LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ১৮ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

গাংনীতে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স নির্মানের জন্য ৪৫ শতক জমি ক্রয় করলেন এমপি মকবুল হোসেন



এম এ লিংকন,মেহেরপুর

মুক্তিযুদ্ধ ও মুক্তিযোদ্ধাদের কল্যানের জন্য মেহেরপুরের গাংনী উপজেলার সাহারবাবটি গ্রামে গণ কবর সংলগ্ন ৪৫ শতক জমি ক্রয় করলেন মেহেরপুর -২ গাংনী আসনের সংসদ সদস্য, বীর মুক্তিযোদ্ধা ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মোঃ মকবুল হোসেন। মঙ্গলবার দুপুরে উপজেলা নির্বাহি কর্মকর্তার কার্যালয়ে বিক্রেতাদের হাতে ক্রয়কৃত জমির নগদ মুল্য তুলে দেন

এমপি মকবুল হোসেন ও উপজেলা নির্বাহি কর্মকর্তা বিষ্ণু পদ পাল। জমি বিক্রেতারা হলেন, সাহারবাটি গ্রামের মৃত ইুদ্রস আলির ছেলে আবুল হাশেম ও তার অন্যান্য ভাইবোন। এদের কাছ থেকে ২২ শতক জমি ক্রয় করা হয়। অপর দিকে একই গ্রামের ওয়াদুলের স্ত্রী শোকেজান ও মৃত গোলাম রহমানের স্ত্রী রওশনারার কাছ থেকে ২৩ শতক জমি ক্রয় করা হয়। পরে ঐ জমি মুক্তিযোদ্ধাদের কল্যানে দান করেন এবং দানকৃত জমির দলিল উপজেলা নির্বাহি কর্মকর্তা বিষ্ণু পদ পালের হাতে তুলে দেন এমপি মকবুল হোসেন।

এ সময় উপজেলা মুক্তিযোদ্ধার সাবেক কমান্ডার মুনতাজ আলি, আওয়ামী লীগ নেতা শহিদুল ইসলাম শাহ, এমপির একান্ত সহকারি জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সাহিদুজ্জামান শিপু সহ উপজেলার অন্যান্য কর্মকর্তা গণ উপস্থিৎ ছিলেন। সাহারবাটি গণকবরের পাশে ক্রয়কৃত জমির উপর মুক্তিযোদ্ধাদের কল্যানে একটি কমপ্লেক্স ভবন নির্মান করা হবে বলে জানা যায়। এ প্রসঙ্গে এমপি মকবুল হোসেন বলেন, আমি নিজে একজন মুক্তিযোদ্ধা এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা দেশের সকল মানুষের কল্যানের পাশা পাশি মুক্তিযোদ্ধাদেরও ভাগ্য উন্নয়নে ব্যাপক কাজ করে গেছেন। তিনি মুক্তিযোদ্ধাদের সম্মান ও জীবনমানের উন্নয়ন করেছেন। তাই আমি মনে করি মুক্তিযোদ্ধারা হচ্ছে জাতির শ্রেষ্ঠ সন্তান তাদের ঋণ কোন কিছু দিয়ে শোধ করা যাবেনা। তাদের সম্মানে আমার সাধ্য মত যতটুকু পারি ততটুকু কাজ করে যাব।


1