LatestsNews
# পেঁয়াজের দাম বাড়ায় চলতি বছরের নভেম্বরে মূল্যস্ফীতি বেড়েছে বলে জানিয়েছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।# পদ্মা ব্যাংক থেকে ৪ কোটি টাকা জালিয়াতি ও আত্মসাতের অভিযোগে সিনহাসহ ১১ জনের বিরুদ্ধে চার্জশিট# প্রিয়াঙ্কা-ফারহানের অন্তরঙ্গ ভিডিও ফাঁস! # ২৮ দিন ধরে হাসপাতালে নিউমোনিয়া চিকিৎসা নেওয়ার পর রোববার বাড়ি ফিরেছেন লতা # ২০১৯ বেগম রোকেয়া পদক পাচ্ছেন এবার যারা # সচিবালয়ের আশপাশে হর্ন বাজালেই জেল# ইন্টারনেট থেকে মিথিলা-ফাহমির ছবি সরানোর নির্দেশ# মোশতাকদের বিষয়ে সবাইকে সতর্ক থাকা কথা বলেছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।# কর শনাক্তকরণ নম্বর বা ‘টিআইএনধারী সবাইকে রিটার্ন দাখিল করতে হবে’# স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ছাত্রী রুম্পা হত্যা: প্রেমিক সৈকত ৪ দিনের রিমান্ডে# সিনেমার উন্নয়নের জন্য মফস্বল শহরের হলগুলোর প্রতি গুরুত্ব দিতে হবে - প্রধানমন্ত্রী# শ্রীমঙ্গলে ৬ ডিসেম্বর মুক্ত দিবস বধ্যভ‚মি-৭১ প্রাঙ্গণে মুক্তিযুদ্ধের যাদুঘর করার দাবি # শার্শার শিক্ষা প্রতিষ্ঠানে পৌছে গেছে নতুন বই# খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে চিকিৎসকদের অবাধ ও নিরপেক্ষ প্রতিবেদন দাখিল নিয়ে সংশয় প্রকাশ করেছেন বিএনপি# মুজিববর্ষের (২০২০) অনুষ্ঠানে যোগ দিতে ঢাকা আসবেন মোদি, প্রণব ও সোনিয়া# মহেশপুরের ঐতিহ্যবাহী ইছামতি নদী দখল করে মাছ চাষ # আজ যশোর মুক্ত দিবস# ইনজেকশন দেওয়ার পর প্রসূতির মৃত্যু, স্বজনদের অভিযোগ ভুল চিকিৎসা# প্রকল্প সংশ্লিষ্টরা বলছে চলতি মাসেই বসছে মেট্রোরেলের লাইন# সব জল্পনার অবসান সৃজিত-মিথিলার বিয়ে সন্ধ্যায়
আজ বৃহস্পতিবার| ১২ ডিসেম্বর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

জয়পুরহাটের নির্বাচনী-২ আসনের তিন উপজেলার সকল সাংবাদিকদের সঙ্গে কেন্দ্রীয় নেতা এমপি স্বপনের মতবিনিময় সভা অনুষ্ঠিত।



নিরেন দাস,( Channel4 TV) জয়পুরহাট, প্রতিনিধি

জয়পুরহাট জেলার নির্বাচনি আসন - ২ এর আক্কেলপুর, কালাই, ক্ষেতলাল উপজেলার সকল সাংবাদিকদের নিয়ে বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জয়পুরহাট-২ আসনের মাননীয় সাংসদ জনাব আবু সাঈদ আল মাহমুদ স্বপন এর মত-বিনিময়সভা অনুষ্ঠিত হয়েছে।

১ লা সেপ্টেম্বর শনিবার বিকাল ৩ টায় জয়পুরহাট জেলার কালাই উপজেলা মিলনায়নত হলরুমে জয়পুরহাট-২ আসনের সার্বিক উন্নয়নের স্বচিত্র তুলে ধরে জয়পুরহাট জেলাকে একটি শিক্ষা জেলা হিসেবে গড়ে তুলতে গনমাধ্যম কর্মিদের সহযোগিতা কামনা করেন সাংসদ আবু সাঈদ আল মাহমুদ স্বপন। এ সময়ে তিনি বলেন দল বা সংঙ্গঠন যার যার জয়পুরহাট সবার তাই নির্বাচনের মাঠে নির্বাচনি লড়াইয়ে এক দল আরেক দলের প্রতিপক্ষ কিন্তু এর পরে জেলার সার্বিক উন্নয়নে জেলার সকলেই ঐক্যবদ্ধ হয়ে কাজ করায় আমাদের মূল লক্ষ্য। তিনি আরো বলেন আগামী ২০২৭ সালের মধ্যে আমি জয়পুরহাট জেলাকে বেকার ও দারিদ্রতা মুক্ত করবো ইনশাল্লাহ যদি আগামিতে আবারো ক্ষমতায় থাকি, আমি নির্বাচনে বেশি ভোট পাওয়ার প্রয়াশে এ আশ্বাস দিচ্ছিনা বরং এটা আমার স্বপ্ন এবং যেকোন মূল্যে এই জয়পুরহাটের জনগনের সার্বিক সহযোগিতা ও দোয়ায় ব্যস্তবায়ন করবো। ইতিমধ্যে জয়পুরহাটের শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যে বেশকিছু স্কুল, কলেজ, মাদ্রাসা সরকারীকরণ ও রাস্তাঘাট নির্মান করা হয়েছে। উন্নয়ন অব্যাহত রাখতে সকল প্রক্রিয়া এখনো চলমান রয়েছে।

উক্ত মত-বিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন কালাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মিনফুজুর রহমান মিলন, কালাই পৌরসভার মেয়র মোঃ হালিমূল আলম জন, আক্কেলপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র গোলাম মাহফুজ চৌধুরী অবসর, আক্কেলপুর উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি শ্রী বিরেন চন্দ্র দাসসহ তিন উপজেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।


1