LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৫ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

বর্তমান সরকার গরিব-দুঃখী মানুষের সরকার প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি




লোকমান হোসেন পনির, কালীগঞ্জ (গাজীপুর)


মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি বলেছেন, বর্তমান সরকার দরিদ্র ও দুঃখী মানুষের কথা ভেবে তাদের কল্যাণে কাজ করে যাচ্ছেন।

তাদের মুখে হাসি ফোঁটাতে জননেত্রী শেখ হাসিনা দিন-রাত পরিশ্রম করছেন। তাই অসহায় ও হতদরিদ্র মানুষের দুঃখে সহযোগিতার হাত বাড়িয়ে দিচ্ছেন সরকার।

সরকার মানুষকে ভালোবাসেন বলে বিভিন্ন ভাতার মাধ্যমে অনুদান প্রদান ও তিনবেলা খাওয়ার জন্য চাল বিতরণ করছেন। বর্তমান সরকার গরিব-দুঃখী মানুষের সরকার। কয়েকদিন পর আর দেশে দরিদ্র মানুষ খুঁজে পাওয়া যাবে না।

বর্তমান সরকারের উন্নয়নের অগ্রগতির ফলে দেশে দারিদ্রের হার কমে যাচ্ছে। নারীদের আত্মনির্ভরশীল কর্মক্ষম হিসেবে গড়ে তুলতে বিভিন্ন কারিগরী শিক্ষার ব্যবস্থা করেছে সরকার। যেই সব নারী প্রশিক্ষণ নিতে আসবে তাদের প্রশিক্ষণ ভাতা ও যাতায়াত ভাতা সরকার প্রদান করে আসছে। দরিদ্রদের  কোনো দল নেই। তাদের একমাত্র দল যে সরকার তাদের সহযোগিতা করছে সেই সরকারের পাশে থাকা।

গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে তুমুলিয়া ইউনিয়ন পরিষদের পাশে বোয়ালী উচ্চ বিদ্যালয়ের মাঠে তুমুলিয়া ইউনিয়নের হতদরিদ্রদের  ভিজিএফ চাল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।


দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রণালয় মানবিক সহায়তা কর্মসূচীর আওতায় পবিত্র ঈদুল আযহার উপলক্ষ্যে বন্যাক্রান্ত অন্যান্য দুর্যোগাক্রান্ত, দুঃস্থ-অতি দরিদ্র ব্যক্তি পরিবারকে ভিজিএফ খাদ্য সহায়তা প্রদান অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) খন্দকার মু. মুশফিকুর রহমানের সভাপতিত্বে চাল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন পলাশ, উপজেলা প্রকল্প ও বাস্তবায়ন কর্মকর্তা মো. আক্তারুজ্জামান,

কালীগঞ্জ থানার অফিসার ইনচাজ (ওসি) মো. আবু বকর মিয়া, তুমুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু বকর বাক্কু, তুমুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজী সালাউদ্দিন তুমুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. শরীফ হোসেন, সাধারন সম্পাদক মো. রাসেল প্রমুখ।
কালীগঞ্জ উপজেলার সাতটি ইউনিয়নে ১৪ হাজার ৮শত ৩৭ জন হতদরিদ্রদের মাঝে ২০ কেজি করে চাল বিতরণ করা হয়।

এছাড়া কালীগঞ্জ পৌরসভার প্রায় ৩ হাজার নারী-পরুষের মধ্যে ২০ কেজি করে ভিজিএফ চাল বিতরণ করা হয় বলে উপজেলা প্রকল্প ও বাস্তবায়ন কর্মকর্তা মো. আক্তারুজ্জামান জানান।


1