LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ১৯ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

মাগুরায় ৫ ঘন্টাব্যাপী চলমান সংঘর্যে প্রায় অর্ধশতাধিক আহত!



মহসিন মোল্যা 4TV


মাগুরা মহম্মদপুর উপজেলার বিনোদপুর ইউনিয়নের ঘুল্লিয়া গ্রামে গতকাল ২৬ আগষ্ট রবিবার রাত ৯ টা থেকে শুরু হয়ে ২৭ আগষ্ট সোমবার রাত ২ টা পর্যন্ত ৫ ঘন্টাব্যাপী দফায় দফায় সংষর্ষের ঘটনা ঘটেছে।রাতভর আওয়ামীলীগের দুই গ্রুপের চলমান সংঘর্ষে আহত হয়ে প্রায় অর্ধশতাধিক।এছাড়া বেশকিছু ঘরবাড়ি ভাংচুর এবং লুটপাটের ঘটনা ঘটেছে।

সংঘর্ষে উভয় পক্ষের প্রায় অর্ধশতাধিক সমর্থক আহত হয়েছে।আহতদের মধ্যে ২৮ জনকে মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে এবং অন্যান্যদের স্হানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।আহতদের মধ্যে দবির হোসেন (৪০) কে আশঙ্কাজনক অবস্হায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সংঘর্ষের খবর পেয়ে মহম্মদপুর থানা পুলিশ দ্রুত ঘটনাস্হলে পৌঁছে পরিস্হিতি নিয়ন্ত্রনের চেষ্টা করে।পরে মাগুরা পুলিশ এবং মহম্মদপুর থানা পুলিশের যৌথ প্রচেষ্টায় পরিস্হিতি নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়।পরিস্হিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ ৫০ রাউন্ড রাবার বুলেট এবং ১০ রাউন্ড গ্যাস নিক্ষেপ করে।

ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ ৫ জনকে ঘটনাস্হল থেকে আটক করেন।আটককৃতরা হলেন,
তোকাদ্দেস,রফিকুল,সিরাজুল,আওয়াল এবং আব্দুল্লাহ।পরে তাদের মাগুরা জেল হাজতে প্রেরণ করা হয়।

এলাকাবাসির জানান,বিনোদপুর ইউনিয়ন চেয়ারম্যান জনাব শিকদার মিজানুর রহমান এবং আওয়ামীলীগ নেতা জনাব সাকিবুল ইসলাম পিকুল মোল্যার মধ্যে এলাকায় আধিপত্য বিস্তার করাকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।
ঘটনার সূত্র ধরে রবিবার সকাল ৮ টার দিকে দুই গ্রুপের মধ্যে কথা কাটাকাটি হয়।পরে রাত ৯ টার উভয় পক্ষের লোকজন দেশীয় অসস্ত্র সহ সংঘর্ষে লিপ্ত হয়।

মহম্মদপুর থানা অফিসার ইনচার্জ জনাব তারিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,এখন পরিস্হিতি নিয়ন্ত্রনে রয়েছে।পুনরায় সংঘর্ষ এড়াতে সেখানে  অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।ঘটনাস্হল থেকে ৫ জনকে আটক করা হয়েছে।


1