LatestsNews
# সাভারের ঢাকা-আরিচা মহাসড়কে মহাসড়কে প্রাণ গেলো পাঠাও চালকের# কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গা নিহত# যুবলীগ চেয়ারম্যানকে গণভবনে না ডাকার ব্যাখ্যা দিলেন ওবায়দুল কাদের# ঢাকার ট্রাফিক জ্যামকে ধন্যবাদ: ফিফা সভাপতি# বাংলাদেশ এখন বিশ্ব ফুটবলের রাজধানী : ফিফা সভাপতি# টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক কারবারি নিহত# ৭ম শ্রেনির স্কুলছাত্রী উমামার হত্যাকারীদের ফাঁসির দাবীতে আজও সোচ্চার মুক্তাগাছার সকল স্তরের জনগন।# সৌদিতে বাসে আগুন লেগে ৩৫ ওমরাহযাত্রী নিহত# ভোলায় চালু হল ক্যাবল ছাড়াই টিভি দেখার ডিটিএইচ সুবিধা # রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাতে যাচ্ছেন প্রধানমন্ত্রী# যেখানেই দুর্নীতি সেখানেই অভিযান: স্বরাষ্ট্রমন্ত্রী# যেখানেই দুর্নীতি সেখানেই অভিযান: স্বরাষ্ট্রমন্ত্রী# সোহরাওয়ার্দীতে ২২ অক্টোবর সমাবেশ ডেকেছে ঐক্যফ্রন্ট# প্রাথমিকের আন্দোলনকারী শিক্ষকদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে মন্ত্রণালয়# জাতীয় সংসদের ‘পঞ্চম অধিবেশন’ বসছে ৭ নভেম্বর# আবরার হত্যা মামলায় বিশেষ প্রসিকিউশন টিম হচ্ছে: আইনমন্ত্রী# ক্ষুধা নিবারণে ভারত-পাকিস্তানের চেয়ে ভালো অবস্থানে বাংলাদেশ# যুবলীগের কমিটিতে বাদ পড়ছেন ওমর ফারুক-হারুণ # স্কুল থেকেই ট্রাফিক আইন জানতে হবে : প্রধানমন্ত্রী# ‘কুড়িগ্রাম এক্সপ্রেস’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
আজ রবিবার| ২০ অক্টোবর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

সাংবাদিক সুবর্ণা হত্যায় শিল্পপতি শ্বশুর গ্রেফতার



বেসরকারি টেলিভিশন চ্যানেল 'আনন্দ টিভি'র পাবনা প্রতিনিধি সুবর্ণা নদীকে হত্যার ঘটনায় শিল্পপতি সাবেক শ্বশুরকে আটক করেছে পুলিশ। বুধবার (২৯ আগস্ট) সকালে শহরের শালগাড়য়া এলাকা থেকে তাকে আটক করা হয়। বিকেলে নিহতের মা বাদী হয়ে স্বামীসহ তিনজনের বিরুদ্ধে মামলা করার পর তাকে গ্রেফতার দেখায় পুলিশ। হত্যাকাণ্ডের প্রতিবাদে মানববন্ধন থেকে জড়িতদের আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন জেলার সাংবাদিক ও সাংস্কৃতিক কর্মীরা।

বুধবার দুপুরে রাজীবসহ তিনজনের বিরুদ্ধে সদর থানায় একটি মামলা করেন নিহতের মা। এর আগে সকালে শহরের শালগাড়িয়া এলাকায় শিমলা ডায়াগনস্টিকের মালিক সুবর্ণার সাবেক শ্বশুর আবুল হোসেনকে আটক করা হয়। পরে মামলার আসামি হিসেবে গ্রেফতার দেখানো হয় তাকে।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস বলেন, 'সুবর্ণা হত্যা মামলার ১ নম্বর আসামি আবুল হোসেনকে গ্রেফতার করতে পেরেছি। পারিবারিক দ্বন্দ্বের জেরেই এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে আমরা প্রাথমিকভাবে ধারণা করছি। এমনকি সুবর্ণার পরিবারও একই ধারণা করছে।'

স্বজনরা জানান, পাবনা পৌরসভার রাধানগর এলাকায় ভাড়া থাকতেন সুবর্ণা নদী। মঙ্গলবার রাতে অজ্ঞাত পরিচয় কয়েকজন তার বাসার কলিং বেল টিপলে দরজা খোলেন নদী। সঙ্গে সঙ্গে তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি আঘাত করে দুর্বৃত্তরা। গুরুতর অবস্থায় উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নেয়া হলে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। এ ঘটনায় নদীর সাবেক স্বামী রাজিব জড়িত বলে অভিযোগ তাদের।

ব্যবসায়ী রাজিব নিহত নদীর দ্বিতীয় স্বামী। প্রায় দেড় বছর আগে তাদের বিয়ে এবং সম্প্রতি বিচ্ছেদও হয়। এ নিয়ে আদালতে একটি মামলা চলছে। প্রথম স্বামীর ঘরে নদীর ৯ বছরের একটি কন্যা সন্তান রয়েছে। আনন্দ টিভিতে কাজ করার পাশাপাশি জাগ্রত বাংলা নামে একটি অনলাইন পত্রিকার প্রকাশক ও সম্পাদকও ছিলেন তিনি।

এদিকে সাংবাদিক সুবর্ণা নদীকে হত্যার প্রতিবাদ ও বিচারের দাবিতে বুধবার সকালে পাবনা প্রেসক্লাবের সামনে মানববন্ধন করা হয়। এতে সাংবাদিক ও সাংস্কৃতিক কর্মীরা অংশ নেন। এ সময় বক্তারা, 'আনন্দ টিভি'র পাবনা প্রতিনিধি সুবর্ণা নদীকে হত্যার সঙ্গে জড়িতদের দ্রুত আইনের আওতায় আনার দাবি জানান।


1