LatestsNews
# গুলশান-১ এর ডিএনসিসি মার্কেটে মেয়াদোত্তীর্ণ শিশু খাদ্য # এডিসের লার্ভা ধ্বংসে বাড়ি বাড়ি অভিযানে নগরবাসীর অসহযোগিতার অভিযোগ# চামড়া নিয়ে টানাপোড়েন থামছেই না - নিয়মিত ক্রেতাদের তৎপরতা দেখা যায়নি। # কাশ্মীর ইস্যুতে মন্ত্রণালয়ের ওয়েবসাইটে বিবৃতি প্রকাশ# দাবি-দাওয়া মানলেই মিয়ানমারে ফিরবে রোহিঙ্গারা# ম্যাজিস্ট্রেট ও পুলিশ কর্মকর্তাদের সঙ্গে বিচারকের কক্ষে বিরিয়ানি খান রাজসাক্ষী জজ মিয়া# গাইবান্ধার ঝিনুকের তৈরী চুন উৎপাদনকারি যুগি পরিবারগুলো এখন বিপাকে# শিক্ষা নীতিমালা অনুমোদন করায় মোবারক হোসেন প্রতিবন্ধী বিদ্যালয়ের অভিনন্দন# এডিস মশার দীর্ঘমেয়াদি সমাধানের জন্য বাংলাদেশ সফরে আসছেন উচ্চ পর্যায়ের বিদেশি বিশেষজ্ঞ প্রতিনিধিদল। # শেখ হাসিনাকে ভারত সফরের আমন্ত্রণ জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। # মেঘনা নদীর ভাঙন গাফিলতি করা সেই প্রকৌশলীকে কী শাস্তি দেওয়া হয়েছে? : প্রধানমন্ত্রী# সংসদ সদস্য না হয়েও বিলাসবহুল গাড়িতে শুল্কমুক্ত সুবিধা পেলেন মুহিত# দুর্নীতি দমন কমিশন (দুদক) দুর্নীতির বস্তাভর্তি টাকাসহ হিসাবরক্ষণ কর্মকর্তা গ্রেপ্তার# নায়াখালীতে সিএনজিচালিত ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ আহত ১২# পচা মাছ মজুদ ও বিক্রির দায়ে স্বপ্ন এক্সপ্রেস সুপার শপকে জরিমানা# ভারতীয় দলের ওপর হামলার শঙ্কা, পিসিবিকে মেইল# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের।
আজ শনিবার| ২৪ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

অসংখ্য মানুষকে হত্যার মধ্য দিয়ে বিএনপি ক্ষমতায় এসেছে - নৌমন্ত্রী



 নারায়ণগঞ্জ প্রতিনিধি

নৌমন্ত্রী শাহজাহান খান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর দেশের যে উন্নয়ণ হয়েছে তা আপনারা দেখছেন। যা বিগত সরকারের আমলে হয়নি। বরং সাধারণ জনগণ যখনই তাদের ন্যায্য অধীকারের দাবীতে রাস্তায় নেমেছে তখনই তাদেরকে হত্যা করা হয়েছে। রবিবার বিকেল ৩ টায় পাগলায় বিআইডব্লিউটিএ’র স্টাফ কোয়ার্টার ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।


মন্ত্রী বলেন, একটা সময় ছিলো যখন আমরা খাদ্য আমদানী করতাম কিন্তু এখন আমরা আমাদের চাহিদা পূরন করে খাদ্য রপ্তানী করি। বিদ্যুৎ এর দাবীতে চাপাই কানসাট এর সাধারণ জনগণ যখন রাস্তায় নেমে আসে তখন ১৮ জন মানুষকে হত্যা করে তৎকালীন সরকার। আজ আমাদের দেশের বিদ্যুৎ উৎপাদন প্রায় ১৮ হাজার মেগাওয়াটে দাঁড়িয়েছে। বিএনপির জন্মই হয়েছে খুনের মধ্য দিয়ে। শুধু বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নয় অসংখ্য মানুষকে হত্যার মধ্য দিয়ে বিএনপি ক্ষমতায় এসেছে। ক্ষমতায় আসার জন্য বিভিন্ন শ্রেণি পেশার মানুষকে খালেদা জিয়া নির্মমভাবে হত্যা করেছে। তিনিতো পড়ালেখাই করেননি, রাজনীতির অর্থ তিনি বুঝবেন কি করে ?


তিনি বলেন, আজকে সাধারণ জনগণ তাদেরকে ঘৃনা করে কারন ৭১ এ যারা আমাদের মা-বোনদের ইজ্জত নিয়েছিলো, লক্ষ লক্ষ মানুষকে হত্যা করেছিলো সেই সব ঘৃনিত অপরাধীদের সাথে নিয়ে বিএনপি দল গঠন করেছে। যদি বিএনপি তাদের সঙ্গ ছাড়তে না পারে তাহলে কখনোই মাঠে আসতে পারবেনা। একজন মানুষের জন্ম সাল কি ৬টা হতে পারে ? এটা কি সম্ভব ? তিনি একজন মিথ্যেবাদী। আর মিথ্যেবাদীর উপর কখনোই আল্লাহর রহমত আসেনা। যতি তার মত মিথ্যেবাদী ক্ষমতায় আসে তাহলে দেশের কি অবস্থা হবে ? এসময় নদী দখল ও দূষন প্রসঙ্গে তিনি বলেন, এর থেকে রেহাই পেতে হলে আমাদের নিজেদের আগে সচেতন হতে হবে। শুধু সরকারের পক্ষে একা সব কাজ করা সম্ভব নয়, আপনাদের সহযোগীতায় নদীকে দখল ও দূষণ মুক্ত রাখতে সহজ হবে।


এসময় বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমোডর এম মোজাম্মেল হক এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান।


আরো উপস্থিত ছিলেন, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, মহানগর এর যুগ্ম সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, ফতুল্লা থানা আ’লীগের সভাপতি এম সাইফুল্লাহ বাদল, সাধারণ সম্পাদক শওকত আলী, কৃষকলীগের সভাপতি নাজিম উদ্দিন, জেলা পরিষদেস সদস্য মোঃ জাহাঙ্গীর আলম, জেলা বারের সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েল, বিআইডব্লিউটিএ’র কর্মকর্তা ও কর্মচারীগণ প্রমুখ।


1