LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ১৯ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

রাজশাহীতে সাবেক আইজিপির ওপর হামলা-ভাঙচুর



রাজশাহীর গোদাগাড়ীতে শোক দিবসের কর্মসূচি শেষে ফেরার পথে রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, সাবেক অতিরিক্ত আইজিপি মতিউর রহমানের গাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করা হয়েছে।

এ ঘটনায় মতিউর রহমানসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ৫ নেতাকর্মী আহত হয়েছেন। এলাকার বর্তমান সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক চৌধুরীর সমর্থকরা এই হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শনিবার রাত ৮টার দিকে জেলার গোদাগাড়ী-কাকনহাট সড়কের সাধুর মোড় এলাকায় সড়ক অবরোধ করে এ হামলার ঘটনা ঘটে।

মতিউর রহমান ঢাকা মহানগর পুলিশের সাবেক কমিশনার বলে দলীয় সূত্রে জানা গেছে।

এ ঘটনায় সংশ্লিষ্টদের অভিযোগে জানা গেছে, রাজশাহী-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক পুলিশ কর্মকর্তা ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মতিউর রহমান শনিবার রিশিকুল ইউনিয়নের আলোতছত্র গ্রামে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জাতীয় শোক দিবসের একটি কর্মসূচিতে যোগ দিতে যান।

কিন্তু সেখানে পৌঁছলে রিশিকুল ইউনিয়নের বিএনপি থেকে আওয়ামী লীগে যোগদানকারী ইউপি চেয়ারম্যান শহীদুল ইসলাম টুলু তার দলবল নিয়ে শোক দিবসের কর্মসূচিতে মতিউর রহমানকে অংশ নিতে বাধা প্রদান করেন। ফলে কর্মসূচি অসমাপ্ত রেখেই মতিউর রহমান সন্ধ্যার পর গাড়িতে করে নিজ বাড়ি মোহনপুর ইউনিয়নের কাপাসিয়াপাড়ায় ফিরছিলেন।

এদিকে রাত আনুমানিক ৮টার দিকে গোদাগাড়ী-কাকনহাট সড়কের সাধুরমোড় নাম জায়গায় মতিউর রহমানের গাড়ি পৌঁছলে উপজেলা ছাত্রলীগের সভাপতি পারভেজ বাবু ও কামারপাড়ার যুবলীগ ক্যাডার আব্দুল হক বাবুর নেতৃত্বে ১৫/১৬ জনের একটি দল তার গাড়ির গতিরোধ করে। এ সময় তারা মতিউর রহমানের গাড়িটিতে লাঠি ও ইট-পাথর দিয়ে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করে।

এ সময় মতিউর রহমানসহ গাড়িতে থাকা আরও ৪ জন নেতাকর্মী ইটের আঘাতে আহত হন। পরে চালক গাড়িটি নিয়ে দ্রুত এলাকা ত্যাগ করে গোদাগাড়ী সদর ডাইংপাড়ায় যান। আহতদের গোদাগাড়ী স্বাস্থ্য কেন্দ্রে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে বলে জানা গেছে।

অন্যদিকে হামলার বিষয়ে জানতে উপজেলা ছাত্রলীগের সভাপতি পারভেজ বাবুর মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও ফোনটি বন্ধ পাওয়া যায়।

মনোনয়ন প্রত্যাশী মতিউর রহমান শনিবার রাত ১০টার দিকে যুগান্তরকে বলেন, এমপি ফারুক চৌধুরীর নির্দেশেই ছাত্রলীগ ও তাদের সঙ্গে থাকা কয়েকজন শিবির ক্যাডাররা তার গাড়িতে হামলা চালিয়েছে। তিনি রাজশাহী-১ আসনে মনোনয়ন প্রত্যাশায় দীর্ঘদিন ধরে এলাকায় নৌকার পক্ষে ভোট চেয়ে গণসংযোগ করছেন। তবে এই হামলাকে তিনি ন্যাক্কারজনক বলে মনে করেন।

তিনি বলেন, এমপি ফারুক চৌধুরী নিজে গণবিচ্ছিন্ন হয়ে পড়ায় নৌকার জন্য ভোট চাওয়ার কর্মসূচিকেও সহ্য করতে পারছে না।

জানা গেছে এই ঘটনায় নিজেই বাদি হয়ে থানায় মামলা করার প্রস্তুতি নিচ্ছেন মতিউর রহমান।

সাবেক আইজিপি মতিউর রহমানের গাড়িতে সন্ত্রাসী হামলা সম্পর্কে জানতে চাইলে রাজশাহীর পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল্লাহ যুগান্তরকে বলেন, হামলা ও ভাঙচুরের খবর তিনি জেনেছেন। যারা এই হামলা চালিয়েছে তাদের গ্রেফতারে গোদাগাড়ী থানার ওসিকে নির্দেশ দেয়া হয়েছে বলে জানান তিনি।

মতিউর রহমানের ওপর হামলার ঘটনায় গোদাগাড়ী এলাকায় আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে তীব্র উত্তেজনা বিরাজ করছে বলে সংশ্লিষ্ট এলাকার নেতাকর্মীরা জানিয়েছেন। উল্লেখ্য সাম্প্রতিক সময়ে এমপি ফারুক চৌধুরীর বিতর্কিত কর্মকান্ডের প্রতিবাদ করতে গিয়ে কয়েকজন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা তার রোষানলে পড়েছেন। অভিযোগের বিষয়ে জানতে যোগাযোগ করা হলে এমপি ফারুক চৌধুরীর মোবাইল ফোনও বন্ধ পাওয়া গেছে।


1