LatestsNews
# ভিসা ছাড়াই ব্রাজিল যেতে পারবেন চার দেশের পর্যটক# এমপি হারুনের স্ত্রীর প্লট বাতিল নিয়ে সংসদে হাসির রোল# বগুড়ায় জালিয়াতি করতে ইভিএমে ভোট নিতে চায় কমিশন: রিজভী# বাজেট যথাযথভাবে প্রণয়ন ও বাস্তবায়ন হয়েছে বলেই বাংলাদেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে।# ওসি মোয়াজ্জেমকে হত্যা মামলার আসামি করার আবেদন করা হবে’# খাওয়ার মসলা দিয়ে তৈরি হচ্ছে হার্টের ব্যথানাশক ক্যাপসুল!# নোয়াখালী উপজেলা নির্বাচন, ১৩১ কেন্দ্রেই হবে ইভিএম-এ ভোট, # ভারতে কারাভোগ শেষে দেশে ফিরল ৬ তরুনী# চুনারুঘাটে করাঙ্গী নদীর বাধঁ ভেঙ্গে সাত / আটটি গ্রাম প্লাবিত# যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ৫৫ কোটি ৭২ লাখ টাকার বাজেট ঘোষণা# বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা উন্নয়ন ও শান্তির প্রতীক মোহাম্মদ নাসিম# সোনাগাজী পুলিশের কাছে হস্তান্তর ওসি মোয়াজ্জেমকে# নিউইয়র্ক বইমেলার ‘আজীবন সম্মাননা’ পেলেন ফরিদুর রেজা সাগর# পলিথিন ডাক্তার, এইচএসসি পাসে এমবিবিএস চিকিৎসক # এজলাস থেকে হঠাৎ মাটিতে পড়ে গেলেন বিচারক, অতঃপর...# সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমানের বোন শ্রমিক নির্যাতনের দায়ে কাঠগড়ায়# ভয়াবহ বৈদ্যুতিক বিপর্যয়ের কারণে বিদ্যুৎহীন হয়ে পড়েছেন আর্জেন্টিনা ও উরুগুয়ের ৪ কোটি বাসিন্দা।# বাংলাদেশ পেল বিশ্ব চ্যাম্পিয়নের স্বাদ# তেল ট্যাঙ্কারে হামলা : ইরানকে জড়িয়ে মার্কিন অভিযোগ প্রত্যাখ্যান# বরিশালে প্রশ্নফাঁস চক্রের দুই সদস্য গ্রেফতার
আজ মঙ্গলবার| ১৮ জুন ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

ঝিনাইদহে বিএনপির কেন্দ্রীয় নেতারা এখন গ্রামে গ্রামে গনসংযোগে মহা ব্যস্ত



স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ


ঝিনাইদহে বিএনপির কেন্দ্রীয় নেতারা ঈদুল আযহার ছুটিতে বাড়ি এসে এখন গনসংযোগে ব্যস্ত হয়ে পড়েছেন। তারা গ্রামে গ্রামে গিয়ে ভোটার ও দলীয় নেতাকর্মীদের সাথে কুশল বিনিময় করে ব্যস্ত দিন অতিবাহিত করছেন।

রোববার বিএনপির সাংস্কৃতিক বিষয়ক সহ-সম্পাদক ও ঝিনাইদহ-৩ আসনে মনোনয়ন প্রত্যাশী জনপ্রীয় কন্ঠশিল্পী মনির খান নিজ গ্রাম মহেশপুর উপজেলার মদনপুরে অবস্থান করছেন। তিনি নিজ গ্রামের দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় ও গনসংযোগে অংশ নেন।

ঈদ পরবর্তী সময়ে তিনি কোটচাঁদপুর ও মহেশপুর বিএনপির দলীয় নেতা কর্মীসহ সর্বস্তরের মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এদিকে, জাতীয়তাবাদী দলের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ দলীয় অসুস্থ নেতাকর্মীদের খোঁজ খবর নিচ্ছেন ও ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করছেন।

ঝিনাইদহ-৪ আসন থেকে মনোনয়ন প্রত্যাশী সাইফুল ইসলাম ফিরোজ বর্তমানে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। তিনি কালীগঞ্জের নিয়ামতপুর ইউনিয়ন, জামাল ইউনিয়ন, কোলা ইউনিয়ন, রায়গ্রাম ইউনিয়ন, কাষ্টভাঙ্গা ইউনিয়নের বিভিন্ন গ্রামে মোটরসাইকেল যোগে গণসংযোগ করেন।

এছাড়া ঈদের পর থেকেই তিনি নিশ্চিন্তপুর গ্রামের নিজ বাড়িতে বিভিন্ন উপজেলা, ইউনিয়নের নেতাদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। ঝিনাইদহ-৪ আসন থেকে মনোনয়ন প্রত্যাশী কালীগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক সাবেক ছাত্রনেতা হামিদুল ইসলাম হামিদ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও আন্দোলনে জন্য প্রস্তুত থাকার আহবান জানিয়ে কালীগঞ্জ শহরের নিমতলা বাসষ্ট্যান্ড, মেইন বাসষ্ট্যান্ড ও কালীগঞ্জ বাজার, কোলা ইউনিয়নের গাজীর বাজার, মলি­কপুর, খোড়ার বাজার, নিয়ামতপুর ইউনিয়নের চাপরাইল বাজারে গনসংযোগ করেন। এ সময় দলের সিনিয়র নেতারা তার সাথে ছিলেন।


1