LatestsNews
# আমিরাতে প্রথম বাংলাদেশির গোল্ডেন ভিসা অর্জন# 'মোবাইল রিচার্জে শুল্ক বাড়ানোয় ক্ষতিগ্রস্ত হবে ডিজিটাল বাংলাদেশের অগ্রযাত্রা'# কামারখন্দ উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী শহিদুল্লাহ সবুজ নির্বাচিত# লাকসামে স্কুলছাত্রী ধর্ষনের শিকার, ধর্ষনকারী গ্রেপ্তার# দেশে সুষ্ঠু নির্বাচন হওয়া কঠিন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম।# রাজধানীতে বিশৃঙ্খলভাবে দেয়াল লিখন ও গাছে বিজ্ঞাপন লাগালে কঠোর ব্যবস্থা'# পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের শেষ বা পঞ্চম ধাপের ভোটগ্রহণ শেষ হয়েছে এখন চলছে গণনা।# খালেদা জিয়ার মুক্তির বিষয়টি নির্ভর করছে আদালতের ওপর।# রাজধানীর কল্যাণপুরের রাজিয়া পেট্রোল পাম্পে আগুন নিয়ন্ত্রণে এসেছে।# সালথায় জাতীয় শিক্ষা সপ্তাহে বিভিন্ন স্কুল কলেজের ছাত্র শিক্ষকদের মাঝে পুরস্কার বিতরন# ঝিনাইদহে মসজিদের মোয়াজ্জিনকে কুপিয়ে ও গলাকেটে হত্যা !# অবশেষে বড় অংকের অর্থের বিনিময়ে মিশরের ইজিপ্ট এয়ার থেকে লিজ নেয়া নষ্ট দুটি উড়োজাহাজ ফেরত দেয়া হচ্ছে।# শুধু সেমির আশা বাঁচিয়ে রাখার জন্যই নয়, দলের আত্মবিশ্বাস ফিরে পাওয়ার জন্য জয়ই দরকার ছিল# রাজশাহীতে জমে উঠেছে হরেক রকম আমের বেচাকেনা।# রোহিঙ্গা সংকট মোকাবিলায় ব্যর্থ বলে দায় স্বীকার করেছে জাতিসংঘ।# ২৩ উপজেলায় ভোটগ্রহণ চলছে# নোয়াখালী সদর উপজেলা পরিষদ নির্বাচনে প্রথমবারের মতো ইভিএম পদ্ধতীতে ভোট গ্রহণ # নোয়াখালীর হাতিয়ায় অস্ত্র ও গুলিসহ শীর্ষ জলদস্যু ফরিদ কমান্ডারকে গ্রেপ্তার করেছে কোস্টগার্ড# বেনাপোলে হুন্ডি করে অর্থ পাচারের অভিযোগে ৩ পুলিশ ক্লোজড # নড়াইলে শিক্ষার্থীদের গুলি করে হত্যার হুমকিতে ৪ জনের নামে মামলা দায়ের
আজ বুধবার| ১৯ জুন ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

তৃণমূল জনপ্রিয়তার ভিত্তিতে মনোনয়ন দেয়া হবে জয়পুরহাটে ওবায়দুল কাদের।



নিরেন দাস জয়পুরহাট,

প্রতিনিধি আগামী আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে তৃণমূলের জনপ্রিয়তার ভিত্তিতে মনোনয়ন দেওয়া হবে বলে ট্রেনযাত্রা সফরে জয়পুরহাট জেলা বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক,সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ৮ ই সেপ্টেম্বর শনিবার জয়পুরহাট জেলায় দুটি রেলস্টেশনে ট্রেন যাত্রায় প্রথমে আক্কেলপুর রেলস্টেশনে বিকেল ৩ টায় পৌঁছে উপজেলা আওয়ামীলীগের জনসভায় বক্তব্য রাখেন কাদের এরপর সাড়ে ৩ টায় জয়পুরহাট জেলায় রেলস্টেশনে জেলা আওয়ামীলীগের আয়োজিত পথসভায় যোগদান করেন ওবায়দুল কাদের সহ তাঁর সফর সঙ্গীরা।

