LatestsNews
# বৈশ্বিক চাহিদা মেটাতে সক্ষম বাংলাদেশ : পররাষ্ট্রমন্ত্রী# কাশিপু‌রে ভন্ড ক‌বিরাজের আ‌বিরভাব "প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ"# নড়াইলে অনার্স পড়ুয়া স্ত্রীকে হত্যার অভিযোগ,স্বামী আটক # নোয়াখালীর হাতিয়ায় ঝড়ে শতাধিক ঘরবাড়ী বিধস্ত, বজ্রপাতে আহত-৪# সিরাজগঞ্জে নৌকাডুবির ঘটনায় আরও ৪ লাশ উদ্ধার# ঝড় হাওয়ায় পাঁকা ধান নিয়ে বিপাকে কৃষক ৮০ হেক্টর জমির সবজিক্ষেত বিনষ্ট# কর না দিতে পারলে ভারত থেকে বিশ্বকাপ সরে যাবে# করোনা নিয়ন্ত্রণে আসার আগে খুলছে না শিক্ষা প্রতিষ্ঠান# দেশের সব হাসপাতালে কোভিড-১৯ রোগীদের চিকিৎসার নির্দেশ# সাধারণ ছুটি আর বাড়ছে না বৃহস্পতিবার (২৮ মে) প্রজ্ঞাপন জারি করা হবে বলে নিশ্চিত করেছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী # নানা জল্পনা-কল্পনার গ্যাড়াকলে অবশেষে বৌদির বিয়ে# টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত, আহত ২# সেলিম ওসমানের টাকা পেলেননা মাঠ পর্যাযের কর্মরত সাংবাদিকরা# টঙ্গীতে ‘বন্দুকযুদ্ধে’ গণধর্ষণ ও হত্যা মামলার প্রধান আসামি নিহত# সুপার সাইক্লোন আম্পানের প্রভাবে উপকূলীয় ৭ জেলায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখা হয়েছে।# সংকতে কমিয়ে ৩# সিরাজগঞ্জে করোনা উপসর্গনিয়ে মৃত্যু : দাফন করলো পুলিশ# নোয়াখালী জেলার সাংবাদিকদের ঈদ উপহার দিলেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী# সুন্দরবনে উপকূলের মানুষ ঘূর্নিঝড় আম্ফান আতংকে মংলা সমুদ্র বন্দর ৭ নম্বর বিপদসংকেত# সিরাজগঞ্জে তেল বোঝাই ট্রাক খাদে পড়ে স্বামী স্ত্রীসহ নিহত ৩ আহত ৫
আজ বৃহস্পতিবার| ২৮ মে ২০২০
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

সাংবাদিক সুবর্ণা হত্যায় শিল্পপতি শ্বশুর গ্রেফতার



বেসরকারি টেলিভিশন চ্যানেল 'আনন্দ টিভি'র পাবনা প্রতিনিধি সুবর্ণা নদীকে হত্যার ঘটনায় শিল্পপতি সাবেক শ্বশুরকে আটক করেছে পুলিশ। বুধবার (২৯ আগস্ট) সকালে শহরের শালগাড়য়া এলাকা থেকে তাকে আটক করা হয়। বিকেলে নিহতের মা বাদী হয়ে স্বামীসহ তিনজনের বিরুদ্ধে মামলা করার পর তাকে গ্রেফতার দেখায় পুলিশ। হত্যাকাণ্ডের প্রতিবাদে মানববন্ধন থেকে জড়িতদের আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন জেলার সাংবাদিক ও সাংস্কৃতিক কর্মীরা।

বুধবার দুপুরে রাজীবসহ তিনজনের বিরুদ্ধে সদর থানায় একটি মামলা করেন নিহতের মা। এর আগে সকালে শহরের শালগাড়িয়া এলাকায় শিমলা ডায়াগনস্টিকের মালিক সুবর্ণার সাবেক শ্বশুর আবুল হোসেনকে আটক করা হয়। পরে মামলার আসামি হিসেবে গ্রেফতার দেখানো হয় তাকে।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস বলেন, 'সুবর্ণা হত্যা মামলার ১ নম্বর আসামি আবুল হোসেনকে গ্রেফতার করতে পেরেছি। পারিবারিক দ্বন্দ্বের জেরেই এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে আমরা প্রাথমিকভাবে ধারণা করছি। এমনকি সুবর্ণার পরিবারও একই ধারণা করছে।'

স্বজনরা জানান, পাবনা পৌরসভার রাধানগর এলাকায় ভাড়া থাকতেন সুবর্ণা নদী। মঙ্গলবার রাতে অজ্ঞাত পরিচয় কয়েকজন তার বাসার কলিং বেল টিপলে দরজা খোলেন নদী। সঙ্গে সঙ্গে তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি আঘাত করে দুর্বৃত্তরা। গুরুতর অবস্থায় উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নেয়া হলে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। এ ঘটনায় নদীর সাবেক স্বামী রাজিব জড়িত বলে অভিযোগ তাদের।

ব্যবসায়ী রাজিব নিহত নদীর দ্বিতীয় স্বামী। প্রায় দেড় বছর আগে তাদের বিয়ে এবং সম্প্রতি বিচ্ছেদও হয়। এ নিয়ে আদালতে একটি মামলা চলছে। প্রথম স্বামীর ঘরে নদীর ৯ বছরের একটি কন্যা সন্তান রয়েছে। আনন্দ টিভিতে কাজ করার পাশাপাশি জাগ্রত বাংলা নামে একটি অনলাইন পত্রিকার প্রকাশক ও সম্পাদকও ছিলেন তিনি।

এদিকে সাংবাদিক সুবর্ণা নদীকে হত্যার প্রতিবাদ ও বিচারের দাবিতে বুধবার সকালে পাবনা প্রেসক্লাবের সামনে মানববন্ধন করা হয়। এতে সাংবাদিক ও সাংস্কৃতিক কর্মীরা অংশ নেন। এ সময় বক্তারা, 'আনন্দ টিভি'র পাবনা প্রতিনিধি সুবর্ণা নদীকে হত্যার সঙ্গে জড়িতদের দ্রুত আইনের আওতায় আনার দাবি জানান।


1