্ন উপজেলায় শোক দিবস পালিত হয়েছে। 


1