LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৮ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

তৃণমূল জনপ্রিয়তার ভিত্তিতে মনোনয়ন দেয়া হবে জয়পুরহাটে ওবায়দুল কাদের।



নিরেন দাস জয়পুরহাট,

প্রতিনিধি আগামী আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে তৃণমূলের জনপ্রিয়তার ভিত্তিতে মনোনয়ন দেওয়া হবে বলে ট্রেনযাত্রা সফরে জয়পুরহাট জেলা বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক,সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ৮ ই সেপ্টেম্বর শনিবার জয়পুরহাট জেলায় দুটি রেলস্টেশনে ট্রেন যাত্রায় প্রথমে আক্কেলপুর রেলস্টেশনে বিকেল ৩ টায় পৌঁছে উপজেলা আওয়ামীলীগের জনসভায় বক্তব্য রাখেন কাদের এরপর সাড়ে ৩ টায় জয়পুরহাট জেলায় রেলস্টেশনে জেলা আওয়ামীলীগের আয়োজিত পথসভায় যোগদান করেন ওবায়দুল কাদের সহ তাঁর সফর সঙ্গীরা।

সেখানে পথসভায় ওবায়দুল কাদের জনগণ ও নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্যে রাখেন। তিনি বক্তব্যে আক্কেলপুর ও জয়পুরহাটে বলেন কেন্দ্রীয় ভাবে উঠান বৈঠক হবে। তৃণমূল জনপ্রিয়তার ভিত্তিতে দলীয় মনোনয়ন দেওয়া হবে, বলে আরও বলেন এখনও সময় আছে আপনারা কাজ করেন। জনগণ যাকে চাইবে তাকেই দল মনোনীত করবে। তিনি চমর উল্লেখ্য করে নেতাদের উদ্দেশ্যে বলেন আপনারা নিজ দলের নেতাদের গীবত গাইবেন না আমাদের পরিকল্পনা ও জড়িপ শেষ হয়নি, আগামী নির্বাচনে তরুণ ও নারী ভোটার রাই আওয়ামী লীগের হাতিয়ার।এমন বক্তব্য শেষে আরও বলেন বিএনপি ক্ষমতায় এলে দেশের অবস্থা ২০০১ সালের মতো হবে ও দুর্নীতিতে চ্যাম্পিয়ন হবে বাংলাদেশ বলেও এমন মন্তব্য করে বলেন বর্তমানে বিএনপির মন খারাপ, কারণ তাদের ডাকে কেউ সাঁড়া দেয় না তারা ১০ বছরেও মাত্র ১০ মিনিটও রাজপথে আজ পর্যন্ত আন্দোলন করতে পারেনি, যেমন মরা গাংঙে কখনো জোঁয়ার আসে না বলে জনগণের উদ্দেশ্যে করে বিএনপি জামায়াতের চিত্র তুলে ধরে বক্তব্যে বলেন দেশের জনগণ আর বিএনপিকে ক্ষমতা দেখতে চায় না জনগণ।

কারণ বিএনপি ক্ষমতায় এলে আবারও ২০০১ সালের মতো দেশের অবস্থা হবে। বিএনপি ক্ষমতায় এলে দুর্নীতিতে বাংলাদেশ ৫ বার চ্যাম্পিয়ান, হাওয়া ভবনের সৃষ্টি হয়। এবং বিএনপি আন্দোলনের নামে সহিংসতার পরিকল্পনা করছে তা প্রতিহত করবে এ দেশের জনগণ বলেও জানান তিনি। তিনি দলীয় নেতাদের উদ্দেশ্যে বলেন আমি কোন ফুলের তোড়া নিতে আসিনি,ব্যানার-বিলবোর্ড দেখতে আসিনি, আমি এসেছি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সকল উন্নয়নের কর্মকান্ড তুলে ধরতে এসেছি। বলে বলেন অামার নিজ এলাকায় ৯০% বিদ্যুৎ পৌঁছে গেছে,আমি এটাও জানি জয়পুরহাটেও ৯০% বিদ্যুৎ পৌঁছে গেছে।

অামার নোয়াখালীতে ৪ লেনরাস্তা হচ্ছে, জয়পুরহাটেও ৪ লেন রাস্তার কাজ চূড়ান্ত যা দ্রুতকাজ হবে।আওয়ামী সরকারের উন্নয়নের সুফল দেশের সব প্রান্তেই সম অধিকারের সম্পূর্ন করা হয়েছে,এখানে শেখ হাসিনা সরকার বন্টনে কোন বৈষম্য করেন নাই। এ রেলযাত্রা কর্মসূচিতে ওবায়দুল কাদের এর সফর সঙ্গী হিসেবে আছেন- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক ও খালিদ মাহমুদ চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ, শিক্ষা বিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাম্পা, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা এবং সদস্য পারভীন জামান কল্পনা ও প্রফেসর মেরিনা জাহান। এ সময় কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জয়পুরহাট-২ আসনের সংসদ সদস্য আবু সাইদ আল মাহমুদ স্বপন ও জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য এ্যাডঃ সামসুল আলম দুদু উপস্থিত ছিলেন।


1