LatestsNews
# বিশ্বব্যাপী বাণিজ্য যুদ্ধেও বাংলাদেশ এগিয়ে: অর্থমন্ত্রী# খালেদার সঙ্গে দেখা করতে চান ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা# পাক-ভারত পাল্টাপাল্টি হামলা, নিহত ১৬# দুর্নীতি দমন কমিশনে দুর্নীতি নেই সেটা বলতে পারবো না : দুদক চেয়ারম্যান# মেনন মন্ত্রী হলে কি এ কথা বলতেন, প্রশ্ন কাদেরের# ভোলার বোরহানউদ্দিনে পুলিশ ও এলাকাবাসীর সংঘর্ষের ঘটনায় পরিস্থিতি মোকাবেলায় বিজিবি মোতায়েন # সাভারের ঢাকা-আরিচা মহাসড়কে মহাসড়কে প্রাণ গেলো পাঠাও চালকের# কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গা নিহত# যুবলীগ চেয়ারম্যানকে গণভবনে না ডাকার ব্যাখ্যা দিলেন ওবায়দুল কাদের# ঢাকার ট্রাফিক জ্যামকে ধন্যবাদ: ফিফা সভাপতি# বাংলাদেশ এখন বিশ্ব ফুটবলের রাজধানী : ফিফা সভাপতি# টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক কারবারি নিহত# ৭ম শ্রেনির স্কুলছাত্রী উমামার হত্যাকারীদের ফাঁসির দাবীতে আজও সোচ্চার মুক্তাগাছার সকল স্তরের জনগন।# সৌদিতে বাসে আগুন লেগে ৩৫ ওমরাহযাত্রী নিহত# ভোলায় চালু হল ক্যাবল ছাড়াই টিভি দেখার ডিটিএইচ সুবিধা # রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাতে যাচ্ছেন প্রধানমন্ত্রী# যেখানেই দুর্নীতি সেখানেই অভিযান: স্বরাষ্ট্রমন্ত্রী# যেখানেই দুর্নীতি সেখানেই অভিযান: স্বরাষ্ট্রমন্ত্রী# সোহরাওয়ার্দীতে ২২ অক্টোবর সমাবেশ ডেকেছে ঐক্যফ্রন্ট# প্রাথমিকের আন্দোলনকারী শিক্ষকদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে মন্ত্রণালয়
আজ সোমবার| ২১ অক্টোবর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

বেনাপোলে অবৈধ পথে পাচার হওয়া ১৩ নারীকে ফেরত



শহিদুল ইসলাম,বেনাপোল প্রতিনিধি


অবৈধ পথে ভারতে পাচার হওয়া ১৩ জন বাংলাদেশি নারীকে দুই বছর পর বেনাপোলে হস্তান্তর করেছে ভারতীয় পুলিশ। 

সোমবার(২০আগষ্ট) রাত ৯ টায় ভারতের পেট্রাপোল চেকপোষ্ট ইমিগ্রেশন পুলিশ  তাদেরকে  ট্রাভেল পারমিট আইনে বেনাপোল ইমিগ্রেশন পুলিশের কাছে হস্তান্তর করেন।

ইমিগ্রশন পুলিশ  আইনি প্রক্রিয়া শেষে তাদেরকে জাষ্টিস এন্ড কেয়ার  নামে বাাংলাদেশি একটি এনজিও সংস্থার হাতে তুলে দেন।সংস্থাটি ১৩ নারীকে তাদের পরিবারের কাছে পৌছে দেবে বলে পুলিশ জানায়।  ফেরত বাংলাদেশিরা হলেন,নারানগঞ্জের আনোয়ারা(২০) ও তানজিমা আক্তার (২৩) , যশোরের প্রিয়াংকা শেখ (২৩) ও মুক্তা পারভিন শেখ (২২), নড়াইলের রানু বেগম (২২), ময়মনসিংহের মুন্নি আক্তার (২০), খুলনার আসমা খাতুন (২১) ও রেশমা বেগম (২২), ঢাকার আখলিমা আক্তার ঝুমুর (২০), বাগেরহাটের স্বপ্না শেখ (১৯), ফরিদপুরের তাসলিমা বেগম (২৪) ,চাঁদপুরের নুরনাহার (১৮) ও সাতক্ষীরার আরজিনা খাতুন সোমা (২১)। 

জাষ্টিস এন্ড কেয়ারের এরিয়া সমন্বয়কারী এবিএম মুহিত জানান, বিভিন্ন সময় পাচারকারীরা এদেরকে ভালো কাজের প্রলোভন দেখিয়ে ভারতে নিয়ে যায়। অবৈধ ভাবে ভারতে অবস্থানের অভিযোগে  ভারতীয় পুলিশ তাদের আটক করে আদালতে পাঠায়। সেখান থেকে ভারতের মোম্বাইয়ের নব জীবন এনজিও সংস্থ্যা তাদের ছাড়িয়ে নিজেদের জেম্মায় রাখে। পরে  দুই দেশের স্বরাষ্ট্র মন্ত্রনালয়ে যোগাযোগের মাধ্যমে ট্রাভেল পারমিট আইনে তাদেরকে দেশে  ফেরত আনা হয়েছে। বেনাপোল ইমিগ্রেশন ওসি তরিকুল  ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।


1