LatestsNews
# আমিরাতে প্রথম বাংলাদেশির গোল্ডেন ভিসা অর্জন# 'মোবাইল রিচার্জে শুল্ক বাড়ানোয় ক্ষতিগ্রস্ত হবে ডিজিটাল বাংলাদেশের অগ্রযাত্রা'# কামারখন্দ উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী শহিদুল্লাহ সবুজ নির্বাচিত# লাকসামে স্কুলছাত্রী ধর্ষনের শিকার, ধর্ষনকারী গ্রেপ্তার# দেশে সুষ্ঠু নির্বাচন হওয়া কঠিন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম।# রাজধানীতে বিশৃঙ্খলভাবে দেয়াল লিখন ও গাছে বিজ্ঞাপন লাগালে কঠোর ব্যবস্থা'# পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের শেষ বা পঞ্চম ধাপের ভোটগ্রহণ শেষ হয়েছে এখন চলছে গণনা।# খালেদা জিয়ার মুক্তির বিষয়টি নির্ভর করছে আদালতের ওপর।# রাজধানীর কল্যাণপুরের রাজিয়া পেট্রোল পাম্পে আগুন নিয়ন্ত্রণে এসেছে।# সালথায় জাতীয় শিক্ষা সপ্তাহে বিভিন্ন স্কুল কলেজের ছাত্র শিক্ষকদের মাঝে পুরস্কার বিতরন# ঝিনাইদহে মসজিদের মোয়াজ্জিনকে কুপিয়ে ও গলাকেটে হত্যা !# অবশেষে বড় অংকের অর্থের বিনিময়ে মিশরের ইজিপ্ট এয়ার থেকে লিজ নেয়া নষ্ট দুটি উড়োজাহাজ ফেরত দেয়া হচ্ছে।# শুধু সেমির আশা বাঁচিয়ে রাখার জন্যই নয়, দলের আত্মবিশ্বাস ফিরে পাওয়ার জন্য জয়ই দরকার ছিল# রাজশাহীতে জমে উঠেছে হরেক রকম আমের বেচাকেনা।# রোহিঙ্গা সংকট মোকাবিলায় ব্যর্থ বলে দায় স্বীকার করেছে জাতিসংঘ।# ২৩ উপজেলায় ভোটগ্রহণ চলছে# নোয়াখালী সদর উপজেলা পরিষদ নির্বাচনে প্রথমবারের মতো ইভিএম পদ্ধতীতে ভোট গ্রহণ # নোয়াখালীর হাতিয়ায় অস্ত্র ও গুলিসহ শীর্ষ জলদস্যু ফরিদ কমান্ডারকে গ্রেপ্তার করেছে কোস্টগার্ড# বেনাপোলে হুন্ডি করে অর্থ পাচারের অভিযোগে ৩ পুলিশ ক্লোজড # নড়াইলে শিক্ষার্থীদের গুলি করে হত্যার হুমকিতে ৪ জনের নামে মামলা দায়ের
আজ বুধবার| ১৯ জুন ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

রাণীনগরে ইউপি চেয়ারম্যানের সাংবাদিক সম্মেলন




রাণীনগর (নওগাঁ)  প্রতিনিধি:

নওগাঁর রাণীনগরে লটারীর ড্র অনুষ্ঠানে গুলি এবং ষড়যন্ত্র মূলক মামলা প্রসঙ্গে সোমবার সন্ধ্যায় রাণীনগর প্রেস ক্লাবে সাংবাদিক সম্মেলন করেছেন উপজেলার  গোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হাসনাত খান হাসান। অনুষ্ঠানে হামলার ঘটনায় জড়িতদের সনাক্ত করার দাবিতে এবং নিজের ও পরিবারের নিরাপত্তা চেয়ে রাণীনগর প্রেস ক্লাবে সাংবাদিক সম্মেলন করেন তিনি।


সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি উল্লেখ করেন, উপজেলার বেতগাড়ী উদয়ন ক্রীড়া সংসদের উদ্দ্যোগে গত ২৪ আগষ্ট বার্ষিক ফুটবল ফাইনাল খেলা ও লটারীর (র‌্যাফেল ড্র) আয়োজন করা হয়। অনুষ্ঠিত ফুটবল খেলা শেষে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন, নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনের সংসদ সদস্য ইসরাফিল আলম। পরে রাত অনুমান সাড়ে ৮টার দিকে উদয়ন ক্রীড়া সংসদের সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর আলম সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয় লটারীর ড্র। সেখানে তিনি নিজেই মাইক নিয়ে স্বচ্ছ ভাবে লটারীর ফলাফল ঘোষনা করছিল। ১২ তম পুরস্কারের ড্র হওয়ার সময় কয়েকটি পটকা ফুটানোর মত শব্দ শুনতে পেলে মাইকে বলা হয় কোন ভাবেই আতসবাজী ব্যবহার করা যাবে না।

এসময় হঠাৎ করে মঞ্চে ১২/১৩ বছর বয়সের একটি ছেলে পরে যায়। প্রথমে সবাই মনে করেছিল সে অসুস্থ্য হয়ে পড়েছে, কিন্তু ছেলেটিকে তোলার পর সবাই দেখতে পায় তার মাথায় গুলি লেগেছে। গুলির কথা শুনেই দ্রুত লটারী বন্ধ ঘোষনা করে ছেলেটিকে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হয়। এছাড়া মঞ্চে থাকা সকল মালামাল নিরাপদ স্থানে পৌছে দেওয়ার জন্য গ্রাম পুলিশকে নির্দেশ দেওয়া হয়। স্থানীয় চেয়ারম্যান হিসেবে নিজ দ্বায়িত্বে গুলিবৃদ্ধ ছেলের চিকিৎসার খোঁজ-খবর, থানার ষ্টাফদের, ক্লাবের সদস্য ও সাংবাদিকদের সাথে দফায় দফায় কথা বলতে তার মোবাইল ফোনের চার্জ শেষ হয়ে বন্ধ হয়ে যায়।

পরের দিন মোবাইল ফোন অন করেই তিনি জানতে পারেন, পুলিশ তার গ্রামের বাড়িতে কয়েক দফায় হামলা চালিয়েছে এবং পুলিশ রাব্বি নামের এক স্থানীয় ছেলেকে তুলে নিয়ে গেছে। এখবর জানার পর তিনি রাণীনগর থানার অফিসার ইনচার্জ এর সাথে কথা বলেন আটক রাব্বি’র ব্যাপারে, তার সাথে কথা বলার আধা ঘন্টার মধ্যে নওগাঁ জেলা ডিবি পুলিশের হাতে আটক হন। পরে তিনি জানতে পারেন ১৬৪ ধারার জবান-বন্দিতে তাকে, তার ছেলে, ভাই ফরহাদ হোসেনসহ এলাকার নিরিহ ছেলেদেরকে এই মামলায় জড়ানো হয়েছে। তার ধারণা, চেয়ারম্যান হওয়ার পর এলাকায় মাদকের বিরুদ্ধে তিনি জিরো-ট্রলারেন্স ঘোষনা করার কারণে তাকে উদ্দেশ্যে করেই এই হামলার ঘটনা ঘটতে পারে বলে তিনি দাবি করেন।


সদ্য জামিনে মুক্তি পাওয়া চেয়ারম্যান আবুল হাসনাত খান হাসান সাংবাদিক সম্মেলনে আইনের প্রতি শ্রদ্ধা রেখে বলেন, কারো দ্বারা প্রভাবিত না হয়ে উক্ত হামলার ঘটনাটি সঠিক ও নিরপেক্ষ তদন্ত স্বাপেক্ষে প্রকৃত অপরাধী ও পরিকল্পনাকারিদের আইনের আওতায় আনাসহ তার নিজের ও পরিবার-পরিজনের নিরাপত্তার দাবি জানান। এসময় উপস্থিত ছিলেন, খট্টেশ্বর রাণীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলার আওয়ামীলীগের প্রচার সম্পাদক আসাদুজ্জামান পিন্টু, কালীগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম বাবলু ও একডালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল ইসলাম।


1