LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ মঙ্গলবার| ২৩ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

জয়পুরহাটে অস্ত্র গুলি সহ পাঁচজন অস্ত্রব্যবসায়ী গ্রেপ্তার



নিরেন দাস,জয়পুরহাট, প্রতিনিধি 4TV

জয়পুরহাটের সদর উপজেলার চকবর্কতপুর ইউনিয়নের একটি শুটারগান, ২ রাউন্ড গুলি সহ এক ভারতীয় নাগরিক ও চার বাংলাদেশী অস্ত্র ব্যবসায়ী কে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) জয়পুরহাট-৫।

২৭ আগস্ট সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের সদস্যরা চকবরকতের জগদিশপুর গ্রামে অভিযান চালিয়ে এ পাঁচজনকে আটক করে।

গ্রেপ্তারকৃতরা হলেন, ভারতের দক্ষিণ দিনাজপুর জেলার বালুর ঘাট থানার পিরোজপুর গ্রামের দেবেন মাহাতোর ছেলে কেলীন মাহাতো (৩৫), বাংলাদেশের জয়পুরহাট সদরের চিরোলা গ্রামের মুসলিম মন্ডলের ছেলে আমিনুল ইসলাম (৩২), জগদিশপুর সরদার পাড়া গ্রামের খোরশেদ আলমের ছেলে আব্দুল মজিদ (২৭), একই গ্রামের সেকেন্দার আলীর ছেলে ইয়াছিন আলী (২৭) ও মৃত মাইজ উদ্দীন মন্ডলের ছেলে মোতাহার মন্ডল (৩৫)।

জয়পুরহাটের র‌্যাব ক্যাম্প কমান্ডার, আবু খায়ের জানান, যে ইউপির জগদীশপুর গ্রামের একটি বাড়িতে ভারত থেকে অবৈধভাবে আনা অস্ত্র কেনাবেচা হচ্ছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। এসময় মোতাহার মন্ডলের বাড়ির টিনের ঘর থেকে দুই রাউন্ড তাজা গুলি ও একটি শুটারগান জব্দ করে ৫ জনকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-৫ এই কর্মকর্তা আরও জানান, আটককৃতরা দীর্ঘদিন ধরে ভারত থেকে বিভিন্ন ধরনের অস্ত্র অবৈধভাবে সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিলেন। এদের বিরুদ্ধে জয়পুরহাট সদর থানায়।


1