LatestsNews
# ময়মনসিংহের মুক্তাগাছায় আমবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা নিহত ২# ভারতের গুজরাটে ১৮ বছরের নিচে মোবাইল নিষিদ্ধ# একই পাঞ্জাবির দামে হেরফেরের দায়ে আড়ংয়ে আবারও পাঞ্জাবি কাণ্ড, ফের জরিমানা# যুক্তরাষ্ট্র থেকে এক বাংলাদেশি অভিবাসন ইস্যুতে বহিষ্কার।# রোহিঙ্গা প্রত্যাবাসনে বাংলাদেশকে গঠনমূলক সহায়তার আশ্বাস দিয়েছে চীন।# রোহিঙ্গা সংকটের জন্য মিয়ানমার সরকারই দায়ী বলে মন্তব্য করেছেন বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত রবার্ট মিলার।# নরসিংদীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে ১৩ দিন লড়াই করে হার মানলেন দগ্ধ ফুলন# নোয়াখালীতে ২ জনের যাবজ্জীবন কারাদন্ড # ঝিনাইদহে প্রভাবশালীরা ঘের ও পুকুর কেটে চলেছেন, অবৈধ পুকুর খননে কৃষকরা হচ্ছে ক্ষতিগ্রস্ত# লোহাগড়ায় ৫’শ পিস ইয়াবাসহ মাদক কারবারী আটক# বিএনএসবি চক্ষু হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা মাহমুদুলকে যোগদানে দিনভর উত্তেজনা # শিরোমনি উত্তরপাড়ায় খেলতে গিয়ে পুকুরে ডুবে দুই শিশুর মর্মান্তিক মৃত্যুঃ এলাকায় শোকের ছায়া# নোয়াখালীর চৌমুহনীতে আধিপত্য বিস্তারের জেরে প্রতিপক্ষ সন্ত্রাসীদের গুলিতে যুবকের মৃত্যু# কুড়িগ্রামে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় ৬জন গ্রেপ্তার# গাজীরহাট ইউনিয়ন পরিষদের গ্রাম আদালত সাধারণ মানুষের কাছে জনপ্রিয় # শিরোমণি স্পোর্টিং ক্লাব আয়োজিত ৮দলীয় মিনি ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন# শৈলকুপায় অর্ধশত বছরেও আলোর মুখ দেখেনি স্বতন্ত্র এবতেদায়ী মাদরাসা!# কালীগঞ্জে পিতা হত্যার দায়ে পুত্রের যাবজ্জীবন কারাদন্ড# ‘আমলাতান্ত্রিক জটিলতায় শিল্প মন্ত্রণালয়ের কাজে মন্থর গতি’# রাজধানীর সদরঘাটে লঞ্চের ধাক্কায় ডিঙি নৌকা ডুবে নিখোঁজ দুই শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।
আজ বুধবার| ২৬ জুন ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

অসংখ্য মানুষকে হত্যার মধ্য দিয়ে বিএনপি ক্ষমতায় এসেছে - নৌমন্ত্রী



 নারায়ণগঞ্জ প্রতিনিধি

নৌমন্ত্রী শাহজাহান খান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর দেশের যে উন্নয়ণ হয়েছে তা আপনারা দেখছেন। যা বিগত সরকারের আমলে হয়নি। বরং সাধারণ জনগণ যখনই তাদের ন্যায্য অধীকারের দাবীতে রাস্তায় নেমেছে তখনই তাদেরকে হত্যা করা হয়েছে। রবিবার বিকেল ৩ টায় পাগলায় বিআইডব্লিউটিএ’র স্টাফ কোয়ার্টার ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।


মন্ত্রী বলেন, একটা সময় ছিলো যখন আমরা খাদ্য আমদানী করতাম কিন্তু এখন আমরা আমাদের চাহিদা পূরন করে খাদ্য রপ্তানী করি। বিদ্যুৎ এর দাবীতে চাপাই কানসাট এর সাধারণ জনগণ যখন রাস্তায় নেমে আসে তখন ১৮ জন মানুষকে হত্যা করে তৎকালীন সরকার। আজ আমাদের দেশের বিদ্যুৎ উৎপাদন প্রায় ১৮ হাজার মেগাওয়াটে দাঁড়িয়েছে। বিএনপির জন্মই হয়েছে খুনের মধ্য দিয়ে। শুধু বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নয় অসংখ্য মানুষকে হত্যার মধ্য দিয়ে বিএনপি ক্ষমতায় এসেছে। ক্ষমতায় আসার জন্য বিভিন্ন শ্রেণি পেশার মানুষকে খালেদা জিয়া নির্মমভাবে হত্যা করেছে। তিনিতো পড়ালেখাই করেননি, রাজনীতির অর্থ তিনি বুঝবেন কি করে ?


তিনি বলেন, আজকে সাধারণ জনগণ তাদেরকে ঘৃনা করে কারন ৭১ এ যারা আমাদের মা-বোনদের ইজ্জত নিয়েছিলো, লক্ষ লক্ষ মানুষকে হত্যা করেছিলো সেই সব ঘৃনিত অপরাধীদের সাথে নিয়ে বিএনপি দল গঠন করেছে। যদি বিএনপি তাদের সঙ্গ ছাড়তে না পারে তাহলে কখনোই মাঠে আসতে পারবেনা। একজন মানুষের জন্ম সাল কি ৬টা হতে পারে ? এটা কি সম্ভব ? তিনি একজন মিথ্যেবাদী। আর মিথ্যেবাদীর উপর কখনোই আল্লাহর রহমত আসেনা। যতি তার মত মিথ্যেবাদী ক্ষমতায় আসে তাহলে দেশের কি অবস্থা হবে ? এসময় নদী দখল ও দূষন প্রসঙ্গে তিনি বলেন, এর থেকে রেহাই পেতে হলে আমাদের নিজেদের আগে সচেতন হতে হবে। শুধু সরকারের পক্ষে একা সব কাজ করা সম্ভব নয়, আপনাদের সহযোগীতায় নদীকে দখল ও দূষণ মুক্ত রাখতে সহজ হবে।


এসময় বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমোডর এম মোজাম্মেল হক এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান।


আরো উপস্থিত ছিলেন, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, মহানগর এর যুগ্ম সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, ফতুল্লা থানা আ’লীগের সভাপতি এম সাইফুল্লাহ বাদল, সাধারণ সম্পাদক শওকত আলী, কৃষকলীগের সভাপতি নাজিম উদ্দিন, জেলা পরিষদেস সদস্য মোঃ জাহাঙ্গীর আলম, জেলা বারের সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েল, বিআইডব্লিউটিএ’র কর্মকর্তা ও কর্মচারীগণ প্রমুখ।


1