LatestsNews
# ম্যাজিস্ট্রেট ও পুলিশ কর্মকর্তাদের সঙ্গে বিচারকের কক্ষে বিরিয়ানি খান রাজসাক্ষী জজ মিয়া# গাইবান্ধার ঝিনুকের তৈরী চুন উৎপাদনকারি যুগি পরিবারগুলো এখন বিপাকে# শিক্ষা নীতিমালা অনুমোদন করায় মোবারক হোসেন প্রতিবন্ধী বিদ্যালয়ের অভিনন্দন# এডিস মশার দীর্ঘমেয়াদি সমাধানের জন্য বাংলাদেশ সফরে আসছেন উচ্চ পর্যায়ের বিদেশি বিশেষজ্ঞ প্রতিনিধিদল। # শেখ হাসিনাকে ভারত সফরের আমন্ত্রণ জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। # মেঘনা নদীর ভাঙন গাফিলতি করা সেই প্রকৌশলীকে কী শাস্তি দেওয়া হয়েছে? : প্রধানমন্ত্রী# সংসদ সদস্য না হয়েও বিলাসবহুল গাড়িতে শুল্কমুক্ত সুবিধা পেলেন মুহিত# দুর্নীতি দমন কমিশন (দুদক) দুর্নীতির বস্তাভর্তি টাকাসহ হিসাবরক্ষণ কর্মকর্তা গ্রেপ্তার# নায়াখালীতে সিএনজিচালিত ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ আহত ১২# পচা মাছ মজুদ ও বিক্রির দায়ে স্বপ্ন এক্সপ্রেস সুপার শপকে জরিমানা# ভারতীয় দলের ওপর হামলার শঙ্কা, পিসিবিকে মেইল# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের। # ফিল্মি স্টাইলে মেহেদিকে ছিনিয়ে নেয়ার পরিকল্পনা, গ্রেফতার ৪# মুন্সীগঞ্জে প্রতিদিন শাপলা তুলে লাখ টাকা আয় করে কৃষক শ্রেণীর লোকেরা# ব্যাচেলর খ্যাত সালমান খান অবশেষে বিয়ের জন্য নায়িকা পাত্রী খুঁজে পেয়েছেন# সন্ত্রাসীদের অতর্কিত হামলায় ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আহত # নকশা জালিয়াতির অভিযোগে কাসেম ড্রাইসেলের ব্যবস্থাপনা পরিচালক তাসভীর-উল-ইসলামকে গ্রেফতার।
আজ বুধবার| ২১ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

ঈদুল আযাহা উপলক্ষে বেনাপোল স্থলবন্দর টানা ৫ দিন ছুটির কবলে



শহিদুল ইসলাম,বেনাপোল প্র‌তি‌নি‌ধি

পবিত্র ঈদুল আযাহা উপলক্ষ্যে  দেশের সর্ববৃহত্তম বেনাপোল স্থলবন্দর টানা ৫ দিন ছুটির কবলে পড়েছে। এতে ব্যস্ততম বন্দর এখন অনেকটা জনশুণ্য। ছুটি পেয়ে কর্মকর্তা-কর্মচারীরা প্রিয়জনদের সাথে ঈদ কাটাতে অনেকে ইতিমধ্যে  ছুটছে গ্রামের বাড়িতে। তবে ছুটির মধ্যেও স্বাভাবিক থাকছে এপথে দুই দেশের মধ্যে পাসপোর্ট যাত্রী যাতায়ত।

মঙ্গলবার(২১ আগষ্ট) থেকে ২৫ আগষ্ট পর্যন্ত  ৫ দিন বেনাপোল-পেট্রাপোল বন্দরের মধ্যে এই বাণিজ্যিক কার্যক্রম বন্ধ থাকছে।

বেনাপোল স্থলবন্দরের পরিচালক(ট্রাফিক) আমিনুল ইসলাম জানান, ঈদ ছুটির বিষয়ে তাদের একটি নির্দেশনা পত্র এসেছে। সেখানে বলা হয়েছে ২১ আগষ্ট থেকে ২৫ আগষ্ট পর্যন্ত ঈদ ছুটি। এসময় কোন কাজ হবেনা।
রোববার(২৬ আগষ্ট) থেকে স্বাভাবিক নিয়মে অফিসিয়াল কার্যক্রম চলবে।  এসময় তিনি আরো বলেন, ছুটির মধ্যে যাতে বন্দরে কোন ধরনের নাশকতামুলক কর্মকান্ড না হয় তার জন্য বন্দর এলাকায়  নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)   মাসুদ করিম জানান, ছুটির মধ্যে বেনাপোল বন্দরে বাণিজ্যের সাথে জড়িত সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানের নিরাপত্তা নিশ্চিত করতে পুলিশ সতর্ক থাকবে।

বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশন(ওসি) তরিকুল ইসলাম জানান, ঈদের ছুটির মধ্যেও বেনাপোল ইমিগ্রেশন দিয়ে স্বাভাবিক ভাবে যাতে যাত্রীরা যাতায়াত করতে পারে তার জন্য সব ধরনের ব্যবস্থা থাকছে বলে জানান তিনি।

এদিকে টানা ৫ দিন বন্ধ থাকায় বেনাপোল বন্দরে কর্মরত কাস্টমস,বন্দর ও সরকারী বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা এবং ব্যবসায়ীরা প্রিয়জনদের সাথে ছুটি কাটাতে ইতিমধ্যে গ্রমের বাড়িতে রওনা হয়েছে। ফলে ব্যস্ততম বেনাপোল বন্দর অনেকটা জনশুণ্য থাকতে দেখা গেছে।


1