LatestsNews
# খুলনা শিরোমণি বিএনএসবি চক্ষু হাসপাতালের ডাক্তার-ষ্টাফদের দুই দফা দাবীতে লাগাতর কর্মসুচি শুরু# অস্ট্রেলিয়ার বিপক্ষে টস হারল বাংলাদেশ# দিনাজপুরের হিলিতে দেশের প্রথম লৌহ খনির সন্ধান পাওয়া গেছে। # রাজধানীর পরিবাগে একটি ভবনে ভয়াবহ আগুন লাগার ঘটনা ঘটেছে।# রাজধানীতে ভেজাল ও মেয়াদোত্তীর্ণ ওষুধের বিরুদ্ধে অভিযান চালাচ্ছে র‌্যাব ও ওষুধ প্রশাসন অধিদপ্তর।# দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা মামলায় লতিফ সিদ্দিকী কারাগারে# রোহিঙ্গা ইস্যুতে ভুল পদক্ষেপ নিয়েছে জাতিসংঘ: পররাষ্ট্রমন্ত্রী# মানবিক কারণে আশ্রয় দেয়া হলেও রোহিঙ্গাদের কারণে বনাঞ্চল ধ্বংস হয়েছে: প্রধানমন্ত্রী# ভবিষ্যতে দেশের সব নির্বাচনে ইভিএম ব্যবহার করা হবে বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা।# দক্ষিণ আফ্রিকাকে জিততে দিলেন না উইলিয়ামসন# খুলনার শিরোমণি বিএনএসবি চক্ষু হাসপাতালের ডাক্তার-ষ্টাফদের দুই দফা দাবীতে অবস্থান ধর্মঘট পালিত# নড়াইলে শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে লোহাগড়ায় মানববন্ধন# নওগাঁয় ২ লাখ ৩২ হাজার জাল টাকা উদ্ধার, গ্রেফতার-১# দিনাজপুর বিরলে দেওয়ানজীদিঘী পুকুরে পোনা মাছ অবমুক্তকরণ # শার্শায় অস্ত্র-গুলিসহ আটক ১ # গাজীপুর শ্রীপুরে পল্লী বিদ্যুতের প্রিপেইড মিটার বন্ধের দাবীতে মানববন্ধন# নোয়াখালীতে ভুয়া চিকিৎসককে আদালতের নির্দেশে কারাগারে প্রেরণ# জমি সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের বাড়ি ভাংচুর সহ গাছকর্তন # বেনাপোলে সড়ক দুর্ঘটনায় ট্রান্সপোর্ট ব্যবসায়ী নিহত# এবছর শিক্ষা খাতে বাজেটের আকার বাড়লেও তা শতাংশে কমেছে বলে মনে করছেন বিশ্লেষকরা।
আজ বৃহস্পতিবার| ২০ জুন ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবীতে জয়পুরহাট জেলা বিএনপি’র মানববন্ধন।



নিরেন দাস জয়পুরহাট, প্রতিনিধি

বিএনপি'র চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও তার শরীরিক সু-চিকিৎসার দাবিতে কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসাবে জয়পুরহাটে মানববন্ধন করেছে বিএনপি।

১০ সেপ্টেম্বর সোমবার জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে থেকে সকাল ১০ টা থেকে ১১ পর্যন্ত ১ ঘন্টা ব্যাপী মানববন্ধন পালন করে। কর্মসুচীতে বিএনপি, শ্রমিকদল, ছাত্রদল সহ অংগ সংগঠনের নেতাকর্মীরা অংশ গ্রহন করেন।

মানববন্ধন কর্মসুচী পালনকালীন সময়ে বক্তব্য রাখেন, জেলা বিএনপি’র নবনিযুক্ত ভারপ্রাপ্ত সভাপতি, মমতাজ উদ্দীন মন্ডল, জেলা বিএনপি'র সহ-সভপতি,সাবেক সংসদ সদস্য ইঞ্জিনিয়ার গোলাম মোস্তফা,জেলা সদর উপজেলার চেয়ারম্যান, ফজলুর রহমান,জেলা বিএনপির সাধারন সম্পাদক, নাফিজুর রহমান পলাশ,জেলা বিএনপির যুগ্ম সম্পাদক, রানা প্রধান, জেলা বিএনপি'র সাংগঠনিক সম্পাদক, মতিউর রহমান প্রমুখ সহ ছাত্র দল,যুব দলের নেতৃবৃন্দরা কর্মসূচিতে বক্তব্য রাখেন। উক্ত জেলা বিএনপি'র মানববন্ধনে সকল বক্তরা অবিলম্বে বেগম খালেদা জিয়ার জেলহাজতে সু-চিকিৎসা এবং নিঃশর্ত মুক্তির দাবি করেন এমনকি বৃহত্তর আন্দোলনের হুঁশিয়ারি দেন তারা।


1