LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শনিবার| ২০ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

শৈলকুপায় সার ডিলারদের সংবাদ সম্মেলন



স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ


বর্তমান সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করার প্রতিবাদে ঝিনাইদহের শৈলকুপায় বিসিআইসি সার ডিলাররা এক সংবাদ সম্মেলন করেছে। বৃহস্পতিবার দুপুরে চৌরাস্তার মোড়ে অবস্থিত শৈলকুপা প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে এ সংবাদ অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে শৈলকুপা বিএফএ’র সভাপতি নুরুল আলম মোল্লা বলেন, ৩০ আগষ্ট দৈনিক সমকাল পত্রিকার ৭ নং পৃষ্ঠার ৬ নং কলামে বর্তমানে সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করতে “শৈলকুপায় সার সংকট চাষিরা দিশেহারা” শিরোনামে একটি মিথ্যা সংবাদ প্রকাশিত হয়েছে। প্রকাশিত সংবাদে বলা হয়েছে, শৈলকুপায় ইউরিয়াসহ বিভিন্ন সারের তীব্র সংকট। বিভিন্ন দোকানে ধরনা দিয়ে সার না পেয়ে দিশেহারা হয়ে পড়েছে চাষিরা। আমন মৌসুমের শুরুতে সারের এ সংকটে ফলন বিপর্যয় ঘটতে পারে।

চাষিদের অভিযোগ সারের সঙ্গে কীটনাশক কিনলে তবেই মিলছে ইউরিয়া সার। চাষিরা বিভিন্ন দোকানে ঘুরেও সার সংগ্রহ করতে পারছে না। কোনো কোনো দোকানে জমাটবাঁধা ইউরিয়া সার গুঁড়া করে বিক্রি করতে দেখা গেছে। আমন মৌসুমের শুরুতে এমন সার সংকটে চাষিরা দিশেহারা। দ্রুত সার পাওয়া না গেলে চাষিদের ব্যাপক ক্ষতি হবে, এমন তথ্য উক্ত সংবাদে তুলে ধরা হয়েছে। যা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন বলে সংবাদ সম্মেলনে উপস্থিত সকলে দাবী করেন।

সেই সাথে সংবাদে যাদের বক্তব্য উল্লেখ করা হয়েছে তাদের সাথে সংবাদদাতার কোন কথা হয়নি বলেও তারা দাবী করেন। সংবাদ সম্মেলনে আরো বলা হয়, প্রকৃতপক্ষে শৈলকুপায় ইউরিয়া সারের কোন সংকট নেই, পর্যাপ্ত সার মুজদ আছে। ফলদ বৃক্ষ মেলা ২০১৮ উদ্বোধনী অনুষ্ঠানে উক্ত সংবাদদাদাকে দাওয়াতপত্র না দেয়ায় তিনি ক্ষুব্ধ হয়ে কৃষি কর্মকর্তাকে বিভিন্ন প্রকার হুমকি-ধামকি দেন। এরই ফলশ্রুতিতে আক্রশ বশত: কৃষি কর্মকর্তাকে বিব্রত করতে উক্ত মনগড়া সংবাদটি পরিবেশন করা হয়েছে।

বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ডকে বাধাগ্রস্থ্য ও ভাবমূর্তি ক্ষুন্ন করার উদ্দেশ্যেই এ সংবাদ প্রকাশ করা হয়েছে বলে সংবাদ সম্মেলনে দাবী করা হয়। লিখিত বক্তব্যে আরো উল্লেখ করা হয়েছে, সংবাদদাতা বিএনপি পরিবারের সন্তান ও বিএনপির একজন চিহ্নিত কর্মী। তিনি উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি আব্দুল ওহাবের প্রতিষ্ঠিত জরিপ বিশ^াস ডিগ্রী কলেজের প্রভাষক হিসেবে কর্মরত আছেন। উপস্থিত নেতৃবৃন্দ সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তদন্ত সাপেক্ষে সংবাদদাতার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জোর দাবী জানান।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মতিয়ার রহমান, বিসিআইসি’র শৈলকুপা পৌর ডিলার ও জেলা বিএফএ’র সহ-সভাপতি আবু তালেব মিঞা, ধলহরাচন্দ্র ইউনিয়ন ডিলার নিধীর কুমার সাহা, বগুড়া ইউনিয়ন ডিলার গোলাম নবী, নিত্যানন্দপুর ইউনিয়ন ডিলার জবলুল বাদশা, উমেদপুর ইউনিয়ন ডিলার আশরাফুল আলম, কাঁচেরকোল ইউনিয়নের ডিলার ফয়েজ উদ্দিন জোয়ার্দ্দার, সারুটিয়া ইউনিয়ন ডিলার আমজাদ হোসেন, ত্রিবেনী ইউনিয়ন ডিলার জাফর ইকবাল মোল্লা, মির্জাপুর ইউনিয়ন ডিলার আব্দুল হাকিম মোল্লাসহ উপজেলার সকল ডিলারগণ উপস্থিত ছিলেন।


1