LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ১৮ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

জামিন পেলেন নওশাবা



তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের মামলায় গ্রেফতার হওয়া কাজী নওশা আহমেদের জামিন মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (২১ আগস্ট) ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বাসের আদালতে তার আইনজীবী জামিনের আবেদন করেন। শুনানি শেষে আদালত পাঁচ হাজার টাকা মুচলেখায় তার জামিন মঞ্জুর করেন।

উত্তর পশ্চিম থানার আদালতের ভারপ্রাপ্ত সাধারণ নিবন্ধন কর্মকর্তা মকবুলুর রহমান বলেন, আগামী ২ অক্টোবর পর্যন্ত নওশাবাকে মেডিকেল গ্রাউন্ডে অন্তর্বতীকালীন জামিন আদেশ দিয়েছেন আদালত।

এর আগে সোমবার(২০ আগস্ট) ঢাকা মহানগর হাকিম মাহমুদা আক্তার জামিন নামঞ্জুর করেন আদালত।এদিন নওশাবার পক্ষে আইনজীবী এ এইচ ইমরুল কাওসার, শ্যামল কান্তি সরকারসহ প্রমুখ আইনজীবীরা জামিন আবেদন করেন।

শুনানিতে তার আইজীবীরা বলেন, নওশাবা কোনো দাগি আসামি নয়। রুদ্র নামে এক ব্যক্তি ফোন করে আসামি নওশাবার কাছে মিথ্যা তথ্য দেয়। যার কারণে তিনি আবেগাপ্লুত হয়ে ওই তথ্য থেকে ফেসবুক লাইভ করেন।

আদালতে তারা আরো বলেন, নওশাবা অসুস্থ। তাকে হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। এখনো তিনি অসুস্থ। এ অবস্থায় তার জামিন হওয়া প্রয়োজন। আসামির জীবন রক্ষা করুন। তা না হলে আসামির একটা ক্ষতি হয়ে যেতে পারে। আর জামিন না দিলে নওশাবার সুচিকিৎসার ব্যবস্থা গ্রহণের আবেদন করেন তারা। জামিন শুনানিকালে নওশাবাকে আদালতে হাজির করা হয়।

গত ৫ আগস্ট চারদিন এবং ১০ আগস্ট দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। ১৩ আগস্ট রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠানো হয়। তবে অসুস্থতার কারণে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। গত ২৯ জুলাই রাজধানীর বিমানবন্দর সড়কে জাবালে নূর পরিবহনের বাসচাপায় শহীদ রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থী নিহত হন।

এ ঘটনায় তাৎক্ষণিক প্রতিবাদে রাজপথে নেমে আসে শিক্ষার্থীরা। তারা গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগ করে।  আন্দোলনে এতে রাজধানী কার্যত অচল হয়ে পড়ে। একাধিক স্থানে শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনা ঘটে। এরই মধ্যে ৪ আগস্ট বিকেলে ফেসবুক লাইভে এসে মিথ্যা তথ্য দেওয়ায় ওই রাতেই রাজধানীর উত্তরা থেকে তাকে আটক করা হয়।


1