সেখানে পথসভায় ওবায়দুল কাদের জনগণ ও নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্যে রাখেন। তিনি বক্তব্যে আক্কেলপুর ও জয়পুরহাটে বলেন কেন্দ্রীয় ভাবে উঠান বৈঠক হবে। তৃণমূল জনপ্রিয়তার ভিত্তিতে দলীয় মনোনয়ন দেওয়া হবে, বলে আরও বলেন এখনও সময় আছে আপনারা কাজ করেন। জনগণ যাকে চাইবে তাকেই দল মনোনীত করবে। তিনি চমর উল্লেখ্য করে নেতাদের উদ্দেশ্যে বলেন আপনারা নিজ দলের নেতাদের গীবত গাইবেন না আমাদের পরিকল্পনা ও জড়িপ শেষ হয়নি, আগামী নির্বাচনে তরুণ ও নারী ভোটার রাই আওয়ামী লীগের হাতিয়ার।এমন বক্তব্য শেষে আরও বলেন বিএনপি ক্ষমতায় এলে দেশের অবস্থা ২০০১ সালের মতো হবে ও দুর্নীতিতে চ্যাম্পিয়ন হবে বাংলাদেশ বলেও এমন মন্তব্য করে বলেন বর্তমানে বিএনপির মন খারাপ, কারণ তাদের ডাকে কেউ সাঁড়া দেয় না তারা ১০ বছরেও মাত্র ১০ মিনিটও রাজপথে আজ পর্যন্ত আন্দোলন করতে পারেনি, যেমন মরা গাংঙে কখনো জোঁয়ার আসে না বলে জনগণের উদ্দেশ্যে করে বিএনপি জামায়াতের চিত্র তুলে ধরে বক্তব্যে বলেন দেশের জনগণ আর বিএনপিকে ক্ষমতা দেখতে চায় না জনগণ।

কারণ বিএনপি ক্ষমতায় এলে আবারও ২০০১ সালের মতো দেশের অবস্থা হবে। বিএনপি ক্ষমতায় এলে দুর্নীতিতে বাংলাদেশ ৫ বার চ্যাম্পিয়ান, হাওয়া ভবনের সৃষ্টি হয়। এবং বিএনপি আন্দোলনের নামে সহিংসতার পরিকল্পনা করছে তা প্রতিহত করবে এ দেশের জনগণ বলেও জানান তিনি। তিনি দলীয় নেতাদের উদ্দেশ্যে বলেন আমি কোন ফুলের তোড়া নিতে আসিনি,ব্যানার-বিলবোর্ড দেখতে আসিনি, আমি এসেছি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সকল উন্নয়নের কর্মকান্ড তুলে ধরতে এসেছি। বলে বলেন অামার নিজ এলাকায় ৯০% বিদ্যুৎ পৌঁছে গেছে,আমি এটাও জানি জয়পুরহাটেও ৯০% বিদ্যুৎ পৌঁছে গেছে।

অামার নোয়াখালীতে ৪ লেনরাস্তা হচ্ছে, জয়পুরহাটেও ৪ লেন রাস্তার কাজ চূড়ান্ত যা দ্রুতকাজ হবে।আওয়ামী সরকারের উন্নয়নের সুফল দেশের সব প্রান্তেই সম অধিকারের সম্পূর্ন করা হয়েছে,এখানে শেখ হাসিনা সরকার বন্টনে কোন বৈষম্য করেন নাই। এ রেলযাত্রা কর্মসূচিতে ওবায়দুল কাদের এর সফর সঙ্গী হিসেবে আছেন- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক ও খালিদ মাহমুদ চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ, শিক্ষা বিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাম্পা, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা এবং সদস্য পারভীন জামান কল্পনা ও প্রফেসর মেরিনা জাহান। এ সময় কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জয়পুরহাট-২ আসনের সংসদ সদস্য আবু সাইদ আল মাহমুদ স্বপন ও জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য এ্যাডঃ সামসুল আলম দুদু উপস্থিত ছিলেন।


1