LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ১৮ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

সারিয়াকান্দিতে অগ্নিকান্ডে ৬লক্ষ টাকার সম্পদ ক্ষতি



তাজুল ইসলাম, সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি

বগুড়ার সারিয়াকান্দিতে বিদ্যুতের শট সার্কিটের অগ্নিকান্ডের ঘটনায় নগদ অর্থ সহ ৬লক্ষ টাকার সম্পদ ক্ষতি সাহিত হয়েছে। বৃহস্পতিবার মধ্যরাতে উপজেলার নারচি ইউনিয়নের মন্ডলপাড়ায় ভয়াবহ এ দুর্ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত পরিবারকে ইউনিয়ন পরিষদ ও উপজেলা প্রশাসন থেকে আর্থিক সহায়তা প্রদান করা হবে বলে আশ্বাস দিয়েছেন প্রশাসন। জানা গেছে, বৃহস্পতিবার মধ্যরাতে উপজেলার ৬নং ওয়ার্ডের মন্ডলপাড়ার শাহাদৎ হোসেন মন্ডলের পুত্র রফিকুল ইসলাম মন্ডলের বাড়িতে আকস্মিক অগ্নিকান্ডের ঘটনায় জনসম্মুখ্যে মহূর্তের মধ্যে দুইটি টিনসেট ঘর, ঘরে থাকা আসবাবপত্র, নগদ ১লক্ষ নব্বই হাজার টাকা, এক ভরি সোনার গহনা, দোকানের জন্য রক্ষিত মামাল, টিভি-ফ্রিজ সহ দুই ঘরে থাকা সকল প্রয়োজনী কাগজপত্রাদী আগুনে পুরে ছাই হয়ে যায়।

ক্ষতিগ্রস্ত পরিবারের দাবি নগদ অর্থ সহ সব মিলে প্রায় ৬লক্ষ টাকার সম্পদ ক্ষতি সাহিত হয়েছে। এখন আমাদের বাড়ির ভিটা-জমি ছাড়া কিছুই নেই, যা দিয়ে আমরা সাভাবিক জীবনে ফিরে আসব। প্রত্যক্ষ দর্শীরা জানান, আগুনটি বিদ্যুতের শট সার্কিট কিংবা বিদ্যুৎ গোলযোগের কারণে লাগায় পানি দিয়ে নিভাতে ভয় পাই এবং হতাহতের আশঙ্কায় নির্বাকার হয়ে দেখেছি শুধু, ক্ষতিগ্রস্ত পরিবারের জন্য কিছুই করতে পারিনি। স্থানীয় ফায়ার সার্ভিসের কর্মীরাও সহযোগিতায় আসতে পারেনি। সারিয়াকান্দি ফায়ার সার্ভিস স্টেশন কমান্ডার জানান, যোগাযোগ ব্যবস্থা ভাল না থাকার কারণে সরেজমিনে অগ্নি নির্বাপক সঞ্জামাদি নিয়ে যাওয়া সম্ভব হয়নি।

নারচী ইউপি চেয়ারম্যান মোঃ আলতাব হোসেনের সঙ্গে কথা হলে তিনি বলেন, মন্ডলবাড়িতে আগুন লাগার বিষয়টি জানতে পেরে সরেজমিনে পরিদর্শন করেছি এবং উপজেলা প্রশাসন ও এমপি বরাবর দরখাস্ত লিখতে বলেছি। আমার ইউনিয়ন পরিষদ থেকে যতটুকু সম্ভব দাবি আমি তাদের আর্থিক সহায়তা প্রদান করব। শুক্রবার বিকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইওএনও) সাবিহা সুলতানা জানান, নারচির মন্ডলবাড়ির রফিকুলের বাড়িতে আগুন লাগার বিষয়ে বৃহস্পতিবার রাতেই জেনেছি এবং ক্ষতিগ্রস্ত পরিবারকে সোমবার অফিসে আসতে বলেছি। তাদেরকে স্বাভাবিকভাবে জীবন যাপনের জন্য সরকারিভাবে আর্থিক সহায়তা প্রদান করা হবে।


1