LatestsNews
# পেঁয়াজের দাম বাড়ায় চলতি বছরের নভেম্বরে মূল্যস্ফীতি বেড়েছে বলে জানিয়েছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।# পদ্মা ব্যাংক থেকে ৪ কোটি টাকা জালিয়াতি ও আত্মসাতের অভিযোগে সিনহাসহ ১১ জনের বিরুদ্ধে চার্জশিট# প্রিয়াঙ্কা-ফারহানের অন্তরঙ্গ ভিডিও ফাঁস! # ২৮ দিন ধরে হাসপাতালে নিউমোনিয়া চিকিৎসা নেওয়ার পর রোববার বাড়ি ফিরেছেন লতা # ২০১৯ বেগম রোকেয়া পদক পাচ্ছেন এবার যারা # সচিবালয়ের আশপাশে হর্ন বাজালেই জেল# ইন্টারনেট থেকে মিথিলা-ফাহমির ছবি সরানোর নির্দেশ# মোশতাকদের বিষয়ে সবাইকে সতর্ক থাকা কথা বলেছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।# কর শনাক্তকরণ নম্বর বা ‘টিআইএনধারী সবাইকে রিটার্ন দাখিল করতে হবে’# স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ছাত্রী রুম্পা হত্যা: প্রেমিক সৈকত ৪ দিনের রিমান্ডে# সিনেমার উন্নয়নের জন্য মফস্বল শহরের হলগুলোর প্রতি গুরুত্ব দিতে হবে - প্রধানমন্ত্রী# শ্রীমঙ্গলে ৬ ডিসেম্বর মুক্ত দিবস বধ্যভ‚মি-৭১ প্রাঙ্গণে মুক্তিযুদ্ধের যাদুঘর করার দাবি # শার্শার শিক্ষা প্রতিষ্ঠানে পৌছে গেছে নতুন বই# খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে চিকিৎসকদের অবাধ ও নিরপেক্ষ প্রতিবেদন দাখিল নিয়ে সংশয় প্রকাশ করেছেন বিএনপি# মুজিববর্ষের (২০২০) অনুষ্ঠানে যোগ দিতে ঢাকা আসবেন মোদি, প্রণব ও সোনিয়া# মহেশপুরের ঐতিহ্যবাহী ইছামতি নদী দখল করে মাছ চাষ # আজ যশোর মুক্ত দিবস# ইনজেকশন দেওয়ার পর প্রসূতির মৃত্যু, স্বজনদের অভিযোগ ভুল চিকিৎসা# প্রকল্প সংশ্লিষ্টরা বলছে চলতি মাসেই বসছে মেট্রোরেলের লাইন# সব জল্পনার অবসান সৃজিত-মিথিলার বিয়ে সন্ধ্যায়
আজ বৃহস্পতিবার| ১২ ডিসেম্বর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

ঈদুল আযাহা উপলক্ষে বেনাপোল স্থলবন্দর টানা ৫ দিন ছুটির কবলে



শহিদুল ইসলাম,বেনাপোল প্র‌তি‌নি‌ধি

পবিত্র ঈদুল আযাহা উপলক্ষ্যে  দেশের সর্ববৃহত্তম বেনাপোল স্থলবন্দর টানা ৫ দিন ছুটির কবলে পড়েছে। এতে ব্যস্ততম বন্দর এখন অনেকটা জনশুণ্য। ছুটি পেয়ে কর্মকর্তা-কর্মচারীরা প্রিয়জনদের সাথে ঈদ কাটাতে অনেকে ইতিমধ্যে  ছুটছে গ্রামের বাড়িতে। তবে ছুটির মধ্যেও স্বাভাবিক থাকছে এপথে দুই দেশের মধ্যে পাসপোর্ট যাত্রী যাতায়ত।

মঙ্গলবার(২১ আগষ্ট) থেকে ২৫ আগষ্ট পর্যন্ত  ৫ দিন বেনাপোল-পেট্রাপোল বন্দরের মধ্যে এই বাণিজ্যিক কার্যক্রম বন্ধ থাকছে।

বেনাপোল স্থলবন্দরের পরিচালক(ট্রাফিক) আমিনুল ইসলাম জানান, ঈদ ছুটির বিষয়ে তাদের একটি নির্দেশনা পত্র এসেছে। সেখানে বলা হয়েছে ২১ আগষ্ট থেকে ২৫ আগষ্ট পর্যন্ত ঈদ ছুটি। এসময় কোন কাজ হবেনা।
রোববার(২৬ আগষ্ট) থেকে স্বাভাবিক নিয়মে অফিসিয়াল কার্যক্রম চলবে।  এসময় তিনি আরো বলেন, ছুটির মধ্যে যাতে বন্দরে কোন ধরনের নাশকতামুলক কর্মকান্ড না হয় তার জন্য বন্দর এলাকায়  নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)   মাসুদ করিম জানান, ছুটির মধ্যে বেনাপোল বন্দরে বাণিজ্যের সাথে জড়িত সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানের নিরাপত্তা নিশ্চিত করতে পুলিশ সতর্ক থাকবে।

বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশন(ওসি) তরিকুল ইসলাম জানান, ঈদের ছুটির মধ্যেও বেনাপোল ইমিগ্রেশন দিয়ে স্বাভাবিক ভাবে যাতে যাত্রীরা যাতায়াত করতে পারে তার জন্য সব ধরনের ব্যবস্থা থাকছে বলে জানান তিনি।

এদিকে টানা ৫ দিন বন্ধ থাকায় বেনাপোল বন্দরে কর্মরত কাস্টমস,বন্দর ও সরকারী বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা এবং ব্যবসায়ীরা প্রিয়জনদের সাথে ছুটি কাটাতে ইতিমধ্যে গ্রমের বাড়িতে রওনা হয়েছে। ফলে ব্যস্ততম বেনাপোল বন্দর অনেকটা জনশুণ্য থাকতে দেখা গেছে।


1