LatestsNews
# প্রকল্প সংশ্লিষ্টরা বলছে চলতি মাসেই বসছে মেট্রোরেলের লাইন# সব জল্পনার অবসান সৃজিত-মিথিলার বিয়ে সন্ধ্যায়# ভুটানকে ১০ উইকেটে হারাল বাংলাদেশ# সিদ্ধেশ্বরীতে হত্যার শিকার তরুণীর পরিচয় জানা গেছে মিলেছে ধর্ষণের পর হত্যার আলামত# গণধর্ষণের পর পশু চিকিৎসককে নির্মমভাবে পুড়িয়ে হত্যার ঘটনায় অভিযুক্ত চারজনই পুলিশের গুলিতে নিহত । # নোয়াখালী হাতিয়ায় অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার-১# অভাবের সঙ্গে যুদ্ধ করে অবহেলিত ফাতেমা এখন স্বাবলম্বী# ঝিনাইদহে অসহায় নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ # কালীগঞ্জে আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য আটক# প্রশিক্ষণ আমাদের জ্ঞান ও কাজের দক্ষতা বাড়ায় - উপসচিব মোহাম্মদ শওকত ওসমান# নোয়াখালীতে এলজি ও দেশীয় অস্ত্রসহ ডাকাত গ্রেফতার# নোয়াখালীতে প্রথমবারের মতো খোলাবাজারে পেঁয়াজ বিক্রি করছে টিসিবি# শ্বাসরুদ্ধকর ও সংকটময় সেই ১২ ঘণ্টা# হলি আর্টিজান মামলার ৮ আসামি আদালতে# ভারতের পুশ ইনের বিষয়টি পত্রিকায় দেখেছি : পররাষ্ট্রমন্ত্রী# ছেলের জীবন বাঁচাতে বাংলাদেশ থেকে দুবাইয়ে ছুটে গেলেন মা# রংপুর জেলা আ’লীগের এক নম্বর সদস্য জয়# মূল্যবান জিনিস রেখে শুধুই পেঁয়াজ নিলো চোর, হতবাক দোকানদার# বিপুল পরিমাণ রাসায়নিক অস্ত্র মজুদ করেছে মিয়ানমার!# গত ১০ বছরে লাশ হয়ে ফিরেছে ২৭ হাজার নারী কর্মী
আজ শুক্রবার| ০৬ ডিসেম্বর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

শ্রীপুরে ২ পরিবারে ডাকাতি আটক ১ স্বর্ণালঙ্কার ও মালামাল লুট



শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি:

গাজীপুরের শ্রীপুরে এক রাতে ২ পরিবারে ডাকাতি হয়েছে। ডাকাতেরা এসময় নগদ প্রায় তিন লাখ টাকা ও সাড়ে চার ভরি স্বর্ণালঙ্কার লুটে নেয়। শুক্রবার রাতে উপজেলার গাজীপুর ইউনিয়নের ফরিদপুর গ্রামের মৃত নায়েব আলীর ছেলে বাবুল মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।

গ্রামাবাসী আল-আমীন (৩৫) নামে এক ডাকাতকে আটক করে গণপিটুনির পর পুলিশে দিয়েছে। সে হবিগঞ্জ জেলা সদরের রামপুর গ্রামের চাঁন মিয়ার ছেলে। এর আগে গত ৩ আগস্ট রাতে শ্রীপুর পৌর শহরের চন্নাপাড়া এলাকার ব্যবসায়ী সাখাওয়াতের বাড়িতেও ডাকাতির ঘটনা ঘটে।

কৃষক বাবুল মিয়া জানান, রাত আনুমাণিক তিনটার দিকে দরজা ভেঙ্গে ৬ সদস্যের একদল ডাকাত ঘরে ঢুকে। তারা অস্ত্রের ভয় দেখিয়ে বাড়ির লোকদের হাত-পা বেঁধে ফেলে। পরে ওয়্যারড্রপের তালা ভেঙ্গে নগদ ২ লাখ ৫০ হাজার টাকা ও ৩ ভরি স্বর্ণালংকার লুট করে।

তাদের চিৎকারে বাড়ির ভাড়াটিয়া সাজু সরদার দরজা খুললে ডাকাতেরা ওই পরিবারের লোকজনদেরও হাত-পা বেঁধে নগদ ২৩ হাজার টাকা ও দেড় ভরি স্বর্ণালংকার লুটে নেয়।

প্রায় আধাঘন্টা ডাকাতিশেষে চলে যাওয়ার সময় কৃষকের ছেলেমেয়েদের চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে আসে। পরে প্রতিবেশীরা ডাকাতদের পিছু নেয়। ডাকাতদের ধাওয়া করে পাশর্^বর্তী মোল্লাপাড়া থেকে আল-আমীন (৩৫)নামে একজনকে আটক করে গণপিটুনির পর পুলিশে দেয়।

ডাকাত আল-আমীনের ভাষ্যনুযায়ী কৃষক বাবুলের বাড়ির রাজমিস্ত্রি মান্নান ও জামাল তাকে খবর দিয়ে হবিগঞ্জ থেকে নিয়ে আসে। তারা কৃষকের পাকা বাড়ির নির্মা কাজ করছিল। রাজমিস্ত্রিদের বাড়িও হবিগঞ্জে। একই রাতে শ্রীপুর পৌর শহরের কেওয়া গ্রামের জুলহাস উদ্দিন মাস্টারের ছেলে শরীফুল ইসলামের বাড়িতে ও বৈরাগীরচালা এলাকার আনোয়ার হোসেনের বাড়িতে চুরির ঘটনা ঘটে।

এদিকে, গত ৩ আগস্ট রাতে শ্রীপুর পৌর শহরের চন্নাপাড়া এলাকার ব্যবসায়ী সাখাওয়াতের বাড়ির দরজা ভেঙ্গে লোকদের অস্ত্রের মুখে জিম্মি করে নগদ দেড় লাখ টাকা, একটি মোটরসাইকেল, স্বর্ণালঙ্কার ও মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মহসীন জানান, আহত ডাকাতকে চিকিৎসার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনী প্রক্রিয়া চলমান রয়েছে।


1